শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

জনপ্রিয়তা বেড়েছে বিটিভির



নিউজ ডেস্ক:: বেসরকারি টেলিভিশন চালু হওয়ায় বিটিভির জনপ্রিয়তা কমে যাওয়ার কারণ নেই জানিয়ে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, জনপ্রিয়তা পূর্বের থেকে আরও বৃদ্ধি পেয়েছে।

বৃহস্পতিবার (২১ জুন) জাতীয় সংসদে প্রশ্নোত্তর পর্বে মৌলভীবাজার-২ আসনের আব্দুল মতিনের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ইনু বলেন, টেলিভিশন দর্শকের ৮৩ শতাংশ বিটিভি (বাংলাদেশ টেলিভিশন) দেখেন। এখন পর্যন্ত দর্শকদের কাছে সব চেয়ে সমাদৃত চ্যানেল বিটিভি। অন্য যে কোনো সময়ের চেয়ে বিটিভি এখন জনমুখী দর্শক নন্দিত অনুষ্ঠান সম্প্রচার করে।

তথ্যমন্ত্রী বলেন, পুরানো অনেক অনুষ্ঠান বাদ দিয়ে সময়োপযোগী অনুষ্ঠান প্রচার হচ্ছে। এতে দর্শক জনপ্রিয়তা পূর্বের থেকে আরও বৃদ্ধি পেয়েছে।

সংসদ সদস্য দিদারুল আলমের লিখিত প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, বাংলাদেশ বেতারে প্রথম শ্রেণির ২৫৬ পদ শূন্য রয়েছে। ২৫৬টি পদের মধ্যে ১০০ পদের চাহিদাপত্র মন্ত্রণালয়ে পাঠান হয়েছে। এ ছাড়া দ্বিতীয় শ্রেণির ৭৭টি, তৃতীয় শ্রেণির ১৩৯টি এবং ৪র্থ শ্রেণির ৭৪ পদ শূন্য রয়েছে।

এ ছাড়া বাংলাদেশ টেলিভিশনে গ্রেড ২ থেকে গ্রেড ২০-এর রাজস্বখাতভুক্ত স্থায়ী অনুমোদিত পদ সংখ্যা ১৬০২টি ও শূন্য পদ ৪৫৭টি। অনুমোদিত স্থায়ী পদ ছাড়াও রাজস্বখাতভুক্ত অস্থায়ী পদ সংখ্যা ১২১টি এখানে শূন্য পদ ৬৩টি বলেও জানান তথ্যমন্ত্রী।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: