শনিবার, ২৫ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১১ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘অন্তরঙ্গ দৃশ্য প্রয়োজন ছিল তাই করেছি’  » «   মিশরে জুমার নামাজে হামলা, নিহত ৫৪  » «   কুবিতে বিজ্ঞাপনের গেইট, শিক্ষক-শিক্ষার্থীদের ক্ষোভ  » «   কুমিল্লায় যুবককে হত্যা, সাবেক ছাত্রলীগ নেতাসহ আটক ২  » «   ট্রাকের সঙ্গে সংঘর্ষে ট্রেনচালক নিহত  » «   ভুল চিকিৎসায় মা ও নবজাতকের মৃত্যু, ডাক্তার পলাতক  » «   বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   আজ থেকে বিপিএল উৎসব চট্টগ্রামে  » «   সম্ভাব্য মেয়র প্রার্থী বদরুজ্জামান সেলিমের সমর্থনে যুক্তরাজ্যে মতবিনিময়  » «   রুশ বিপ্লবের শতবর্ষে ওয়ার্কার্স পার্টির লাল পতাকা মিছিল  » «   গাছ ভর্তি ট্রাক জব্দ  » «   গোপালগঞ্জে প্রতিপক্ষের হামলায় কৃষকের মৃত্যু  » «   কমলগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে খাসি (খাসিয়া) বর্ষ বিদায় উৎসব পালন  » «   জেনে নিন মিস ওয়ার্ল্ড মানুসীর ডায়েট প্লান!  » «   ধর্ষণের শিকার হয়ে পাঁচ শিক্ষার্থীর পড়াশোনা বন্ধ!  » «  

জনতা এক্সচেঞ্জ কোম্পানীর স্থান পরিবর্তন : নতুন অফিস উদ্বোধন



ফাহিমা হোসেন, ইতালি ::রাষ্ট্রায়াত্ব জনতা বাংকের তত্বাবধানে পরিচালিত এক্সচেঞ্জ হাউজ জনতা এক্সচেঞ্জ কোম্পানী এসআরএল ইতালীর নতুন অফিসের শুভ উদ্বোধন করা হয়েছে । ১১ অক্টোবর ইতালীর রাজধানী রোমের বাংলাদেশী অধ্যুষিত এলাকা পিয়াচ্ছা ভিত্তরিও কাঁচা বাজার সংলগ্ন ভিয়া রিকাসলিত-১৫ তে এই অফিস উদ্বোধন করা হয়। ইতালীতে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদুত আবদুস সোবহান সিকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন অফিসের শুভ উদ্বোধন করেন।

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন খাদ্য মন্ত্রনালয়ের সচিব মো. কায়কোবাদ হোসাইন, বাংলাদেশ দূতাবাসের ইকোনোমিক কাউন্সিলর ও জনতা এক্সচেঞ্জ কোম্পানীর ডিরেক্টর ড, মফিজুর রহমান, জনতা এক্সচেঞ্জ কোমপানীর এমডি ইন চার্জ আব্দুস সাত্তার বিশ্বাস, জনতা এক্সচেঞ্জ কোম্পানীর নব নিযুক্ত ম্যানেজার মো. শাহাদত হোসাইন, মোহাম্মদ মহিউদ্দিন আহমেদ সুমন (ক্যাশ) ও এরিন্দা হামো। এছাড়াও ইতালী প্রবাসী বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ইতালী আওয়ামী লীগ সভাপতি মো. ইদ্রিস ফরাজী, সাধারন সম্পাদক হাসান ইকবাল, ইতালী আওয়ামী লীগ সাবেক সভাপতি মাহতাব হোসেন, ইতালী বিএনপির সাবেক সভাপতি হাজী মো. লকিয়ত উল্লাহ,বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি কেএম লোকমান হোসেন, ইতালী আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক এমএ রব মিন্টু, বিশিষ্ট ব্যাবসায়ী নজরুল ইসলামসহ বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশীরা।
প্রধান অতিথি রাষ্ট্রদূত সিকদার বলেন জনতা এক্সচেঞ্জ কোম্পানীর নতুন অফিস জনবহুল এলাকায় জনগণের চোখের নাগালে স্থানান্তরিত হওয়ায় আমি আশা করি রেমিটেন্স প্রেরন আরো বাড়বে। কেননা আগের অফিস বিল্ডিংয়ের ভিতরে থাকাতে সকলে সহজে খুঁজে পেত না। আর এখন জনসমক্ষে রাস্তার পাশে সহজেই চোখে পড়বে। তিনি আরো বলেন জনতা এক্সচেঞ্জ কোম্পানী রাষ্ট্রায়াত্ব জনতা ব্যাংকের মাধ্যমে পরিচালিত সম্পূর্ণ ঝুকিমুক্ত একটি নির্ভরযোগ্য বৈদেশিক মূদ্রা প্রেরনের মাধ্যম।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: