শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জনসমাগম দেখলেই আতঙ্কে ভোগে আ’লীগ সরকার: ফখরুল  » «   ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে ঢাকা-নারায়ণগঞ্জে নিহত ২  » «   দুর্নীতি শব্দটি কীভাবে আসলো আই হ্যাভ নো আইডিয়া: ইকবাল মাহমুদ  » «   সেই প্রিয়া সাহাকে নিয়ে মিললো চাঞ্চল্যকর তথ্য  » «   লবণ সংকটে কোরবানির চামড়া নিয়ে উদ্বেগ  » «   দেশদ্রোহী হিসেবে প্রিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: সেতুমন্ত্রী  » «   মিন্নিকে আইনি সহায়তা দিতে ঢাকা থেকে ৪০ আইনজীবী যাচ্ছেন বরগুনায়!  » «   আলো-পানি ছাড়াই রাত কাটল আটক প্রিয়াঙ্কার  » «   মক্কা-মদিনায় ফ্রি ইন্টারনেট ও সিম পাচ্ছেন হাজিরা!  » «   পানিতে সাপের কামড়ে মৃত্যু ,পানিতেই জানাজা-দাফন  » «   নেত্রকোনায় শিশুর কাটা মাথা কাণ্ডে যা জানলো পুলিশ  » «   লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী, আজ দূত সম্মেলন  » «   ব্রিটিশ ট্যাংকার আটক করেছে ইরান, উত্তেজনা চরমে  » «   নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «  

জাপানে বন্ধুর ক্লাবই নতুন ঠিকানা ইনিয়েস্তার



স্পোর্টস ডেস্ক:: বার্সেলোনা ছাড়ার পর কোথায় হচ্ছে আন্দ্রেস ইনিয়েস্তার ঠিকানা। এ নিয়েও আগ্রহের কমতি ছিলোনা এই প্লে-মেকারের ভক্তদের। অবশেষে নানান গুঞ্জনকে পিছে ঠেলে জাপানেই ঠিকানা খুঁজে নিলেন স্পেনের বিশ্বকাপ জয়ী দলের অন্যতম এই সদস্য।

জাপানি ক্লাব ভিসেল কোবেতে যোগ দিচ্ছে ইনিয়েস্তা। ক্লাবটির মালিক মিকিতানি তার দীর্ঘদিনের বন্ধু এবং বার্সার প্রধান স্পনসর প্রতিষ্ঠান রাকুতেনের প্রতিষ্ঠাতা। গতকাল টুইটারে জাপানি বন্ধু হিরোশি মিকিতানির সঙ্গে উড়োজাহাজের একটি ছবি পোস্ট করেছেন ইনিয়েস্তা। এতেই বোঝা হয়ে গেছে, কোথায় যাচ্ছেন এই তারকা ফুটবলার।

এই মৌসুমেই বার্সার সঙ্গে ২২ বছরের সম্পর্কের ইতি টেনেছেন ৩৪ বছর বয়সী এই ফুটবলার। বার্সার হয়ে ৬৭৪ ম্যাচ খেলে ২২ টি শিরোপা উপহার দিয়েছেন দলকে।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, ক্লাবটির সঙ্গে তিন বছরের চুক্তি করবেন ইনিয়েস্তা। জে-লিগে ১৫ ম্যাচ শেষে ষষ্ঠ ভিসেল কোবেতে সতীর্থ হিসেবে পোডলস্কিকে পাচ্ছেন ইনিয়েস্তা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: