বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «   প্রশ্নফাঁস ও কোচিং বাণিজ্য বন্ধসহ ৫ নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী  » «  

জঙ্গিবিরোধী অভিযান: খেলনা বন্দুক-জিহাদি বইসহ যুবক আটক



নিউজ ডেস্ক:: ঝিনাইদহে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি থেকে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব।এসময় একটি খেলনা বন্দুক ও কিছু জিহাদি বইও উদ্ধার করা হয়।প্রায় পাঁচ ঘণ্টা ঘিরে রাখার পর বুধবার সকাল ৮টার দিকে সেখানে অভিযান চালিয়ে সরাফত মণ্ডলের ছেলে আক্তারুজ্জামান সাগরকে (২৫) আটক করে র‌্যাব।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত তিনটা থেকে ওই বাড়িসহ আশপাশের এলাকা ঘিরে ফেলে র‌্যাব। সকাল সাড়ে আটটার দিকে ওই বাড়ির ভেতরে ঢোকে তারা। নয়টার দিকে অভিযান শেষ করে আখতার হোসেনকে আটক করা হয়।

র‌্যাব-৬ এর অধিনায়ক উইং কমান্ডার হাসান ইমন আল রাজীব বলেন, জঙ্গি থাকার খবর পেয়ে ভোরে র‌্যাব সদস্যরা কালুহাটি গ্রামে সরাফতের বাড়ি ঘিরে ফেলে। তবে কোনো ধরনের গোলাগুলি ছাড়াই ওই বাড়ি থেকে সাগরকে আটক করা হয়।

র‌্যাবের এই কর্মকর্তার দাবি, সাগর নব্য জেএমবির সদস্য। তাই তাকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হবে।তবে সাগরের বাবা সরাফত মণ্ডল সাংবাদিকদের বলেন, তার ছেলে দীর্ঘদিন ধরে মানসিকভাবে অসুস্থ। পাবনায় মানসিক হাসপাতালে থেকে চিকিৎসার পর কয়েক বছর আগে সে বাড়ি ফেরে।

কালুহাটি মাদ্রাসা থেকে হাফেজ পাস সাগর বিভিন্ন সময়ে বাড়ি থেকে উধাও হয়ে যেতেন বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন। ১৪ দিন আগে উচ্চ মাধ্যমিক পড়ুয়া এক তরুণীর সঙ্গে পারিবারিকভাবে তার বিয়ে হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: