রবিবার, ২৯ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «   খালেদা জিয়ার মুক্তিতে পরিস্থিতি স্বাভাবিক দেখছেন ড. কামাল  » «   করোনার সংক্রমণ ঠেকাতে গ্রিসে লকডাউন  » «   বান্দরবানের ৩ উপজেলা লকডাউন  » «   ইতালিতে একদিনে ৭৪৩ জনের মৃত্যু  » «   ফ্রান্সে ২৪ ঘণ্টায় আরও ১৮৬ মৃত্যু  » «   নিউইয়র্কে করোনায় আক্রান্ত ২০ হাজার ছাড়াল  » «   সাধারণ ছুটিতে চালু থাকবে ব্যাংক  » «   করোনাভাইরাস: উৎকণ্ঠিত সিলেট, উদ্বিগ্ন মানুষ  » «  

‘জঙ্গিবাদের উত্থানের আশঙ্কা করছেন র‌্যাব’



6. rabনিউজ ডেস্ক::
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, চলমান রাজনৈতিক অস্থিরতার সুযোগে জঙ্গিবাদের উত্থান ঘটতে পারে এ আশংকাকে উড়িয়ে দেয়া যায় না। মঙ্গলবার বিকেলে ময়মনসিংহ সার্কিট হাউজে সংবাদ ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যখন এ ধরনের সস্ত্রাস তৈরীর প্রচেষ্টা চলে তখন এই পরিবেশ ধর্মীয় উগ্র জঙ্গিবাদ ও মৌলবাদীরা নিজেদের অনুকূল পরিবেশ মনে করতে পারে। জনগণ ও রাষ্ট্র সম্মিলিত শক্তি অপরিসীম শক্তি। জনগণকে সাথে নিয়ে সন্ত্রাস দমনকে আরো বেগবান ও জোরদার করা হবে। এসময় র‌্যাব-১৪ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. রফিকুল ইসলাম, জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ ফারুকী ও পুলিশ সুপার মঈনুল হক ও র‌্যাবের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: