সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

জঙ্গি আস্তানায় বোমা নিষ্ক্রিয়কারী দল : আটক ৩



নিউজ ডেস্ক::রাজশাহীর গোদাগাড়ী সীমান্তে চাঁপাইনবাবগঞ্জের চর আলাতুলিতে ‘জঙ্গি আস্তানায়’ র‌্যাবের বোমা নিষ্ক্রিয়কারী দলের সদস্য ঢুকে তল্লাশি চালাচ্ছে।

আজ মঙ্গলবার (২৮ নভেম্বর) সকাল পৌনে ১০টা থেকে তারা তল্লাশি শুরু করে।

এ সময় জঙ্গি বাড়ির মালিক ও তার স্ত্রীসহ তিনজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান।

তিনি বলেন, মঙ্গলবার ভোররাত ৪টার দিকে চরআলাতুলি ইউনিয়নের আলাতুলি মধ্যচরের ওই বাড়িটিতে জঙ্গিরা অবস্থান করছে, এমন খবর পেয়ে র‌্যাব সেখানে গিয়ে বাড়িটি ঘিরে রাখে। এরপর জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান জানিয়ে অভিযান শুরু করে।

এর পর সকাল ৯টার দিকে ওই জঙ্গি বাড়ির মালিক রাশিকুল ও তার স্ত্রী নাজমা এবং শ্বশুর খরশেদ আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। রাশিকুলের একই এলাকার আতাউর রহমান পাকুর ছেলে।

র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক আরও বলেন, র‌্যাবের বোমা বিশেষজ্ঞ দল ঘটনাস্থলে পৌঁছেছে। তারা ওই জঙ্গি বাড়িতে বোমা উদ্ধার ও নিষ্ক্রিয় কাজে নেমেছেন বলে জানান র‌্যাব পরিচালক।

এর আগে ভোররাত ৪টার দিকে জেলার চরআলাতুলি ইউনিয়নের আলাতুলি মধ্যচরের মধ্যে জঙ্গিদের অবস্থান নিশ্চিত হয়ে ওই বাড়িটি ঘেরাও করে তাদের আত্মসমর্পণের আহ্বান জানায় র‌্যাব।

তবে র‌্যাবের দাবি, ওই সময় জঙ্গি বাড়ির ভেতর থেকে র‌্যাবের অভিযানিক দলকে লক্ষ্য করে গ্রেনেড ও গুলি ছোড়া হয়। এ সময় র‌্যাবের সঙ্গে জঙ্গিদের গোলাগুলি হয়।

স্থানীয়রা জানান, ওই জঙ্গি বাড়িটি আতাউর রহমান পাকুর ছেলে রাশিকুলের।

রাজশাহীর র‌্যাব ৫-এর উপঅধিনায়ক মেজর আশরাফুল ইসলাম বলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা শহর থেকে ১০ কিলোমিটার দূরে ও রাজশাহীর গোদাগাড়ী উপজেলা সদর থেকে দুই কিলোমিটার দূরে পদ্মার বুকে কয়েক বছর আগে চরটি জেগে ওঠে।

চরের ওই জঙ্গি বাড়িতে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: