শুক্রবার, ২২ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «  

জন্মদিনে বয়ফ্রেন্ডের সঙ্গে ঘনিষ্ঠ সুস্মিতা, ছবি ভাইরাল



বিনোদন ডেস্ক:: মাত্র ১৮ বছর বয়সে বিশ্ব সুন্দরীর খেতাব জয়। এরপর বলিউডে একের পর এক সিনেমা।কখনও ফ্যাশন শো-এ আগুন ঝরানো, কখনও আবার একের পর এক সম্পর্কে জড়িয়ে বিতর্কের কেন্দ্রে চলে আসা।

বাঙালি কন্যা সুস্মিতা সেনের রঙিন জীবনের আঁচ পড়েছে বলিউডের আনাচে কানাচে। অভিনয়ের পশাপাশি কখনও আবার মেয়েদের নিয়ে বিদেশ ভ্রমন। আবার কখনও বড় মেয়ের জন্মদিনে আবেগপ্লুত হয়ে পড়া। এত কিছুর পরও সবার কাছে সমান আকর্ষনীয় তিনি।

সোমবার সেই সুস্মিতা সেন পড়লেন ৪৩-এ। ৪২ পার করে আরও একটা বছর যোগ হলো তার জীবনের খাতায়। কিন্তু, বয়স যতই বারুক না কেন, সুস্মিতা যেন জীবনকে বড়শি দিয়ে গেঁথে রেখেছেন। আর সেই কারণেই ৪৩-এও বন্ধু রোমান শল যেন তাকে দেখে আবেগপ্লুত হয়ে পড়েন।

বাঙালি অভিনেত্রীর ৪৩-এর জন্মদিনে তাকে দেখা গেল বিশেষ বন্ধু রোমানের সঙ্গে। যেখানে ফ্যাশন জগতের এই উঠতি মডেল সুস্মিতার মাথায় যেন আদরের চিহ্ন এঁকে দিয়েছেন।

অত্যন্ত যত্ন করে রোমান যখন সুস্মিতার মাথায় আদরের চিহ্ন এঁকে দেন, সেই সময় ভাইরাল হয়ে যায় ছবি। নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকেই সেই ছবি শেয়ার করেন রোমান। এরপর হু হু করে তা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি ফ্যাশন ডিজাইনার নিতা লুল্লার শো-এ সুস্মিতার সঙ্গে দেখা যায় রোমানকে। মুম্বই বিমানবন্দরে একসঙ্গে ধরা পড়েন তারা। শিল্পা শেঠির দীপাবলি পার্টিতেও নতুন বন্ধু রোমানকে নিয়ে হাজির হন সুস্মিতা সেই থেকেই শুরু হয় গুঞ্জন।

রোমানকে কি বিয়ে করছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী? এমন প্রশ্ন উঠতে শুরু করে। কিন্তু, সুস্মিতা স্পষ্ট জানিয়ে দেন, রোমানের সঙ্গে ভালবাসার সম্পর্ক জড়িয়েছেন তিনি। কিন্তু, এই মুহূর্তে বিয়ে করার কোনও পরিকল্পনা তার নেই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: