মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে যারা হলেন ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান  » «   সালাম দিয়ে পার্লামেন্টে বক্তব্য শুরু করলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী  » «   ক্রাইস্টচার্চে নিহতদের শোকসভায় তোপের মুখে চেলসি ক্লিনটন  » «   রাজধানীতে বাসচাপায় বিইউপির ছাত্র নিহত, সড়ক অবরোধ  » «   সুনামগঞ্জে আ. লীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা, আটক ৩  » «   বিয়ানীবাজারে পল্লবের অর্ধেক ভোটও পাননি নৌকার আতাউর  » «   উপজেলা নির্বাচন: গোলাপগঞ্জে কে পেলেন কত ভোট  » «   একতরফা নির্বাচন গণতন্ত্রের জন্য অশনিসংকেত: মাহবুব তালুকদার  » «   উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ শেষ, চলছে গণনা  » «   পুলিশ কেন জনগণের বন্ধু নয়?  » «   ভোটার শূন্য ভোটকেন্দ্রে, দোল খাচ্ছেন নিরাপত্তা কর্মীরা  » «   অসুস্থতার কারণে খালেদা জিয়ার গ্যাটকো মামলার শুনানি পিছিয়েছে  » «   বাংলা ভাষার বঙ্গবন্ধু’ বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী  » «   চাঁদপুরের ৫০০ বছরের পুরনো মসজিদ সংরক্ষণের সিদ্ধান্ত  » «   কাঙালের ধন চুরি…  » «  

জুটি বাঁধছেন শাকিব-শ্রাবন্তী!



বিনোদন ডেস্ক::জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ভাইজান’ নামের নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান ও টালিউড অভিনেত্রী শ্রাবন্তী। ছবিটিতে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন শাকিব। খবর: আনন্দবাজার।

‘শিকারি’র পর ফের জুটি বাঁধছেন শাকিব খান এবং শ্রাবন্তী। টলিউডে এই প্রথম বার দ্বৈত চরিত্রে দেখা যাবে শাকিবকে। তাঁর আর এক নায়িকা পায়েল সরকার। এই প্রথম বার শাকিবের বিপরীতে দেখা যাবে পায়েলকে।

আরও একটি চমকপ্রদ বিষয় হল, জয়দীপের পরিচালনায় এটি শাকিবের চতুর্থ ছবি। এর আগে শিকারি, নবাব, চালবাজ’-এ একসঙ্গে কাজ করেছেন তাঁরা। এ বিষয়ে পরিচালক বললেন, ‘বাংলাদেশের পাশাপাশি এখানেও শাকিব বেশ জনপ্রিয়।’

২৮ বছর আগের এক ঘটনাকে কেন্দ্র করেই এগোয় ছবির গল্প। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শান্তিলাল মুখোপাধ্যায়। এ ছাড়া রয়েছেন রজতাভ দত্ত, সাগ্নিক, বিশ্বনাথ বসু, সুপ্রিয় দত্ত প্রমুখ। থাকছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা দীপা খন্দকার, মনিরা মিঠুও। ছবির শুটিং শুরু হচ্ছে মার্চের তিন তারিখ থেকে।

গোটা ছবিটি কলকাতার পাশাপাশি লন্ডনেও শুটিং করা হবে। লন্ডনের শেডিউল ১৮ দিনের। ছবির বাজেট প্রায় সাড়ে চার কোটি টাকা। এই ছবির মিউজিক করছেন স্যাভি এবং দোলন-মৈনাক। সম্পাদনার দায়িত্বে রয়েছেন রবিরঞ্জন মৈত্র। ছবিটি মুক্তির জন্য সামনের ইদের দিনটি নির্ধারিত হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: