শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «   নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে অন্যরকম সম্মান দেখালো আরব আমিরাত  » «   ‘ইসলাম গ্রহণ করবেন ভেনিজুয়েলার প্রেসিডেন্ট’  » «   শাহজালাল বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ১৬ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «  

জঙ্গলে নারীর নগ্ন দেহ!



আন্তর্জাতিক ডেস্ক::পরনের সুতো মাত্র নেই। প্রাথমিকভাবে মনে করা হচ্ছিল নগ্ন ওই নারীকে ধর্ষণ করে খুন করা হয়েছে। তবে এ ঘটনার পিছনে রয়েছে আরও ভয়াবহ ঘটনা।

ভারতের মহকুমার তালঘেরার একটি ঝোপের মধ্যে থেকে বেরিয়েছিল পা। তা দেখেই সন্দেহ হয়েছিল বনকর্মীদের। কিছুটা উঁকি দিতেই গা শিউরে ওঠে তাঁদের। মাথায় একাংশ থেঁতলে গিয়েছে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে টহলদারীর সময়ে তারঘেরা জঙ্গলের ৪ নম্বর কম্পার্টমেন্টে ওই নারীর দেহ পড়ে থাকতে দেখেন বনকর্মীরা। খবর দেওয়া হয় বন আধিকারিক ও পুলিশকে। আপাদত দৃষ্টিতে নারীকে দেখে মনে হয়েছিল যৌন নির্যাতিনের শিকার হয়েছিলেন তিনি। তারপর প্রমাণ লোপাট করতে খুন করা হয় তাঁকে। কিন্তু কিছুক্ষণের মধ্যেই ভুল ভাঙে বন আধিকারিক ও পুলিশের। জঙ্গলের বুনো হাতির পায়ের ছাপ লক্ষ্য করা যায়। মহিলার মাথার একাংশ যেভাবে থেঁতলে গিয়েছে, সেটিও কোনও মানুষের পক্ষে করা সম্ভব নয় বলেই মনে করছেন তদন্তকারীরা। মনে করা হচ্ছে, জঙ্গলের রাস্তা দিয়ে যাওয়ার সময়ে বুনো হাতির সামনে পড়েছিলেন ওই মহিলা।

পালানোর আগেই বুনো হাতির পাল আছড়ে মারে তাঁকে। ধস্তাধস্তিতে পোশাকও ছিঁড়ে যায় তাঁর। দেহটি উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে। কিন্তু মুখ ও মাথা থেঁতলে যাওয়ায় এখনও দেহ শনাক্ত করা সম্ভব হয়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: