রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

জন্মের প্রথম ১০ মাসেই শিশুর ওজন ২৮ কেজি!



বিচিত্র ডেস্ক::জন্মের প্রথম ১০ মাস বয়সেই ওজন হয়েছে ৬২ পাউন্ড বা ২৮ কেজি। অবিশ্বাস্য শোনালেও এটাই বাস্তব মেক্সিকোর লুইস ম্যানুয়েল গনজালেসের জীবনে।

লুইস ম্যানুয়েল গনজালেস নামের এই শিশুটির ওজন অবিশ্বাস্য হারে দ্রুততার সঙ্গে বেড়েই চলেছে। সঙ্গে বাড়ছে তার ক্ষুদা। একটা সাধারণ শিশুর চেয়ে প্রায় ৬ গুণ বেশি খাবার খায় সে।

জন্ম থেকেই বিরল প্র্যাডার উইলি সিনড্রোমে আক্রান্ত লুইস ম্যানুয়েল গনজালেস এমনটিই জানিয়েছেন ডাক্তাররা। বিরল এই রোগে আক্রান্ত শিশুটির পরিবার মেক্সিকোর প্যাসিফিক কোস্ট স্টেটের টেকোমান অঞ্চলে থাকে। শিশু লুইসের মায়ের নাম ইসাবেল পান্তোজা ও বাবা ম্যারিও গনজালেস।

শিশুটির বাবা-মা বলেছেন, জন্মের সময় লুইস ম্যানুয়েল গনজালেসের ওজন ছিল ৩.৫ কেজি। মাস দুই পেরোতেই লুইসের ওজন ১০ কেজিতে হয়ে যায়। এরপর পরবর্তী আট মাসে ওজন পৌঁছায় ১৮ কেজিতে।

শিশু লুইসের মা ইসাবেল জানান, ‘ভেবেছিলাম বুকের দুধ বেশি পরিমাণে পায় বলে শিশুটির ওজন বেড়ে যাচ্ছে। এখন তার চিকিৎসার জন্য অনেক খরচ লাগবে। এজন্য আর্থিক সহায়তা পেতে একটি ব্যাংক অ্যাকাউন্ট খোলা হয়েছে

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: