সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্ষমতাসীনরা দেশকে অন্ধকারের দিকে নিয়ে যাচ্ছে  » «   চট্টগ্রামে শিশু গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু  » «   মামলা তুলে না নেয়ায় স্ত্রীকে মেরেই ফেললেন স্বামী  » «   ভুয়া মুক্তিযোদ্ধা সনদে চাকরি, চার পুলিশ সদস্য কারাগারে  » «   করোনাভাইরাস : জাপানি প্রমোদতরীর আরও এক যাত্রীর মৃত্যু  » «   বঙ্গবন্ধু উপাধির ৫১ বছর  » «   ঢাকা-সিলেট ৬ লেনে এডিবির অর্থ ফেরত যাওয়ার শঙ্কা  » «   বাঈজী সরদারনি যুব মহিলালীগ নেত্রী পাপিয়ার উত্থান যেভাবে  » «   কী আছে পাপিয়ার ভিডিও ক্লিপে?  » «   ইতালিতে করোনায় আক্রান্ত ৭৯  » «   জেলগেট থেকে স্বামীকে নিয়ে যায় ডিবি, আজ শুনি বন্দুকযুদ্ধে নিহত  » «   ইরানে করোনাভাইরাসে ৫ জনের মৃত্যু  » «   আ. লীগের মনোনয়ন পাননি স্বামী, যুক্তরাষ্ট্রে ফিরে গেছেন শাবানা  » «   অনৈতিক কাজে নারী সরবরাহ, দম্পতিসহ গ্রেপ্তার ৪  » «   পাকিস্তান আমলে রাস্তায় আন্দোলন করেছি, এখন করা যায় না  » «  

জিন্দাবাজারে মিললো ২টি গোখরাসহ ৬ বিষধর সাপ



নিউজ ডেস্ক:: সিলেট নগরের ব্যস্ততম এলাকা জিন্দাবাজারে অবস্থিত রাজস্ব কর্মকর্তার দফতর। অদূরে মাতৃমঙ্গল হাসপাতাল। দু’টি স্থানই বছরের পর বছর অপরিচ্ছন্ন ও ঝোপঝাড় থাকার কারণে সাপের আবাসস্থলে পরিণত হয়েছে।

এসব ঝোপঝাড় পরিস্কার করতে গিয়ে সেখান থেকে সিসিকের পরিচ্ছন্ন কর্মীরা সাপের ধাওয়া খেয়ে পালিয়ে আসেন। বিষয়টি যায় মেয়রের কানে। এরপর সেখান থেকে একে একে ছয়টি সাপ ধরে একদল সাপুড়ে।

সোমবার (১৯ আগস্ট) মেয়রের নির্দেশে সাপুড়ে এনে রাজস্ব কর্মকর্তার দফতর থেকে ২টি গোখরাসহ চারটি এবং মাতৃমঙ্গল হাসপাতালের সংরক্ষিত এলাকা থেকে ২টি বিষধর সাপ উদ্ধার করা হয়।

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর নির্দেশে সাপুড়ে মো. বোরহান উদ্দিন জালালীসহ ৭ সদস্যের একদল সাপুড়ে এ সাপগুলো ধরতে সক্ষম হন।

মেয়র জানান, গত কিছু দিন থেকে নগরীর জিন্দাবাজারে রাজস্ব কর্মকর্তার দফতর ও মাতৃমঙ্গল হাসপাতাল এলাকার সড়ক সম্প্রসারণ ও উন্নয়ন কাজ করতে গিয়ে শ্রমিকরা সাপের উপস্থিতি বুঝতে পারে। সোমবার সকালে সাপুড়ে ডেকে সাপগুলো ধরা হয়।

সাপুড়ে মো. বোরহান উদ্দিন জালালী বলেন, ঘটনাস্থলে কড়ি চালান দিয়ে বুঝতে পারি অনেকগুলো বিষধর সাপ রয়েছে। পরে ২টি গোখরাসহ ৬টি সাপ ধরতে সক্ষম হই। তবে এখানে গোখরাসহ আরও বিষধর সাপ রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: