শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
এবার আমির খসরুকে দুদকের তলব  » «   গুরুতর সমস্যা নেই নওশাবার, শনিবারে বোর্ড গঠন  » «   প্রচণ্ড গরমে আরামে ঘুমাবার ৭ টিপস  » «   কোটা আন্দোলন: ইডেন কলেজছাত্রী ৩ দিনের রিমান্ডে  » «   চুনারুঘাটে প্রতিপক্ষের আঘাতে আহত যুবকের মৃত‌্যু  » «   ভুটানকে ৫-০ গোলে বিধ্বস্ত করে ফাইনালে বাংলাদেশের মেয়েরা  » «   বাংলাদেশ থেকে কর্মী নিতে নতুন নিয়ম করছে মালয়েশিয়া  » «   শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «  

জবিতে কোটা সংস্কার আন্দোলন নেতার ওপর হামলা



নিউজ ডেস্ক:: কোটা সংস্কার আন্দোলন জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার যুগ্ম আহ্বায়ক সুহেলের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। বুধবার বিকেলে পরীক্ষা শেষে ক্যাম্পাস থেকে বাসায় যাওয়ার পথে তার ওপর হামলা চালানো হয়।আহত সুহেলের বাড়ি পঞ্চগড়। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ইংরেজি বিভাগের ১০ম ব্যাচের ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, পরীক্ষা শেষ করে বাসায় যাওয়ার সময় ভিক্টোরিয়া পার্কের কাছে পৌঁছালে ১০-১২ জনের একটি দল তাকে পথ রোধ করে। পরে বাংলাবাজার সরকারি বালিকা বিদ্যালয়ের কাছে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সামনে এনে রড ও কাঠ দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে ফেলে রেখে যায়। এসময় তার ঠোঁট, হাত, পিঠসহ বিভিন্ন স্থান গুরুতর জখম হয়। পরে তাকে ধূপখোলা আজগর আলী হসপিটালে নেওয়া হয়।

এ বিষয়ে জবি প্রক্টর নূর মোহাম্মদ জানান, বিষয়টি আমি শুনেছি, তার চিকিৎসার খোঁজ-খবর নেয়া হচ্ছে। আশপাশের ভিডিও ফুটেজ দেখে আমরা শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এব বিষয়ে কোতয়ালী থানার ওসি মসিউর রহমান বলেন, বিষয়টি আমি শুনেছি, বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: