শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জুটি বাঁধছেন শাকিব-শ্রাবন্তী!  » «   দু’সপ্তাহের মধ্যে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু  » «   অল্পের জন্য বেঁচে গেলেন প্রতিমন্ত্রী  » «   লামায় অবৈধভাবে প্রবেশকালে ১৪ রোহিঙ্গা আটক  » «   দুর্ঘটনায় নিহত ছাত্রদল নেতার দাফন সম্পন্ন  » «   ফেসবুকের কবলে ‘নিঃস্ব’ যুবলীগ নেতা  » «   বাস খাদে পড়ে নিহত ৩, আহত ২০  » «   প্রেসক্লাবে খাদ্যমন্ত্রী ‘খালেদার দীর্ঘ কারাবাস চায় বিএনপির নেতৃবৃন্দ’  » «   কম সাজায় জামিন আছে তবে…  » «   সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে আগুনে নিহত ১  » «   জাতীয় নির্বাচনে ‌বিএনপির অংশগ্রহণ করতে হবে  » «   খালেদার অর্থদণ্ড স্থগিত, নথি তলব  » «   মাশরাফির মেয়ে কোরআনের ছাত্রী!  » «   কুপ্রস্তাব প্রত্যাখ্যান, নারীর ফ্ল্যাটে সচিবের কাণ্ড  » «   যেভাবে ব্যবসায়ী-শিল্পপতিদের ফাঁদে ফেলতো সুন্দরী জেরিন  » «  

জঙ্গলে নারীর নগ্ন দেহ!



আন্তর্জাতিক ডেস্ক::পরনের সুতো মাত্র নেই। প্রাথমিকভাবে মনে করা হচ্ছিল নগ্ন ওই নারীকে ধর্ষণ করে খুন করা হয়েছে। তবে এ ঘটনার পিছনে রয়েছে আরও ভয়াবহ ঘটনা।

ভারতের মহকুমার তালঘেরার একটি ঝোপের মধ্যে থেকে বেরিয়েছিল পা। তা দেখেই সন্দেহ হয়েছিল বনকর্মীদের। কিছুটা উঁকি দিতেই গা শিউরে ওঠে তাঁদের। মাথায় একাংশ থেঁতলে গিয়েছে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে টহলদারীর সময়ে তারঘেরা জঙ্গলের ৪ নম্বর কম্পার্টমেন্টে ওই নারীর দেহ পড়ে থাকতে দেখেন বনকর্মীরা। খবর দেওয়া হয় বন আধিকারিক ও পুলিশকে। আপাদত দৃষ্টিতে নারীকে দেখে মনে হয়েছিল যৌন নির্যাতিনের শিকার হয়েছিলেন তিনি। তারপর প্রমাণ লোপাট করতে খুন করা হয় তাঁকে। কিন্তু কিছুক্ষণের মধ্যেই ভুল ভাঙে বন আধিকারিক ও পুলিশের। জঙ্গলের বুনো হাতির পায়ের ছাপ লক্ষ্য করা যায়। মহিলার মাথার একাংশ যেভাবে থেঁতলে গিয়েছে, সেটিও কোনও মানুষের পক্ষে করা সম্ভব নয় বলেই মনে করছেন তদন্তকারীরা। মনে করা হচ্ছে, জঙ্গলের রাস্তা দিয়ে যাওয়ার সময়ে বুনো হাতির সামনে পড়েছিলেন ওই মহিলা।

পালানোর আগেই বুনো হাতির পাল আছড়ে মারে তাঁকে। ধস্তাধস্তিতে পোশাকও ছিঁড়ে যায় তাঁর। দেহটি উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে। কিন্তু মুখ ও মাথা থেঁতলে যাওয়ায় এখনও দেহ শনাক্ত করা সম্ভব হয়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: