সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইতালির নাগরিকত্ব হারাতে পারেন ৩ হাজার বাংলাদেশি  » «   নবীগঞ্জে আগুনে পুড়ে ছাই ৫টি ঘর, ১২ লাখ টাকার ক্ষতি  » «   ছাত্রলীগের নতুন সভাপতি-সম্পাদকের প্রতিশ্রুতি  » «   শ্রমিক-পুলিশ সংঘর্ষে রণক্ষেত্র, আহত ৩০  » «   চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   মাসিক বেতনে চালক নিয়োগের নির্দেশ হাইকোর্টের  » «   কাশ্মিরের মুসলমানদের ওপর নির্যাতন বন্ধের দাবিতে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল  » «   হাজিদের দেশে ফেরার শেষ ফ্লাইট আজ  » «   আফগান সীমান্তে ৪ পাকিস্তানি সেনা নিহত  » «   ঈদের খরচ হিসেবে ‘ন্যায্য পাওনা’ চেয়েছিলাম: রাব্বানী  » «   পুলিশ সুপারদের কুচকাওয়াজে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   ছাত্রলীগের নেতৃত্বে জয়-লেখক  » «   হিন্দি চাপিয়ে দিলে ভাষা যুদ্ধের হুমকি, রাজ্যে রাজ্যে প্রতিবাদ  » «   শিক্ষামন্ত্রীর কড়া চিঠি  » «   পরিবহন ধর্মঘটে বিপর্যস্ত প্যারিস; ৩৮০ কিমি ট্র্যাফিক জ্যাম!  » «  

জাবির ভূগোল ও পরিবেশ বিভাগের পুনর্মিলনী ৩ মার্চ



জাবির ভূগোল ও পরিবেশ বিভাগের পুনর্মিলনী ৩ মার্চ

‘এ পৃথিবী তোমার জন্য, স্বপ্ন রচিব, জীবন অনন্য’ স্লোগানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ভূগোল ও পরিবেশ বিভাগ আগামী ৩ মার্চ আয়োজন করতে যাচ্ছে পুনর্মিলনী-২০১৭।

শুক্রবার (বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিতে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুনর্মিলনী প্রচার কমিটির আহ্বায়ক মকবুলে হুদা চৌধুরী।

তিনি জানান, সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে ভূগোল ও পরিবেশ বিভাগ ৩য় বারের মত আয়োজন করতে যাচ্ছে পুনর্মিলনী-২০১৭। আগামী ২ মার্চ পুনর্মিলনীর উদ্বোধন, ক্যাম্পাসে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান ও বৃক্ষরোপন কর্মসূচি পালিত হবে। ৩ মার্চ মূল অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ৩ মার্চ (শুক্রবার) দিনব্যাপী আয়োজনের মধ্যে থাকছে র‌্যালি, স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও অন্যান্য আয়োজন।

পুনর্মিলনীতে অংশগ্রহণের জন্য ১ জানুয়ারি থেকে রেজিস্ট্রেশন শুরু হয়েছে। রেজিস্ট্রেশন চলবে আগামী ১৫ ফেরুয়ারি পর্যন্ত। ইতোমধ্যে প্রায় ৯শ জন শিক্ষার্থী রেজিস্ট্রেশন করেছে। রেজিস্ট্রেশনের জন্য পুনর্মিলনীর আহ্বায়ক  মো. মেজবাহউদ্দিন, সদস্য সচিব খন্দকার হাসান মাহমুদ, ইমতিয়াজ-৭ম ব্যাচ ও মাহমুদ-৩০তম ব্যাচ এর সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।

সংবাদ সম্মেলনে বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক অধ্যাপক মেসবাউস সালেহীন, সহকারী অধ্যাপক খন্দকার হাসান মাহমুদ ও জনসংযোগ অফিসের পরিচালক মীর আবুল কাশেম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: