শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সুস্থ থাকলে শেখ হাসিনার বিকল্প দরকার নেই  » «   নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «   টেকনাফে ইয়াবা কারবারিদের আত্মসমর্পণ আজ  » «   বিশ্ব ইজতেমা: প্রথম পর্বের আখেরি মোনাজাত আজ  » «   ৩৬০০ মেগাওয়াট বিদ্যুৎকেন্দ্র স্থাপনে সিমেন্সের সঙ্গে চুক্তি  » «  

জমকালো ফ্যাশন ও মিউজিক্যাল শো করেই সিলেটে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো “রানওয়ে ম্যানিয়াক”



বিনোদন ডেস্ক:: স্টেজে আলো ঝলমল। দুই পাশে অতিথি আর তারই মাঝখানে লাল গালিচা। জমকালো পোশাকে লাল গালিচার সেটে মোহনীয় ভঙ্গিতে হাঁটছেন ঢাকা, সিলেটসহ নামীদামী মডেলরা।

সোমবার সন্ধ্যায় সিলেট নগরীর মিরের ময়দানস্থ লা-রোজ হোটেলের ভল রুমে ছিল এমন আয়োজন। অনুষ্ঠিত হলো বর্ণাঢ্য ফ্যাশন শো, নাচ ও মিউজিক্যাল শো। আর এতে করেই আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো “রানওয়ে ম্যানিয়াক”। প্রতিষ্ঠানটির গ্র‍্যান্ড ওপেনিং উপলক্ষে আয়োজিত নতুন পুরাতন মডেলদের মডেলিংয়ে আকর্ষনীয় ছিল ফ্যাশন শোটি।

এতে মডেলদের সাথে নিয়ে লাল শাড়ি পড়ে বধুর সাজে শো-স্টপার হিসেবে হাজির হন ‘মিস বাংলাদেশ ও মিস ইন্ডিয়া’ বিজয়ী গ্ল্যামারকন্যা পিয়া জান্নাতুল।ধীর পায়ে ফ্যাশন শো’তে একে একে দর্শকদের সামনে আসেন র‌্যাম্প মডেলরাও।এতে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে দেখানো হয় এক বিশেষ শো, যাতে মডেল কুইনরা দেবীর সাজে হাটেন লাল গালিচায়।

নুসরাত জাহান নিপার ডিজাইন এ,তুষার হোসেনের কোরিওগ্রাফি এবং ফেরদৌস হাসান অর্ক’র মেক ওভারে,সিলেট জড়োয়া হাউস জুয়েলারী, ফ্যাশন শো’তে গাউন, শাড়ি, শেরওয়ানি, আদিবাসীদের পোষাক, জিন্সের প্যান্ট-শার্ট, জ্যাকেট পড়ে সেটে হাঁটেন মডেলরা।

এছাড়া বাহারী আর পশ্চিমা পোষাকে মডেলদের নান্দনিক উপস্থাপনা আগত দর্শকদের মুগ্ধ করেছে। বিশেষ করে ডান্সের একটি সেশনে দর্শকদের মন ভরিয়ে দিয়েছে সিলেটের এক ঝাঁক নতুন মডেল।

পুরো অনুষ্ঠান জুড়ে ছিল সম্মাননা ক্রেস্ট প্রদান , ড্যান্সসহ অনেককিছু। আর তা উপভোগ করেন আগত দর্শক, অতিথি, ব্যবসায়ী, শিল্পী এবং গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের শেষের দিকে চমক নিয়ে আসেন দেশের জনপ্রিয় মুখ ফোক ধাঁচের শিল্পী ইমরান হোসেন সুতরাং ও তার ব্যান্ড। বাউল সম্রাট আব্দুল করিমের গানে সূর দিয়ে মাতিয়ে তুলেন দর্শকদের।

সিলেটের উদীয়মান উপস্থাপক জান্নাত তাসনোভা স্মিতা ’র উপস্থাপনায় ফ্যাশন শো’তে অংশ নেয়া মডেলদের মধ্যে সিলেট-ঢাকাসহ দেশের পুরাতন ছাড়াও স্থান পায় নতুন মডেলরাও।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপ পুলিশ কমিশনার সোহেল চৌধুরী, রাজনৈতিক ও ক্রীড়া সংগঠক বিজিত চৌধুরী।

আয়োজনটি সফলভাবে সম্পন্ন হওয়ায় আগত সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ‘রানওয়ে ম্যানিয়াক’ এর সভাপতি এইচডি ইমন ও সাধারণ সম্পাদক জামাল আহমদ।

ইমন বলেন,রানওয়ে ম্যানিয়াক নিয়ে আমাদের স্বপ্ন অনেক।আপনাদের সহযোগিতায় এটিকে অনেক দূর নিয়ে যেতে চাই।ফ্যাশনে তারুণ্যকে প্রাধান্য দিয়েই আমাদের এ আয়োজন।সাংস্কৃতিক অনুষ্ঠান ও ফ্যাশন শো আয়োজনের মাধ্যমে আমরা সিলেটবাসীকে একটি সুন্দর সন্ধ্যা উপহার দেয়ার চেষ্টা করেছি।আয়োজনে কোনো ভুল-ত্রুটি থাকলে তা ক্ষমা সুন্দর দৃষ্টিতে নিতে আগত দর্শক, অতিথিবৃন্দকে অনুরোধ করছি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: