রবিবার, ১৯ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভেঙ্গে যাচ্ছে সিলেট জেলা বিএনপির কমিটি!  » «   বিদেশে অবস্থানরত শ্রমিকদের প্রতি মিশনগুলোর ধারণা নেতিবাচক: পররাষ্ট্রমন্ত্রী  » «   হিজাব পরে অস্ট্রিয়ার অমুসলিম নারী সাংসদের অভিনব প্রতিবাদ  » «   গাড়ি নষ্ট, রিকশায় চড়ে অভিযানে মেয়র আরিফ  » «   মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়সের পরিপত্র অবৈধ: হাইকোর্ট  » «   কৃষক রক্ষা না করলে অভিশাপ নেমে আসবে: রিজভী  » «   ১৫তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ, পাসের হার ২০.৫৩%  » «   মুক্তিযোদ্ধা, এতিম ও আলেমদের সঙ্গে প্রধানমন্ত্রীর ইফতার আজ  » «   রাতভর ধ্যানের পর বদ্রিনাথের পথে মোদি, রেকর্ড সংখ্যায় ভোট দেওয়ার আহ্বান  » «   জুলাই থেকে ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট দেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ফখরুলের আসনে মান্নাকে উপনির্বাচন করার প্রস্তাব  » «   বিমান ছিনতাই চেষ্টা: শিমলার হদিস পাচ্ছে না পুলিশ  » «   এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে: ওবায়দুল কাদের  » «   লন্ডনের ডেপুটি স্পিকার নির্বাচিত হলেন সিলেটের আহবাব  » «   আজ থেকে বাণিজ্যিক কার্যক্রমে বঙ্গবন্ধু স্যাটেলাইট  » «  

জাপানে বন্ধুর ক্লাবই নতুন ঠিকানা ইনিয়েস্তার



স্পোর্টস ডেস্ক:: বার্সেলোনা ছাড়ার পর কোথায় হচ্ছে আন্দ্রেস ইনিয়েস্তার ঠিকানা। এ নিয়েও আগ্রহের কমতি ছিলোনা এই প্লে-মেকারের ভক্তদের। অবশেষে নানান গুঞ্জনকে পিছে ঠেলে জাপানেই ঠিকানা খুঁজে নিলেন স্পেনের বিশ্বকাপ জয়ী দলের অন্যতম এই সদস্য।

জাপানি ক্লাব ভিসেল কোবেতে যোগ দিচ্ছে ইনিয়েস্তা। ক্লাবটির মালিক মিকিতানি তার দীর্ঘদিনের বন্ধু এবং বার্সার প্রধান স্পনসর প্রতিষ্ঠান রাকুতেনের প্রতিষ্ঠাতা। গতকাল টুইটারে জাপানি বন্ধু হিরোশি মিকিতানির সঙ্গে উড়োজাহাজের একটি ছবি পোস্ট করেছেন ইনিয়েস্তা। এতেই বোঝা হয়ে গেছে, কোথায় যাচ্ছেন এই তারকা ফুটবলার।

এই মৌসুমেই বার্সার সঙ্গে ২২ বছরের সম্পর্কের ইতি টেনেছেন ৩৪ বছর বয়সী এই ফুটবলার। বার্সার হয়ে ৬৭৪ ম্যাচ খেলে ২২ টি শিরোপা উপহার দিয়েছেন দলকে।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, ক্লাবটির সঙ্গে তিন বছরের চুক্তি করবেন ইনিয়েস্তা। জে-লিগে ১৫ ম্যাচ শেষে ষষ্ঠ ভিসেল কোবেতে সতীর্থ হিসেবে পোডলস্কিকে পাচ্ছেন ইনিয়েস্তা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: