মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বুধবার সিলেটে সংস্কারকৃত শিশু আদালতের উদ্বোধন  » «   আজ হবিগঞ্জের লাখাই কৃষ্ণপুর গণহত্যা দিবস  » «   বুধবার মৌলভীবাজারে অর্ধদিবস হরতালের ডাক, প্রতিহতের ঘোষণা আ. লীগের  » «   গোলাপগঞ্জ পৌরসভা মেয়র উপ-নির্বাচন: প্রতীক বরাদ্দ আজ  » «   কারগারে মালির কাজ করছেন রাগীব আলী, ডিভিশনের আবেদন  » «   ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর  » «   কোটা ইস্যুতে আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি মিছিল  » «   আশুরা উপলক্ষে সুনির্দিষ্ট হুমকি নেই: ডিএমপি কমিশনার  » «   একনেকে অনুমোদন পেলো ইভিএম কেনা প্রকল্প  » «   জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধের নির্দেশনা চেয়ে রিট  » «   ৫৬৮ কেজির লাড্ডু দিয়ে পালিত হল মোদির জন্মদিন  » «   দেশের সব নাগরিককে অধিকার রক্ষায় সক্রিয় হতে হবে-ড. কামাল  » «   ঐতিহাসিক পিয়ংইয়ং সফরে সস্ত্রীক প্রেসিডেন্ট মুন  » «   ২০১৭-১৮ অর্থবছরে জিডিপির প্রবৃদ্ধি ৭.৮৬%  » «   মাদরাসা শিক্ষকের স্ত্রী ও ছাত্রকে গলাকেটে হত্যা  » «  

জীবনসঙ্গী বাছাইয়ে ওবামার ৩ টিপস



লাইফ স্টাইল ডেস্ক:: সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা তার ২৬ বছরের দাম্পত্য জীবন অতিক্রম করছেন।যারা জীবনসঙ্গী খুঁজছেন তাদের জন্য ওবামা কয়েকটি পরামর্শ দিয়েছেন।ওবামার মতে আপনার বুঝে নিতে হবে যে, ইনিই আপনার উপযুক্ত সঙ্গী।তবে এজন্য তিনটি প্রশ্ন করতে হবে। এগুলো হলো-

১. সে কি তেমন একজন যাকে আপনি আগ্রউদ্দীপক বলে মনে করেন?
আপনি বাকি জীবনে সে ব্যক্তির সঙ্গে অন্য যে কোনো মানুষের চেয়ে বেশি সময় দেবেন।আর এ কারণেই তার কথাবার্তা শুনতে আপনার কতখানি আগ্রহ তৈরি হয় এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ।

২. সে কি আপনার মুখে হাসি এনে দেয়?
যার সঙ্গে আপনি সারাজীবন কাটাবেন তার সান্নিধ্য আপনাকে কতটা হাসি এনে দেয় এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ।যদি ব্যাপারটা তেমন না হয় তাহলে আরো অপেক্ষা করাই ভালো।

৩. সে কি সন্তান পালন করতে পারবে?
প্রত্যেকের জীবনেই সন্তানের গুরুত্ব রয়েছে।আর সঙ্গী বাছাইয়ের ক্ষেত্রেও এ বিষয়টা জেনে নেওয়া গুরুত্বপূর্ণ যে, তার শিশুদের কেমন লাগে।মা বা বাবা হিসেবে আপনার হবু সঙ্গী কেমন হবে এটি খুবই গুরুত্বপূর্ণ বিষয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: