মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বুধবার সিলেটে সংস্কারকৃত শিশু আদালতের উদ্বোধন  » «   আজ হবিগঞ্জের লাখাই কৃষ্ণপুর গণহত্যা দিবস  » «   বুধবার মৌলভীবাজারে অর্ধদিবস হরতালের ডাক, প্রতিহতের ঘোষণা আ. লীগের  » «   গোলাপগঞ্জ পৌরসভা মেয়র উপ-নির্বাচন: প্রতীক বরাদ্দ আজ  » «   কারগারে মালির কাজ করছেন রাগীব আলী, ডিভিশনের আবেদন  » «   ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর  » «   কোটা ইস্যুতে আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি মিছিল  » «   আশুরা উপলক্ষে সুনির্দিষ্ট হুমকি নেই: ডিএমপি কমিশনার  » «   একনেকে অনুমোদন পেলো ইভিএম কেনা প্রকল্প  » «   জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধের নির্দেশনা চেয়ে রিট  » «   ৫৬৮ কেজির লাড্ডু দিয়ে পালিত হল মোদির জন্মদিন  » «   দেশের সব নাগরিককে অধিকার রক্ষায় সক্রিয় হতে হবে-ড. কামাল  » «   ঐতিহাসিক পিয়ংইয়ং সফরে সস্ত্রীক প্রেসিডেন্ট মুন  » «   ২০১৭-১৮ অর্থবছরে জিডিপির প্রবৃদ্ধি ৭.৮৬%  » «   মাদরাসা শিক্ষকের স্ত্রী ও ছাত্রকে গলাকেটে হত্যা  » «  

জামায়াত-শিবিরের ৭ নেতা-কর্মীসহ আটক-৪১



এম.শাহীন গোলদার,সাতক্ষীরা প্রতিনিধি::বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মামলার রায় পরবর্তী নাশকতা এড়াতে সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিযানে জামায়াত শিবিরের ৭ জন নেতা-কর্মীসহ ৪১ জনকে আটক করা হয়েছে।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা থেকে রোববার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব কতৃক ১ লাখ ৪৫ হাজার ৫শত টাকা, ৬৮০ পিচ ইয়াবা,পুলিশ কতৃক ১ কেজি গাঁজা ও ১০ বোতল ফেনন্সিডিল উদ্ধার করা হয়। বিভিন্ন ঘটনায় ৫টি মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতদের মধ্যে,সাতক্ষীরা সদর থানা থেকে ১৩ জন, কলারোয়া থানা ৪ জন,তালা থানা ২ জন, কালিগঞ্জ থানা ৫ জন,শ্যামনগর থানা ৫ জন,আশাশুনি থানা ৪ জন,দেবহাটা থানা ২ জন ও পাটকেলঘাটা থানা থেকে ৬ জনকে আটক করা হয়েছে।

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: