শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «   যুক্তরাজ্যে ১ দিনে ৫৬২ জনের মৃত্যু  » «   ক্লিনিকে ডাক্তার নেই, ফিরে যাচ্ছেন রোগীরা  » «   ৩ হাজার হাজতিকে মুক্তি দিচ্ছে সরকার  » «   সংকটে বাংলাদেশের পাশে থাকার ঘোষণা বিদেশি ক্রেতাদের  » «   সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «  

জীবিত পুঁতে রাখা নবজাতককে উদ্ধার করল কুকুর!



আন্তর্জাতিক ডেস্ক:: থাইল্যান্ডে জীবিত পুঁতে রাখা এক নবজাতককে মাটি খুঁড়ে উদ্ধার করেছে একটি পোষা কুকুর। থাইল্যান্ডের উত্তরাঞ্চলের বান নং খাম নামক একটি গ্রামে এ ঘটনা ঘটেছে বলে বিবিসির খবরে জানানো হয়েছে।

খবরে বলা হয়েছে, পিংপং কুকুরটি মাটি খুঁড়ছে আর ঘেউ ঘেউ করছে। এটা দেখে কুকুরটির মালিক তার কাছে গেলে দেখেন মাটির নিচ থেকে একটি পা বের হয়ে আছে। পরে তিনি অন্যদের সহায়তায় শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে নেয়ার পর চিকিৎসরা জানান শিশুটি বেঁচে আছে।

ওই শিশুটির মা ১৫ বছর বয়সী এক কিশোরী। তার সন্তান প্রসবের বিষয়টি গোপন করতেই এই কাজটি করা হয়েছিল বলে জানা গেছে।

স্থানীয় পুলিশ জানিয়েছে, উদ্ধার হওয়া নবজাতকটির মায়ের বিরুদ্ধে শিশুকে পরিত্যাগ এবং হত্যাচেষ্টার অভিযোগ আনা হয়েছে। তবে শিশুটির পরিবার এই কাজের জন্য অনুতপ্ত এবং তারা তাকে লালন-পালনের সিদ্ধান্ত নিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: