শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

জাবির ভূগোল ও পরিবেশ বিভাগের পুনর্মিলনী ৩ মার্চ



জাবির ভূগোল ও পরিবেশ বিভাগের পুনর্মিলনী ৩ মার্চ

‘এ পৃথিবী তোমার জন্য, স্বপ্ন রচিব, জীবন অনন্য’ স্লোগানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ভূগোল ও পরিবেশ বিভাগ আগামী ৩ মার্চ আয়োজন করতে যাচ্ছে পুনর্মিলনী-২০১৭।

শুক্রবার (বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিতে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুনর্মিলনী প্রচার কমিটির আহ্বায়ক মকবুলে হুদা চৌধুরী।

তিনি জানান, সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে ভূগোল ও পরিবেশ বিভাগ ৩য় বারের মত আয়োজন করতে যাচ্ছে পুনর্মিলনী-২০১৭। আগামী ২ মার্চ পুনর্মিলনীর উদ্বোধন, ক্যাম্পাসে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান ও বৃক্ষরোপন কর্মসূচি পালিত হবে। ৩ মার্চ মূল অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ৩ মার্চ (শুক্রবার) দিনব্যাপী আয়োজনের মধ্যে থাকছে র‌্যালি, স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও অন্যান্য আয়োজন।

পুনর্মিলনীতে অংশগ্রহণের জন্য ১ জানুয়ারি থেকে রেজিস্ট্রেশন শুরু হয়েছে। রেজিস্ট্রেশন চলবে আগামী ১৫ ফেরুয়ারি পর্যন্ত। ইতোমধ্যে প্রায় ৯শ জন শিক্ষার্থী রেজিস্ট্রেশন করেছে। রেজিস্ট্রেশনের জন্য পুনর্মিলনীর আহ্বায়ক  মো. মেজবাহউদ্দিন, সদস্য সচিব খন্দকার হাসান মাহমুদ, ইমতিয়াজ-৭ম ব্যাচ ও মাহমুদ-৩০তম ব্যাচ এর সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।

সংবাদ সম্মেলনে বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক অধ্যাপক মেসবাউস সালেহীন, সহকারী অধ্যাপক খন্দকার হাসান মাহমুদ ও জনসংযোগ অফিসের পরিচালক মীর আবুল কাশেম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: