মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

জামায়াত-শিবিরের ৭ নেতা-কর্মীসহ আটক-৪১



এম.শাহীন গোলদার,সাতক্ষীরা প্রতিনিধি::বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মামলার রায় পরবর্তী নাশকতা এড়াতে সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিযানে জামায়াত শিবিরের ৭ জন নেতা-কর্মীসহ ৪১ জনকে আটক করা হয়েছে।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা থেকে রোববার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব কতৃক ১ লাখ ৪৫ হাজার ৫শত টাকা, ৬৮০ পিচ ইয়াবা,পুলিশ কতৃক ১ কেজি গাঁজা ও ১০ বোতল ফেনন্সিডিল উদ্ধার করা হয়। বিভিন্ন ঘটনায় ৫টি মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতদের মধ্যে,সাতক্ষীরা সদর থানা থেকে ১৩ জন, কলারোয়া থানা ৪ জন,তালা থানা ২ জন, কালিগঞ্জ থানা ৫ জন,শ্যামনগর থানা ৫ জন,আশাশুনি থানা ৪ জন,দেবহাটা থানা ২ জন ও পাটকেলঘাটা থানা থেকে ৬ জনকে আটক করা হয়েছে।

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: