সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জি কে শামীম ও খালেদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ  » «   ‘মোদি হলেন সন্ত্রাসী,’ হাউসটনে বিক্ষোভে শিখ-কাশ্মীরিরা (ভিডিও)  » «   সাপের ছোবল থেকে রক্ষা পেতে চা বাগানে স্বর্পভাস্কর্য  » «   মাছ উৎপাদনে বিশ্বে অষ্টম বাংলাদেশ  » «   কোরআনের উদ্ধৃতি দিয়ে চমকে দিলেন পুতিন  » «   নবীগঞ্জে ভুয়া সাংবাদিক মনি গ্রেপ্তার  » «   ফতুল্লার ‘জঙ্গি আস্তানায়’ অভিযান শুরু  » «   সৌদিতে শূলে চড়িয়ে শিরশ্ছেদ করে ১৩৪ জনের মৃত্যুদণ্ড কার্যকর  » «   কৃষিতে স্বাবলম্বী কামালবাজারের অনেক কৃষক  » «   মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «  

জকিগঞ্জে পৌর উপজেলা ছাত্রদলের বিদ্রোহী কমিটি ঘোষণা



download (2)নিউজ ডেস্ক :: সিলেটের জকিগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রদলের কমিটিকে অবৈধ ঘোষণা করে তা প্রত্যাখ্যান করেছেন পদবঞ্চিত বিদ্রোহী নেতাকর্মীরা। পাশাপাশি তৃণমূলের মতামতের ভিত্তিতে নতুন দু’টি আহ্বায়ক কমিটিও ঘোষণা করেছেন তারা।

সোমবার (২৫ মে) বিকেলে সিলেট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ছাত্রদলের বিদ্রোহী নেতাকর্মীরা বলেন, রাজপথে রাজনৈতিক সব কর্মকাণ্ডে জীবন বাজি রেখে অংশ নিয়ে ছাত্রদল পরিচালনা করে আসছেন তৃণমূলের নেতাকর্মীরা। কিন্তু তাদের মতামত উপেক্ষা করে গত ২৩ মে জকিগঞ্জ উপজেলা ও পৌরসভা ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়। ছাত্রদলকে সু-কৌশলে ধ্বংস করতে পরিকল্পিত ষড়যন্ত্রের অংশ হিসেবে ত্যাগী নেতাদের বাদ দিয়ে সরকারপন্থি দালালদের নিয়েই ওই কমিটি ঘোষণা করা হয়েছে।

তারা আরও বলেন, জকিগঞ্জ তৃণমূল ছাত্রদলের অতীত ইতিহাস বিনষ্ট ও সরকারের এজেন্ডা বাস্তবায়নের অংশ হিসেবে অছাত্র, বিবাহিত, বিভিন্ন অপরাধ এবং অপকর্মে জড়িত ও নেশাগ্রস্তদের নিয়ে উপজেলা ও পৌর ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়েছে। কিন্তু তৃণমূল নেতাকর্মীরা তা হতে দেবে না।

জকিগঞ্জের ছাত্রদলকে রক্ষা করতেই তৃণমূলের মতামতের ভিত্তিতে শামছুল আলম লেইছকে আহ্বায়ক করে ৭১ সদস্য বিশিষ্ট জকিগঞ্জ উপজেলা কমিটি ও এম এ সালামকে আহ্বায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট পৌরসভা ছাত্রদলের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন- সদ্য বিলুপ্ত জকিগঞ্জ উপজেলা ছাত্রদল সভাপতি ইসমাইল হোসেন সেলিম।

এসময় উপস্থিত ছিলেন- সদ্য বিলুপ্ত উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন ছাকিব, সাবেক পৌর ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম, উপজেলা ছাত্রদলের বর্তমান ঘোষিত কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক জুয়েল আহমদ বাচ্চু, যুগ্ম আহ্বায়ক শামছুর রহমান শামীম, এফ রহমান সাঈফ, সদস্য সামছুল ইসলাম সামু, ইজ্জাদুর রহমান মুন্না, আল আমিনুল ইসলাম সুমন, মোয়াজ্জেম হোসেন, নবগঠিত পৌর ছাত্রদল কমিটি প্রত্যাখ্যান করে আসা সিনিয়র যুগ্ম আহ্বায়ক জে কে জাহাঙ্গীর আলম, যুগ্ম আহ্বায়ক জুয়েল আহমদ, শামীম আহমদ, সুয়েব আহমদ, সদস্য খালেদ আহমদ, শাহজাহান রানা, রুবেল আহমদ, আব্দুল্লাহ আল মারুফ, সুহেল আহমদ, গুলজার আহমদ প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: