শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি, এখন লক্ষ্য পুষ্টি: প্রধানমন্ত্রী  » «   রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি  » «   বাংলাদেশের পতাকার আদলে অন্তর্বাস বিক্রি করছে অ্যামাজন  » «   রিফাত হত্যাকাণ্ড: এবার রিশান ফরাজীও গ্রেফতার  » «   বড়পুকুরিয়া কয়লা খনি কেলেঙ্কারি: সিস্টেম লস নয় দুর্নীতি  » «   বন্যার কারণে জাতীয় ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষা স্থগিত  » «   হঠাৎ কিশোর গ্যাং নিয়ন্ত্রণে শক্ত পদক্ষেপ, মাঠে নামছে র‌্যাব  » «   ধসে পড়া ভবনে মিললো বাবা-ছেলের মরদেহ  » «   ইসরাইলের বিরুদ্ধে বাংলাদেশের তীব্র নিন্দা  » «   ‘নয়ন বন্ডের বাড়িতে বসেই স্বামীকে হত্যার পরিকল্পনা করেন মিন্নি’  » «   সিলেটের ২ জনসহ দেশসেরা ১২ শিক্ষার্থীকে পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী  » «   বেনাপোল ও বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   উপজেলা নির্বাচন: সিলেটে আ.লীগের বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের তালিকা  » «  

জন্মদিনে বয়ফ্রেন্ডের সঙ্গে ঘনিষ্ঠ সুস্মিতা, ছবি ভাইরাল



বিনোদন ডেস্ক:: মাত্র ১৮ বছর বয়সে বিশ্ব সুন্দরীর খেতাব জয়। এরপর বলিউডে একের পর এক সিনেমা।কখনও ফ্যাশন শো-এ আগুন ঝরানো, কখনও আবার একের পর এক সম্পর্কে জড়িয়ে বিতর্কের কেন্দ্রে চলে আসা।

বাঙালি কন্যা সুস্মিতা সেনের রঙিন জীবনের আঁচ পড়েছে বলিউডের আনাচে কানাচে। অভিনয়ের পশাপাশি কখনও আবার মেয়েদের নিয়ে বিদেশ ভ্রমন। আবার কখনও বড় মেয়ের জন্মদিনে আবেগপ্লুত হয়ে পড়া। এত কিছুর পরও সবার কাছে সমান আকর্ষনীয় তিনি।

সোমবার সেই সুস্মিতা সেন পড়লেন ৪৩-এ। ৪২ পার করে আরও একটা বছর যোগ হলো তার জীবনের খাতায়। কিন্তু, বয়স যতই বারুক না কেন, সুস্মিতা যেন জীবনকে বড়শি দিয়ে গেঁথে রেখেছেন। আর সেই কারণেই ৪৩-এও বন্ধু রোমান শল যেন তাকে দেখে আবেগপ্লুত হয়ে পড়েন।

বাঙালি অভিনেত্রীর ৪৩-এর জন্মদিনে তাকে দেখা গেল বিশেষ বন্ধু রোমানের সঙ্গে। যেখানে ফ্যাশন জগতের এই উঠতি মডেল সুস্মিতার মাথায় যেন আদরের চিহ্ন এঁকে দিয়েছেন।

অত্যন্ত যত্ন করে রোমান যখন সুস্মিতার মাথায় আদরের চিহ্ন এঁকে দেন, সেই সময় ভাইরাল হয়ে যায় ছবি। নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকেই সেই ছবি শেয়ার করেন রোমান। এরপর হু হু করে তা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি ফ্যাশন ডিজাইনার নিতা লুল্লার শো-এ সুস্মিতার সঙ্গে দেখা যায় রোমানকে। মুম্বই বিমানবন্দরে একসঙ্গে ধরা পড়েন তারা। শিল্পা শেঠির দীপাবলি পার্টিতেও নতুন বন্ধু রোমানকে নিয়ে হাজির হন সুস্মিতা সেই থেকেই শুরু হয় গুঞ্জন।

রোমানকে কি বিয়ে করছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী? এমন প্রশ্ন উঠতে শুরু করে। কিন্তু, সুস্মিতা স্পষ্ট জানিয়ে দেন, রোমানের সঙ্গে ভালবাসার সম্পর্ক জড়িয়েছেন তিনি। কিন্তু, এই মুহূর্তে বিয়ে করার কোনও পরিকল্পনা তার নেই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: