সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

জনতা এক্সচেঞ্জ কোম্পানীর স্থান পরিবর্তন : নতুন অফিস উদ্বোধন



ফাহিমা হোসেন, ইতালি ::রাষ্ট্রায়াত্ব জনতা বাংকের তত্বাবধানে পরিচালিত এক্সচেঞ্জ হাউজ জনতা এক্সচেঞ্জ কোম্পানী এসআরএল ইতালীর নতুন অফিসের শুভ উদ্বোধন করা হয়েছে । ১১ অক্টোবর ইতালীর রাজধানী রোমের বাংলাদেশী অধ্যুষিত এলাকা পিয়াচ্ছা ভিত্তরিও কাঁচা বাজার সংলগ্ন ভিয়া রিকাসলিত-১৫ তে এই অফিস উদ্বোধন করা হয়। ইতালীতে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদুত আবদুস সোবহান সিকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন অফিসের শুভ উদ্বোধন করেন।

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন খাদ্য মন্ত্রনালয়ের সচিব মো. কায়কোবাদ হোসাইন, বাংলাদেশ দূতাবাসের ইকোনোমিক কাউন্সিলর ও জনতা এক্সচেঞ্জ কোম্পানীর ডিরেক্টর ড, মফিজুর রহমান, জনতা এক্সচেঞ্জ কোমপানীর এমডি ইন চার্জ আব্দুস সাত্তার বিশ্বাস, জনতা এক্সচেঞ্জ কোম্পানীর নব নিযুক্ত ম্যানেজার মো. শাহাদত হোসাইন, মোহাম্মদ মহিউদ্দিন আহমেদ সুমন (ক্যাশ) ও এরিন্দা হামো। এছাড়াও ইতালী প্রবাসী বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ইতালী আওয়ামী লীগ সভাপতি মো. ইদ্রিস ফরাজী, সাধারন সম্পাদক হাসান ইকবাল, ইতালী আওয়ামী লীগ সাবেক সভাপতি মাহতাব হোসেন, ইতালী বিএনপির সাবেক সভাপতি হাজী মো. লকিয়ত উল্লাহ,বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি কেএম লোকমান হোসেন, ইতালী আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক এমএ রব মিন্টু, বিশিষ্ট ব্যাবসায়ী নজরুল ইসলামসহ বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশীরা।
প্রধান অতিথি রাষ্ট্রদূত সিকদার বলেন জনতা এক্সচেঞ্জ কোম্পানীর নতুন অফিস জনবহুল এলাকায় জনগণের চোখের নাগালে স্থানান্তরিত হওয়ায় আমি আশা করি রেমিটেন্স প্রেরন আরো বাড়বে। কেননা আগের অফিস বিল্ডিংয়ের ভিতরে থাকাতে সকলে সহজে খুঁজে পেত না। আর এখন জনসমক্ষে রাস্তার পাশে সহজেই চোখে পড়বে। তিনি আরো বলেন জনতা এক্সচেঞ্জ কোম্পানী রাষ্ট্রায়াত্ব জনতা ব্যাংকের মাধ্যমে পরিচালিত সম্পূর্ণ ঝুকিমুক্ত একটি নির্ভরযোগ্য বৈদেশিক মূদ্রা প্রেরনের মাধ্যম।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: