বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বৃহস্পতিবার মুক্তি পাচ্ছেন খালেদা?  » «   ভাষা শহীদদের প্রতি চলচ্চিত্র তারকাদের শ্রদ্ধা নিবেদন  » «   বিএনপিকে আ’লীগ নেতার হুশিয়ারি  » «   রেলের কাজে ৩৬ কোটি ডলার দেবে এডিবি  » «   বোলারের মাথায় বল লেগে ছক্কা!  » «   একুশের চেতনায় দেশকে গড়ে তোলাই সরকারের লক্ষ্য  » «   প্রলোভন দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ করল ৫৫ বছরের গৃহশিক্ষক  » «   টাইগারদের ভরাডুবির নেপথ্যের কারণ  » «   অস্ট্রেলিয়ার আনন্দ মাটি !  » «   উকুন নিয়ে যন্ত্রণা, জেনে নিন সমাধান  » «   খালেদার পক্ষে অর্ধশতাধিক আইনজীবী  » «   মাত্র সাত দিনে পেটের মেদ উধাও!  » «   ভাষা শহীদদের প্রতি নজিপুর প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি  » «   প্রধান বিচারপতি ‘উচ্চ আদালতে বাংলা ব্যবহারের আরও বেশি উদ্যোগ নেব’  » «   অবশেষে মাহিকে নিয়ে শুটিংয়ে ডি এ তায়েব  » «  

জন্মের প্রথম ১০ মাসেই শিশুর ওজন ২৮ কেজি!



বিচিত্র ডেস্ক::জন্মের প্রথম ১০ মাস বয়সেই ওজন হয়েছে ৬২ পাউন্ড বা ২৮ কেজি। অবিশ্বাস্য শোনালেও এটাই বাস্তব মেক্সিকোর লুইস ম্যানুয়েল গনজালেসের জীবনে।

লুইস ম্যানুয়েল গনজালেস নামের এই শিশুটির ওজন অবিশ্বাস্য হারে দ্রুততার সঙ্গে বেড়েই চলেছে। সঙ্গে বাড়ছে তার ক্ষুদা। একটা সাধারণ শিশুর চেয়ে প্রায় ৬ গুণ বেশি খাবার খায় সে।

জন্ম থেকেই বিরল প্র্যাডার উইলি সিনড্রোমে আক্রান্ত লুইস ম্যানুয়েল গনজালেস এমনটিই জানিয়েছেন ডাক্তাররা। বিরল এই রোগে আক্রান্ত শিশুটির পরিবার মেক্সিকোর প্যাসিফিক কোস্ট স্টেটের টেকোমান অঞ্চলে থাকে। শিশু লুইসের মায়ের নাম ইসাবেল পান্তোজা ও বাবা ম্যারিও গনজালেস।

শিশুটির বাবা-মা বলেছেন, জন্মের সময় লুইস ম্যানুয়েল গনজালেসের ওজন ছিল ৩.৫ কেজি। মাস দুই পেরোতেই লুইসের ওজন ১০ কেজিতে হয়ে যায়। এরপর পরবর্তী আট মাসে ওজন পৌঁছায় ১৮ কেজিতে।

শিশু লুইসের মা ইসাবেল জানান, ‘ভেবেছিলাম বুকের দুধ বেশি পরিমাণে পায় বলে শিশুটির ওজন বেড়ে যাচ্ছে। এখন তার চিকিৎসার জন্য অনেক খরচ লাগবে। এজন্য আর্থিক সহায়তা পেতে একটি ব্যাংক অ্যাকাউন্ট খোলা হয়েছে

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: