সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্লিনটনের যৌন কেচ্ছা নিয়ে বিস্ফোরক মন্তব্য হিলারির  » «   সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকার বাজেট অনুমোদন  » «   বাল্যবিবাহের বিশেষ বিধান ‘ধর্ষণে’ প্রযোজ্য নয়  » «   বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায়…  » «   যেসব কারণে ইসির সভা থেকে বেরিয়ে যান কমিশনার মাহবুব  » «   সৌদি রাজপরিবারের বিরুদ্ধে সমালোচনা করলেই গুম-হত্যা!  » «   শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «   প্রশ্নফাঁস: ঢাবির ঘ ইউনিটের ফল প্রকাশ স্থগিত  » «   আমেরিকার সতর্কতার জবাবে পাল্টা ব্যবস্থার হুমকি সৌদির  » «   বন্দরবাজারে স্বেচ্ছাসবক দলের মিছিলে পুলিশের বাধা, আটক ১  » «   সন্ত্রাসীদের হুমকি নভেম্বরেই খুন করা হবে মোদিকে!  » «   শাহবাগ-সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা বন্ধে আইনি নোটিশ  » «   ফেক এনকাউন্টার: ভারতে সাত সেনা সদস্যের যাবজ্জীবন  » «   আবারো নির্বাচন কমিশনের সভা বর্জন করলেন কমিশনার মাহবুব  » «  

জবিতে কোটা সংস্কার আন্দোলন নেতার ওপর হামলা



নিউজ ডেস্ক:: কোটা সংস্কার আন্দোলন জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার যুগ্ম আহ্বায়ক সুহেলের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। বুধবার বিকেলে পরীক্ষা শেষে ক্যাম্পাস থেকে বাসায় যাওয়ার পথে তার ওপর হামলা চালানো হয়।আহত সুহেলের বাড়ি পঞ্চগড়। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ইংরেজি বিভাগের ১০ম ব্যাচের ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, পরীক্ষা শেষ করে বাসায় যাওয়ার সময় ভিক্টোরিয়া পার্কের কাছে পৌঁছালে ১০-১২ জনের একটি দল তাকে পথ রোধ করে। পরে বাংলাবাজার সরকারি বালিকা বিদ্যালয়ের কাছে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সামনে এনে রড ও কাঠ দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে ফেলে রেখে যায়। এসময় তার ঠোঁট, হাত, পিঠসহ বিভিন্ন স্থান গুরুতর জখম হয়। পরে তাকে ধূপখোলা আজগর আলী হসপিটালে নেওয়া হয়।

এ বিষয়ে জবি প্রক্টর নূর মোহাম্মদ জানান, বিষয়টি আমি শুনেছি, তার চিকিৎসার খোঁজ-খবর নেয়া হচ্ছে। আশপাশের ভিডিও ফুটেজ দেখে আমরা শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এব বিষয়ে কোতয়ালী থানার ওসি মসিউর রহমান বলেন, বিষয়টি আমি শুনেছি, বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: