শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «   যুক্তরাজ্যে ১ দিনে ৫৬২ জনের মৃত্যু  » «   ক্লিনিকে ডাক্তার নেই, ফিরে যাচ্ছেন রোগীরা  » «   ৩ হাজার হাজতিকে মুক্তি দিচ্ছে সরকার  » «   সংকটে বাংলাদেশের পাশে থাকার ঘোষণা বিদেশি ক্রেতাদের  » «   সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «  

জনগণ অপমানের প্রতিবাদ করেছে থাপ্পড় মেরে: রব



নিউজ ডেস্ক:: ঢাকা উত্তর সিটি উপ-নির্বাচনে ভোট কেন্দ্রে না গিয়ে জনগণ ৩০ ডিসেম্বরের নির্বাচনে অপমানের জবাব দিয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। তারা বলেন, ক্ষমতায় টিকে থাকার জন্য মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শকে জলাঞ্জলি দিচ্ছে আওয়ামী লীগ।শুক্রবার (১ মার্চ) বিকেলে জাতীয় প্রেসক্লাবে স্বাধীনতার পতাকা উত্তোলন দিবসের আলোচনা সভায় এ মন্তব্য করেন তারা।

এসময় নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, আওয়ামী লীগ নামের যে সংগঠন স্বাধীনতা যুদ্ধের এতবড় ইতিহাস রচনা করেছিল, এই সংগঠনের নেতা ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব, সেই আওয়ামী লীগ এখন বাংলাদেশে বিরাজ করে না। এখন যে আওয়ামী লীগ আছে ওটা পুলিশ-লীগের অঙ্গসংগঠন।

জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেন, ৩০ তারিখে জনগণকে অপমান করেছে।আর গতকালকে জনগণ থাপ্পড় মেরেছে মুখের মধ্যে।অপমানের প্রতিবাদ করেছে থাপ্পড় মেরে।

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেন, গণতন্ত্র প্রক্রিয়ার মধ্যে নেবো, সংবিধানের মধ্যে দিয়ে দেশকে স্বাধীন করবো, যে ঐক্যের ভিত্তিতে দেশ স্বাধীন হয়েছিল, সেই ঐক্যের ভিত্তিতে এই দেশকে আমরা শাসন করবো।

সংবাদটি শেয়ার করুন

Developed by: