শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সালমানের প্রথম ভালো লাগা কে?  » «   দুই যুবকের সঙ্গে ২০ বছর বয়সী তরুণী, এরপর…  » «   হাওয়া ভবন থেকে মানুষকে স্বস্তি দিতে ১৪ দলীয় জোট : খালিদ মাহমুদ  » «   ফখরুলের বক্তব্যের সমালোচনা করে যা বললেন ওবায়দুল কাদের  » «   ভালবেসে বিয়ে, কিভাবে এতটা নির্মম হয় রনিরা?  » «   প্রধানমন্ত্রীর কাছে ১০ মিনিট সময় চান ড. কামাল  » «   ভেরিফায়েড হলো মোস্তাফা জব্বারের ফেসবুক অ্যাকাউন্ট  » «   গুজব ছড়ানোর অভিযোগ : রিমান্ডে সেই গৃহবধূ ফারিয়া  » «   সাবেক সেনা কর্মকর্তাকে উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «   সব ব্যাংকে সতর্কতা জারি!  » «   গুজব ছড়ানোর অভিযোগে গৃহবধূ আটক  » «   ‘গর্বিত বাঙালির বিজয়ের দুই প্রতিচ্ছবি’  » «   ২৬ বছর পরে শাহরুখ!  » «   পাকিস্তানে নিষিদ্ধ হতে পারে টুইটার  » «   সানি লিওন এবার ক্রিকেটার!  » «  

জাপানে বন্ধুর ক্লাবই নতুন ঠিকানা ইনিয়েস্তার



স্পোর্টস ডেস্ক:: বার্সেলোনা ছাড়ার পর কোথায় হচ্ছে আন্দ্রেস ইনিয়েস্তার ঠিকানা। এ নিয়েও আগ্রহের কমতি ছিলোনা এই প্লে-মেকারের ভক্তদের। অবশেষে নানান গুঞ্জনকে পিছে ঠেলে জাপানেই ঠিকানা খুঁজে নিলেন স্পেনের বিশ্বকাপ জয়ী দলের অন্যতম এই সদস্য।

জাপানি ক্লাব ভিসেল কোবেতে যোগ দিচ্ছে ইনিয়েস্তা। ক্লাবটির মালিক মিকিতানি তার দীর্ঘদিনের বন্ধু এবং বার্সার প্রধান স্পনসর প্রতিষ্ঠান রাকুতেনের প্রতিষ্ঠাতা। গতকাল টুইটারে জাপানি বন্ধু হিরোশি মিকিতানির সঙ্গে উড়োজাহাজের একটি ছবি পোস্ট করেছেন ইনিয়েস্তা। এতেই বোঝা হয়ে গেছে, কোথায় যাচ্ছেন এই তারকা ফুটবলার।

এই মৌসুমেই বার্সার সঙ্গে ২২ বছরের সম্পর্কের ইতি টেনেছেন ৩৪ বছর বয়সী এই ফুটবলার। বার্সার হয়ে ৬৭৪ ম্যাচ খেলে ২২ টি শিরোপা উপহার দিয়েছেন দলকে।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, ক্লাবটির সঙ্গে তিন বছরের চুক্তি করবেন ইনিয়েস্তা। জে-লিগে ১৫ ম্যাচ শেষে ষষ্ঠ ভিসেল কোবেতে সতীর্থ হিসেবে পোডলস্কিকে পাচ্ছেন ইনিয়েস্তা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: