মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিরোধী দলীয় উপনেতা হলেন রওশন এরশাদ  » «   সিলেট যাত্রীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস বিমানের  » «   ১ এপ্রিল থেকে সব কোচিং সেন্টার বন্ধ  » «   সুবর্ণচরে গণধর্ষণ: আইনজীবীর বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন  » «   ‘১১ বছর বয়সে বাবা আমাকে নিষিদ্ধপল্লীতে বিক্রি করে দেন’  » «   আকস্মিক ঢাকার কূটনৈতিক পাড়ায় ২৪ ঘন্টার রেড অ্যালার্ট জারি  » «   নির্বাচনে রাশিয়া-ট্রাম্প আঁতাতের প্রমাণ মেলেনি মুলারের তদন্তে  » «   ১২ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে স্বাধীনতা পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   এবার ক্যালিফোর্নিয়ায় মসজিদে আগুন, চিরকুট উদ্ধার  » «   ফাঁকা বাসে ভয়ঙ্কর ফাঁদ, টার্গেট কম বয়সী নারী যাত্রী  » «   রিমান্ডে বিমানবালা: যেভাবে হয় সৌদি আরব থেকে স্বর্ণ আনার চুক্তি  » «   আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যার স্বীকৃতি চায় বাংলাদেশ  » «   সিলেটের আতিয়া মহলে অভিযান: দুই বছরেও আসেনি চার্জশিট  » «   বাড়ছে দূতাবাস, গুরুত্ব পাচ্ছে অর্থনৈতিক কূটনীতি  » «   একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «  

জবিতে কোটা সংস্কার আন্দোলন নেতার ওপর হামলা



নিউজ ডেস্ক:: কোটা সংস্কার আন্দোলন জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার যুগ্ম আহ্বায়ক সুহেলের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। বুধবার বিকেলে পরীক্ষা শেষে ক্যাম্পাস থেকে বাসায় যাওয়ার পথে তার ওপর হামলা চালানো হয়।আহত সুহেলের বাড়ি পঞ্চগড়। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ইংরেজি বিভাগের ১০ম ব্যাচের ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, পরীক্ষা শেষ করে বাসায় যাওয়ার সময় ভিক্টোরিয়া পার্কের কাছে পৌঁছালে ১০-১২ জনের একটি দল তাকে পথ রোধ করে। পরে বাংলাবাজার সরকারি বালিকা বিদ্যালয়ের কাছে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সামনে এনে রড ও কাঠ দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে ফেলে রেখে যায়। এসময় তার ঠোঁট, হাত, পিঠসহ বিভিন্ন স্থান গুরুতর জখম হয়। পরে তাকে ধূপখোলা আজগর আলী হসপিটালে নেওয়া হয়।

এ বিষয়ে জবি প্রক্টর নূর মোহাম্মদ জানান, বিষয়টি আমি শুনেছি, তার চিকিৎসার খোঁজ-খবর নেয়া হচ্ছে। আশপাশের ভিডিও ফুটেজ দেখে আমরা শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এব বিষয়ে কোতয়ালী থানার ওসি মসিউর রহমান বলেন, বিষয়টি আমি শুনেছি, বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: