মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «   বিভাগীয় শহরে হচ্ছে পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসাকেন্দ্র  » «   মৌলভীবাজার থেকে হত্যা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার  » «   হবিগঞ্জে বিজিবির অভিযানে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   উপজেলা নির্বাচন: হবিগঞ্জ আ.লীগের ১০ বিদ্রোহী প্রার্থীকে শোকজের চিঠি  » «   রোমে যে কারণে আলোচিত প্রবাসী বাংলাদেশি তরুণ  » «   বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «   শর্ত ভেঙে ‘অযোগ্য’ প্রতিষ্ঠানকে কাজ দিচ্ছে গণপূর্ত  » «   মেট্রোরেলের জন্য আলাদা পুলিশ ইউনিট গঠনের নির্দেশ  » «  

জীবিত পুঁতে রাখা নবজাতককে উদ্ধার করল কুকুর!



আন্তর্জাতিক ডেস্ক:: থাইল্যান্ডে জীবিত পুঁতে রাখা এক নবজাতককে মাটি খুঁড়ে উদ্ধার করেছে একটি পোষা কুকুর। থাইল্যান্ডের উত্তরাঞ্চলের বান নং খাম নামক একটি গ্রামে এ ঘটনা ঘটেছে বলে বিবিসির খবরে জানানো হয়েছে।

খবরে বলা হয়েছে, পিংপং কুকুরটি মাটি খুঁড়ছে আর ঘেউ ঘেউ করছে। এটা দেখে কুকুরটির মালিক তার কাছে গেলে দেখেন মাটির নিচ থেকে একটি পা বের হয়ে আছে। পরে তিনি অন্যদের সহায়তায় শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে নেয়ার পর চিকিৎসরা জানান শিশুটি বেঁচে আছে।

ওই শিশুটির মা ১৫ বছর বয়সী এক কিশোরী। তার সন্তান প্রসবের বিষয়টি গোপন করতেই এই কাজটি করা হয়েছিল বলে জানা গেছে।

স্থানীয় পুলিশ জানিয়েছে, উদ্ধার হওয়া নবজাতকটির মায়ের বিরুদ্ধে শিশুকে পরিত্যাগ এবং হত্যাচেষ্টার অভিযোগ আনা হয়েছে। তবে শিশুটির পরিবার এই কাজের জন্য অনুতপ্ত এবং তারা তাকে লালন-পালনের সিদ্ধান্ত নিয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: