রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «   নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে অন্যরকম সম্মান দেখালো আরব আমিরাত  » «   ‘ইসলাম গ্রহণ করবেন ভেনিজুয়েলার প্রেসিডেন্ট’  » «   শাহজালাল বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ১৬ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «  

জাতীয় বাস্কেটবলে চ্যাম্পিয়ন নৌবাহিনী



জাতীয় বাস্কেটবলে চ্যাম্পিয়ন নৌবাহিনী

জাতীয় বাস্কেটবলে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নৌবাহিনী। মঙ্গলবার ধানমন্ডি উডেনফ্লোর বাস্কেটবল জিমন্যাশিয়ামে অনুষ্ঠিত ফাইনালে  বাংলাদেশ নৌবাহিনী ৭৭ – ৬৬ পয়েন্টে ব্যবধানে বাংলাদেশ সেনাবাহিনীকে পরাজিত করেছে।  প্রথামার্ধে বাংলাদেশ নৌবাহিনী দল ৩৮-৩১ পয়েন্টে এগিয়েছিল ।

বাংলাদেশ নৌবাহিনীর সোয়েব ২৮ ও তারেক ১৬ পয়েন্ট এবং বাংলাদেশ সেনাবাহিনীর বরকতউল্লাহ ২৩ ও আতাউর ১৫ পয়েন্ট স্কোর করেন। বাংলাদেশ নৌবাহিনীর সামসুজ্জামান খান সোয়েব সেরা খোলোয়াড় নির্বাচিত হন।

তৃতীয় হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ। স্থান নির্ধারনী খেলায় তারা ৯১-৬৭ পয়েন্টের ব্যবধানে রাজশাহী জেলা দলকে পরাজিত করে।  প্রথমার্ধের বর্ডার গার্ড বাংলাদেশ ৩৯-৩৩ পয়েন্টে এগিয়েছিল। বর্ডার গার্ড বাংলাদেশের মশিউর ২৬ ও মোরশেদ ২৪ পয়েন্ট এবং রাজশাহী জেলা দলের মাহিন ২০ ও সাজিদ ১৮ পয়েন্ট স্কোর করেন।

ফেডারেশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন। উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ সভাপতি মইনুল আহসান মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাউথ এশিয়ান বাস্কেটবল এসোসিয়েশনের সেক্রেটারি জেনারেল লে. কমান্ডার এ কে সরকার (অব:), যুগ্ম সম্পাদক খায়রুল আলম ফরহাদ।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: