শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

জঙ্গলে নারীর নগ্ন দেহ!



আন্তর্জাতিক ডেস্ক::পরনের সুতো মাত্র নেই। প্রাথমিকভাবে মনে করা হচ্ছিল নগ্ন ওই নারীকে ধর্ষণ করে খুন করা হয়েছে। তবে এ ঘটনার পিছনে রয়েছে আরও ভয়াবহ ঘটনা।

ভারতের মহকুমার তালঘেরার একটি ঝোপের মধ্যে থেকে বেরিয়েছিল পা। তা দেখেই সন্দেহ হয়েছিল বনকর্মীদের। কিছুটা উঁকি দিতেই গা শিউরে ওঠে তাঁদের। মাথায় একাংশ থেঁতলে গিয়েছে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে টহলদারীর সময়ে তারঘেরা জঙ্গলের ৪ নম্বর কম্পার্টমেন্টে ওই নারীর দেহ পড়ে থাকতে দেখেন বনকর্মীরা। খবর দেওয়া হয় বন আধিকারিক ও পুলিশকে। আপাদত দৃষ্টিতে নারীকে দেখে মনে হয়েছিল যৌন নির্যাতিনের শিকার হয়েছিলেন তিনি। তারপর প্রমাণ লোপাট করতে খুন করা হয় তাঁকে। কিন্তু কিছুক্ষণের মধ্যেই ভুল ভাঙে বন আধিকারিক ও পুলিশের। জঙ্গলের বুনো হাতির পায়ের ছাপ লক্ষ্য করা যায়। মহিলার মাথার একাংশ যেভাবে থেঁতলে গিয়েছে, সেটিও কোনও মানুষের পক্ষে করা সম্ভব নয় বলেই মনে করছেন তদন্তকারীরা। মনে করা হচ্ছে, জঙ্গলের রাস্তা দিয়ে যাওয়ার সময়ে বুনো হাতির সামনে পড়েছিলেন ওই মহিলা।

পালানোর আগেই বুনো হাতির পাল আছড়ে মারে তাঁকে। ধস্তাধস্তিতে পোশাকও ছিঁড়ে যায় তাঁর। দেহটি উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে। কিন্তু মুখ ও মাথা থেঁতলে যাওয়ায় এখনও দেহ শনাক্ত করা সম্ভব হয়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: