শুক্রবার, ২২ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «  

জঙ্গিবিরোধী অভিযান: খেলনা বন্দুক-জিহাদি বইসহ যুবক আটক



নিউজ ডেস্ক:: ঝিনাইদহে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি থেকে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব।এসময় একটি খেলনা বন্দুক ও কিছু জিহাদি বইও উদ্ধার করা হয়।প্রায় পাঁচ ঘণ্টা ঘিরে রাখার পর বুধবার সকাল ৮টার দিকে সেখানে অভিযান চালিয়ে সরাফত মণ্ডলের ছেলে আক্তারুজ্জামান সাগরকে (২৫) আটক করে র‌্যাব।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত তিনটা থেকে ওই বাড়িসহ আশপাশের এলাকা ঘিরে ফেলে র‌্যাব। সকাল সাড়ে আটটার দিকে ওই বাড়ির ভেতরে ঢোকে তারা। নয়টার দিকে অভিযান শেষ করে আখতার হোসেনকে আটক করা হয়।

র‌্যাব-৬ এর অধিনায়ক উইং কমান্ডার হাসান ইমন আল রাজীব বলেন, জঙ্গি থাকার খবর পেয়ে ভোরে র‌্যাব সদস্যরা কালুহাটি গ্রামে সরাফতের বাড়ি ঘিরে ফেলে। তবে কোনো ধরনের গোলাগুলি ছাড়াই ওই বাড়ি থেকে সাগরকে আটক করা হয়।

র‌্যাবের এই কর্মকর্তার দাবি, সাগর নব্য জেএমবির সদস্য। তাই তাকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হবে।তবে সাগরের বাবা সরাফত মণ্ডল সাংবাদিকদের বলেন, তার ছেলে দীর্ঘদিন ধরে মানসিকভাবে অসুস্থ। পাবনায় মানসিক হাসপাতালে থেকে চিকিৎসার পর কয়েক বছর আগে সে বাড়ি ফেরে।

কালুহাটি মাদ্রাসা থেকে হাফেজ পাস সাগর বিভিন্ন সময়ে বাড়ি থেকে উধাও হয়ে যেতেন বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন। ১৪ দিন আগে উচ্চ মাধ্যমিক পড়ুয়া এক তরুণীর সঙ্গে পারিবারিকভাবে তার বিয়ে হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: