শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «   ‘খালেদা চেয়েছিলেন আমি কারাগারেই মরি’: এরশাদ  » «   রাজনীতিতে ভালবাসার কোনো স্থান নেই : কাদের  » «   ফতুল্লার ব্রাজিল বাড়িতে নিজ দেশের খেলা দেখবেন রাষ্ট্রদূত  » «   সাংবাদিকদের প্রশিক্ষণ দিতে উদ্যোগ নিচ্ছে গুগল  » «   জামিনের ৭ দিন পরে ফের ইয়াবাসহ আটক  » «   প্রিয়জনের রাগ ভাঙাবেন যেভাবে!  » «   নদী ভাঙনে বড়লেখার ৫ গ্রামের মানুষের দুর্ভোগ চরমে  » «   আইসিআরসি প্রেসিডেন্ট আসছেন ৩০ জুন  » «   মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী!  » «   যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২  » «  

জাপানে বন্ধুর ক্লাবই নতুন ঠিকানা ইনিয়েস্তার



স্পোর্টস ডেস্ক:: বার্সেলোনা ছাড়ার পর কোথায় হচ্ছে আন্দ্রেস ইনিয়েস্তার ঠিকানা। এ নিয়েও আগ্রহের কমতি ছিলোনা এই প্লে-মেকারের ভক্তদের। অবশেষে নানান গুঞ্জনকে পিছে ঠেলে জাপানেই ঠিকানা খুঁজে নিলেন স্পেনের বিশ্বকাপ জয়ী দলের অন্যতম এই সদস্য।

জাপানি ক্লাব ভিসেল কোবেতে যোগ দিচ্ছে ইনিয়েস্তা। ক্লাবটির মালিক মিকিতানি তার দীর্ঘদিনের বন্ধু এবং বার্সার প্রধান স্পনসর প্রতিষ্ঠান রাকুতেনের প্রতিষ্ঠাতা। গতকাল টুইটারে জাপানি বন্ধু হিরোশি মিকিতানির সঙ্গে উড়োজাহাজের একটি ছবি পোস্ট করেছেন ইনিয়েস্তা। এতেই বোঝা হয়ে গেছে, কোথায় যাচ্ছেন এই তারকা ফুটবলার।

এই মৌসুমেই বার্সার সঙ্গে ২২ বছরের সম্পর্কের ইতি টেনেছেন ৩৪ বছর বয়সী এই ফুটবলার। বার্সার হয়ে ৬৭৪ ম্যাচ খেলে ২২ টি শিরোপা উপহার দিয়েছেন দলকে।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, ক্লাবটির সঙ্গে তিন বছরের চুক্তি করবেন ইনিয়েস্তা। জে-লিগে ১৫ ম্যাচ শেষে ষষ্ঠ ভিসেল কোবেতে সতীর্থ হিসেবে পোডলস্কিকে পাচ্ছেন ইনিয়েস্তা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: