রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে প্রধানমন্ত্রীর হো‌টে‌লের সাম‌নে বৃষ্টি উপেক্ষা করে বিএন‌পির বিক্ষোভ  » «   বিশ্বের চতুর্থ ভয়ঙ্করতম সংগঠন মাওবাদী!  » «   ফেঁসে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ড আবেদনকারীরা  » «   শাবিপ্রবিতে ছাত্রী হলের পানিতে মিলছে কেঁচো-জোঁক!  » «   সিলেটের ওসমানীনগরে বাস চাপায় নিহত ২, আহত ৩  » «   বনে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ১১ সিংহের মৃত্যু  » «   তাবলিগের সংকট নিরসনে সরকারের পাঁচ নির্দেশনা  » «   গাজীপুরে বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ  » «   শূন্যপদের সঠিক তথ্য দিচ্ছে না শিক্ষা প্রতিষ্ঠানগুলো  » «   আজ ঢাকায় আসছেন বিশ্বব্যাংকের ভাইস প্রেসিডেন্ট  » «   এবার ক্ষুধার্ত পদ্মার পেটে যাচ্ছে শিবচর  » «   আইসিসি নিজেই মিয়ানমারের বিচারে সক্ষম: জাতিসংঘ মহাসচিব  » «   নাইজেরিয়ায় কলেরা সংক্রমণ; ৯৭ জনের মৃত্যু  » «   ধানের শিষ এখন পেটের বিষ: ওবায়দুল কাদের  » «   যুদ্ধের জন্য প্রস্তুত, তবে শান্তির পথও খোলা: পাকিস্তান আর্মি  » «  

জাফলং পাথর কোয়ারীতে আবারও দুর্ঘটনা : মহিলা ও শিশুসহ আহত ৬, আশঙ্কাজনক ১



নিজস্ব প্রতিবেদক:: সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের একটি পাথর কোয়ারীতে আবারও দুর্ঘটনা ঘটেছে। এতে কেউ নিহত না হলেও আহত হয়েছেন ৬ জন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

জানা গেছে, জাফলংয়ের লন্ডনীবাজার এলাকার আব্দুল হান্নান ও শহীদ মিয়ার পাথর কোয়ারিতে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ৬ জন আহত হন তাদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনার পর পর স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

আহতরা হচ্ছেন নাজু আক্তার, সাইবুন্নেছা, লাল বানু, রাজিয়া বেগম এবং ১১ বছরের কন্যাশিশু রেজিন। বাকীদের নাম পরিচয় তাৎক্ষণি পাওয়া যায়নি।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলওয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সকালে পাথর কোয়ারীর পাড় ধ্বসে শ্রমিক আহত হবার ঘটনা ঘটেছে। স্থানীয়রা ৬জনকে উদ্ধার করেছে। গুরুতর আহত ৩জনকে সিলেট এমএ.জি ওসমানী মেডেকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তিনি আরো জানান, যারা আহত হয়েছেন তাদের অধিকাংশই মহিলা। এরা ভাসমান শ্রমিক। কেউই কোয়ারীর মালিক দ্বারা নিযুক্ত শ্রমিক নন।

হাসপাতাল সূত্রে জানা গেছে জাফলং পাথর কোয়ারীতে আহত ৩জনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে লাল বানু (৫০)-এর অবস্থা আশঙ্কাজনক। তিনি লন্ডনীবাজার এলাকার ধলা মিয়ার স্ত্রী। অপর দুজন হচ্ছেন ফাজিল মিয়ার স্ত্রী নাজু আক্তার (৩২) ও আলম মিয়ার স্ত্রী রহিমুন্নেছা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: