সোমবার, ১২ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
৩০০ আসনে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগের নির্দেশ ইসির  » «   পাকিস্তানি স্নাইপারের গুলিতে ৩ ভারতীয় সেনা নিহত  » «   সংসদ নির্বাচনে মাশরাফি : কী বলছে ক্রিকেটীয় আইন?  » «   তরুণদের সঙ্গে সরাসরি কথা বলবেন প্রধানমন্ত্রী  » «   একাদশ সংসদ নির্বাচনে পুনঃতফসিল: ৩০ ডিসেম্বর ভোট  » «   আজ সেই ভয়াল ১২ নভেম্বর  » «   রামমন্দির নিয়ে শান্তিপূর্ণ সমাধান চান মুসলিমরা: আব্বাস নাকভি  » «   জ্বলছে ক্যালিফোর্নিয়া! আতঙ্কে বাড়ি ছাড়ছেন হলিউড তারকারা  » «   বিএনপির মনোনয়ন ফরম বিক্রি শুরু, খালেদার জন্য ৩ আসনের ফরম  » «   গাজায় ইসরাইলি সেনাদের কমান্ডো হামলায় ৭ ফিলিস্তিনি নিহত  » «   খালেদা জিয়ার সঙ্গে আজ দেখা করবেন বিএনপি নেতারা  » «   বিএনপির কাছে যেসব আসন দাবি করেছে শরিকরা  » «   নির্বাচনে সব দলের অংশগ্রহণে গণতন্ত্র আরও শক্তিশালী হবে- প্রধানমন্ত্রী  » «   রোহিঙ্গাদের ফেরত পাঠাতে ট্রানজিট ক্যাম্প প্রস্তুত  » «   সিলেট-১ আসনে মনোনয়ন কিনলেন কামরান  » «  

জাতীয় বাস্কেটবলে চ্যাম্পিয়ন নৌবাহিনী



জাতীয় বাস্কেটবলে চ্যাম্পিয়ন নৌবাহিনী

জাতীয় বাস্কেটবলে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নৌবাহিনী। মঙ্গলবার ধানমন্ডি উডেনফ্লোর বাস্কেটবল জিমন্যাশিয়ামে অনুষ্ঠিত ফাইনালে  বাংলাদেশ নৌবাহিনী ৭৭ – ৬৬ পয়েন্টে ব্যবধানে বাংলাদেশ সেনাবাহিনীকে পরাজিত করেছে।  প্রথামার্ধে বাংলাদেশ নৌবাহিনী দল ৩৮-৩১ পয়েন্টে এগিয়েছিল ।

বাংলাদেশ নৌবাহিনীর সোয়েব ২৮ ও তারেক ১৬ পয়েন্ট এবং বাংলাদেশ সেনাবাহিনীর বরকতউল্লাহ ২৩ ও আতাউর ১৫ পয়েন্ট স্কোর করেন। বাংলাদেশ নৌবাহিনীর সামসুজ্জামান খান সোয়েব সেরা খোলোয়াড় নির্বাচিত হন।

তৃতীয় হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ। স্থান নির্ধারনী খেলায় তারা ৯১-৬৭ পয়েন্টের ব্যবধানে রাজশাহী জেলা দলকে পরাজিত করে।  প্রথমার্ধের বর্ডার গার্ড বাংলাদেশ ৩৯-৩৩ পয়েন্টে এগিয়েছিল। বর্ডার গার্ড বাংলাদেশের মশিউর ২৬ ও মোরশেদ ২৪ পয়েন্ট এবং রাজশাহী জেলা দলের মাহিন ২০ ও সাজিদ ১৮ পয়েন্ট স্কোর করেন।

ফেডারেশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন। উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ সভাপতি মইনুল আহসান মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাউথ এশিয়ান বাস্কেটবল এসোসিয়েশনের সেক্রেটারি জেনারেল লে. কমান্ডার এ কে সরকার (অব:), যুগ্ম সম্পাদক খায়রুল আলম ফরহাদ।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: