শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

জাতীয় বাস্কেটবলে চ্যাম্পিয়ন নৌবাহিনী



জাতীয় বাস্কেটবলে চ্যাম্পিয়ন নৌবাহিনী

জাতীয় বাস্কেটবলে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নৌবাহিনী। মঙ্গলবার ধানমন্ডি উডেনফ্লোর বাস্কেটবল জিমন্যাশিয়ামে অনুষ্ঠিত ফাইনালে  বাংলাদেশ নৌবাহিনী ৭৭ – ৬৬ পয়েন্টে ব্যবধানে বাংলাদেশ সেনাবাহিনীকে পরাজিত করেছে।  প্রথামার্ধে বাংলাদেশ নৌবাহিনী দল ৩৮-৩১ পয়েন্টে এগিয়েছিল ।

বাংলাদেশ নৌবাহিনীর সোয়েব ২৮ ও তারেক ১৬ পয়েন্ট এবং বাংলাদেশ সেনাবাহিনীর বরকতউল্লাহ ২৩ ও আতাউর ১৫ পয়েন্ট স্কোর করেন। বাংলাদেশ নৌবাহিনীর সামসুজ্জামান খান সোয়েব সেরা খোলোয়াড় নির্বাচিত হন।

তৃতীয় হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ। স্থান নির্ধারনী খেলায় তারা ৯১-৬৭ পয়েন্টের ব্যবধানে রাজশাহী জেলা দলকে পরাজিত করে।  প্রথমার্ধের বর্ডার গার্ড বাংলাদেশ ৩৯-৩৩ পয়েন্টে এগিয়েছিল। বর্ডার গার্ড বাংলাদেশের মশিউর ২৬ ও মোরশেদ ২৪ পয়েন্ট এবং রাজশাহী জেলা দলের মাহিন ২০ ও সাজিদ ১৮ পয়েন্ট স্কোর করেন।

ফেডারেশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন। উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ সভাপতি মইনুল আহসান মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাউথ এশিয়ান বাস্কেটবল এসোসিয়েশনের সেক্রেটারি জেনারেল লে. কমান্ডার এ কে সরকার (অব:), যুগ্ম সম্পাদক খায়রুল আলম ফরহাদ।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: