রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাল্টাপাল্টি হামলায় ভারতের ৯, পাকিস্তানে ৭ জন নিহত  » «   মহানবী (স.) নিয়ে কটূক্তি: পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৩  » «   ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ  » «   সিলেটে দুই ওলির মাজার জিয়ারত করলেন এরশাদপুত্র  » «   যে কারণে যুবলীগ বাসনা জবি ভিসির  » «   পাক সেনার গুলিতে ভারতীয় ২ সেনাসহ নিহত ৩  » «   ব্রিটিশ পার্লামেন্টে আবার আটকে গেল ব্রেক্সিট চুক্তি  » «   বিকেলে যুবলীগের সঙ্গে বসছেন শেখ হাসিনা  » «   সীমান্ত থেকে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ  » «   কাউন্সিলর রাজীব গ্রেপ্তার  » «   যুবলীগ সভাপতির দায়িত্ব পেলে ভিসি পদ ছাড়তে রাজি ড. মীজান  » «   সোমবার শহীদ মিনারে নেওয়া হবে চিত্রশিল্পী কালিদাসের মরদেহ  » «   উত্তাল লেবানন, বাংলাদেশিদের সতর্কভাবে চলাফেরার পরামর্শ  » «   সম্রাটের অনুষ্ঠানে যোগ দিতে জাপান যাচ্ছেন রাষ্ট্রপতি  » «   যুবলীগের সম্মেলন: চেয়ারম্যান পদে যাদের নাম আলোচনায়  » «  

জগন্নাথপুরে র‌্যাবের জালে আটকা পড়লেন ভূয়া ডাক্তার



নিউজ ডেস্ক:: সুনামগঞ্জের জগন্নাথপুরে র‌্যাবের হাতে আটক হয়েছেন এক ভূয়া চিকিৎসক। উপজেলার শাহারপাড়া বাজারে একটি ফার্মেসিতে দীর্ঘদিন ধরে চেম্বার বসিয়ে চিকিৎসা দিয়ে আসছিলেন তিনি। আটক ওই ব্যক্তির নাম বেলাল হোসেন। সে ফেনীর সোনাগাজী থানার, সোনাপুর গ্রামের আব্দুর রহিমের পুত্র। দীর্ঘদিন ধরে উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের শাহারপাড়া বাজার এলাকায় ডাক্তার পরিচয়ে রোগীদের সাথে প্রতারনা করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৬ সেপ্টেম্বর) রাতে র‌্যাব-৯ সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল এএসপি সত্যজিৎ কুমার ঘোষের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। শাহারপাড়া বাজার এলাকার মা সালমা অ্যান্ড নাদিয়া ফার্মেসিতে ডাক্তার পরিচয়ে দীর্ঘদিন ধরে চিকিৎসা দিয়ে আসছিলেন বেলাল।

ব্যবস্থাপত্রে বেলাল ঢাকা মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি উল্লেখ করলেও তিনি সংশ্লিষ্ট কোন সনদ বা পত্রাদি দেখাতে পারেননি। পরে তাকে প্রতারণার মামলায় গ্রেফতার দেখিয়ে জগন্নাথপুর থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে র‌্যাব বাদি হয়ে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। মঙ্গলবার আদালতের মাধ্যমে বেলালকে সুনামগঞ্জ জেলহাজতে প্রেরণ করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: