সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মক্কায় ভারী বৃষ্টিপাতে বন্যার আশঙ্কা  » «   ক্যারিয়ার গড়তে রাজনীতিতে আসিনি: ইমরান খান  » «   সীমান্তে ভারী অস্ত্র-সেনা বাড়াচ্ছে মিয়ানমার, সতর্ক বিজিবি  » «   সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী  » «   ফেনীতে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ৬  » «   আজ পবিত্র হজ  » «   নিজের বিয়ে বন্ধ করতে যে কাণ্ড করেছিলেন বাজপেয়ী  » «   ভেঙে পড়ার ঝুঁকিতে ফ্রান্সের ৮৪০টি সেতু!  » «   ১ লাখ জাল নোট তৈরিতে খরচ মাত্র ১০ হাজার টাকা!  » «   সেপ্টেম্বরেই ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় : আইনমন্ত্রী  » «   কফি আনানের মৃত্যুতে বিশ্ব নেতাদের শোক  » «   কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩৫৭  » «   বন্যার্তদের জন্য অনন্য নজির কেরালার মাছ ব্যবসায়ী ছাত্রীর  » «   বয়স ৬২, অপরাধ ১১২, কে এই মহিলা ডন?  » «   কোরবানির পশুর হাট: মিয়ানমার থেকে গবাদি পশুর রেকর্ড আমদানি  » «  

জুটি বাঁধছেন শাকিব-শ্রাবন্তী!



বিনোদন ডেস্ক::জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ভাইজান’ নামের নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান ও টালিউড অভিনেত্রী শ্রাবন্তী। ছবিটিতে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন শাকিব। খবর: আনন্দবাজার।

‘শিকারি’র পর ফের জুটি বাঁধছেন শাকিব খান এবং শ্রাবন্তী। টলিউডে এই প্রথম বার দ্বৈত চরিত্রে দেখা যাবে শাকিবকে। তাঁর আর এক নায়িকা পায়েল সরকার। এই প্রথম বার শাকিবের বিপরীতে দেখা যাবে পায়েলকে।

আরও একটি চমকপ্রদ বিষয় হল, জয়দীপের পরিচালনায় এটি শাকিবের চতুর্থ ছবি। এর আগে শিকারি, নবাব, চালবাজ’-এ একসঙ্গে কাজ করেছেন তাঁরা। এ বিষয়ে পরিচালক বললেন, ‘বাংলাদেশের পাশাপাশি এখানেও শাকিব বেশ জনপ্রিয়।’

২৮ বছর আগের এক ঘটনাকে কেন্দ্র করেই এগোয় ছবির গল্প। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শান্তিলাল মুখোপাধ্যায়। এ ছাড়া রয়েছেন রজতাভ দত্ত, সাগ্নিক, বিশ্বনাথ বসু, সুপ্রিয় দত্ত প্রমুখ। থাকছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা দীপা খন্দকার, মনিরা মিঠুও। ছবির শুটিং শুরু হচ্ছে মার্চের তিন তারিখ থেকে।

গোটা ছবিটি কলকাতার পাশাপাশি লন্ডনেও শুটিং করা হবে। লন্ডনের শেডিউল ১৮ দিনের। ছবির বাজেট প্রায় সাড়ে চার কোটি টাকা। এই ছবির মিউজিক করছেন স্যাভি এবং দোলন-মৈনাক। সম্পাদনার দায়িত্বে রয়েছেন রবিরঞ্জন মৈত্র। ছবিটি মুক্তির জন্য সামনের ইদের দিনটি নির্ধারিত হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: