শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «   ‘খালেদা চেয়েছিলেন আমি কারাগারেই মরি’: এরশাদ  » «   রাজনীতিতে ভালবাসার কোনো স্থান নেই : কাদের  » «   ফতুল্লার ব্রাজিল বাড়িতে নিজ দেশের খেলা দেখবেন রাষ্ট্রদূত  » «   সাংবাদিকদের প্রশিক্ষণ দিতে উদ্যোগ নিচ্ছে গুগল  » «   জামিনের ৭ দিন পরে ফের ইয়াবাসহ আটক  » «   প্রিয়জনের রাগ ভাঙাবেন যেভাবে!  » «   নদী ভাঙনে বড়লেখার ৫ গ্রামের মানুষের দুর্ভোগ চরমে  » «   আইসিআরসি প্রেসিডেন্ট আসছেন ৩০ জুন  » «   মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী!  » «   যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২  » «  

জবিতে কোটা সংস্কার আন্দোলন নেতার ওপর হামলা



নিউজ ডেস্ক:: কোটা সংস্কার আন্দোলন জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার যুগ্ম আহ্বায়ক সুহেলের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। বুধবার বিকেলে পরীক্ষা শেষে ক্যাম্পাস থেকে বাসায় যাওয়ার পথে তার ওপর হামলা চালানো হয়।আহত সুহেলের বাড়ি পঞ্চগড়। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ইংরেজি বিভাগের ১০ম ব্যাচের ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, পরীক্ষা শেষ করে বাসায় যাওয়ার সময় ভিক্টোরিয়া পার্কের কাছে পৌঁছালে ১০-১২ জনের একটি দল তাকে পথ রোধ করে। পরে বাংলাবাজার সরকারি বালিকা বিদ্যালয়ের কাছে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সামনে এনে রড ও কাঠ দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে ফেলে রেখে যায়। এসময় তার ঠোঁট, হাত, পিঠসহ বিভিন্ন স্থান গুরুতর জখম হয়। পরে তাকে ধূপখোলা আজগর আলী হসপিটালে নেওয়া হয়।

এ বিষয়ে জবি প্রক্টর নূর মোহাম্মদ জানান, বিষয়টি আমি শুনেছি, তার চিকিৎসার খোঁজ-খবর নেয়া হচ্ছে। আশপাশের ভিডিও ফুটেজ দেখে আমরা শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এব বিষয়ে কোতয়ালী থানার ওসি মসিউর রহমান বলেন, বিষয়টি আমি শুনেছি, বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: