শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আগুনে ১০ ঘর পুড়ে ছাই  » «   ঈশ্বরদীতে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২  » «   চট্টগ্রামে ১৪ হাজার ইয়াবাসহ সেনাসদস্য আটক  » «   ভারতে দুই স্বর্ণখনির সন্ধান, মজুত ৩৩৫০ টন  » «   রোববার এক হাজার কোটি টাকা দেবে গ্রামীণফোন  » «   নিরাপদ সড়কে বাংলাদেশের প্রয়োজন ৭৮০ কোটি ডলার: বিশ্বব্যাংক  » «   ট্রিপল সেঞ্চুরিও হবে, কথা দিলেন মুমিনুল  » «   লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «  

জকিগঞ্জে পৌর উপজেলা ছাত্রদলের বিদ্রোহী কমিটি ঘোষণা



download (2)নিউজ ডেস্ক :: সিলেটের জকিগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রদলের কমিটিকে অবৈধ ঘোষণা করে তা প্রত্যাখ্যান করেছেন পদবঞ্চিত বিদ্রোহী নেতাকর্মীরা। পাশাপাশি তৃণমূলের মতামতের ভিত্তিতে নতুন দু’টি আহ্বায়ক কমিটিও ঘোষণা করেছেন তারা।

সোমবার (২৫ মে) বিকেলে সিলেট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ছাত্রদলের বিদ্রোহী নেতাকর্মীরা বলেন, রাজপথে রাজনৈতিক সব কর্মকাণ্ডে জীবন বাজি রেখে অংশ নিয়ে ছাত্রদল পরিচালনা করে আসছেন তৃণমূলের নেতাকর্মীরা। কিন্তু তাদের মতামত উপেক্ষা করে গত ২৩ মে জকিগঞ্জ উপজেলা ও পৌরসভা ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়। ছাত্রদলকে সু-কৌশলে ধ্বংস করতে পরিকল্পিত ষড়যন্ত্রের অংশ হিসেবে ত্যাগী নেতাদের বাদ দিয়ে সরকারপন্থি দালালদের নিয়েই ওই কমিটি ঘোষণা করা হয়েছে।

তারা আরও বলেন, জকিগঞ্জ তৃণমূল ছাত্রদলের অতীত ইতিহাস বিনষ্ট ও সরকারের এজেন্ডা বাস্তবায়নের অংশ হিসেবে অছাত্র, বিবাহিত, বিভিন্ন অপরাধ এবং অপকর্মে জড়িত ও নেশাগ্রস্তদের নিয়ে উপজেলা ও পৌর ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়েছে। কিন্তু তৃণমূল নেতাকর্মীরা তা হতে দেবে না।

জকিগঞ্জের ছাত্রদলকে রক্ষা করতেই তৃণমূলের মতামতের ভিত্তিতে শামছুল আলম লেইছকে আহ্বায়ক করে ৭১ সদস্য বিশিষ্ট জকিগঞ্জ উপজেলা কমিটি ও এম এ সালামকে আহ্বায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট পৌরসভা ছাত্রদলের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন- সদ্য বিলুপ্ত জকিগঞ্জ উপজেলা ছাত্রদল সভাপতি ইসমাইল হোসেন সেলিম।

এসময় উপস্থিত ছিলেন- সদ্য বিলুপ্ত উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন ছাকিব, সাবেক পৌর ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম, উপজেলা ছাত্রদলের বর্তমান ঘোষিত কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক জুয়েল আহমদ বাচ্চু, যুগ্ম আহ্বায়ক শামছুর রহমান শামীম, এফ রহমান সাঈফ, সদস্য সামছুল ইসলাম সামু, ইজ্জাদুর রহমান মুন্না, আল আমিনুল ইসলাম সুমন, মোয়াজ্জেম হোসেন, নবগঠিত পৌর ছাত্রদল কমিটি প্রত্যাখ্যান করে আসা সিনিয়র যুগ্ম আহ্বায়ক জে কে জাহাঙ্গীর আলম, যুগ্ম আহ্বায়ক জুয়েল আহমদ, শামীম আহমদ, সুয়েব আহমদ, সদস্য খালেদ আহমদ, শাহজাহান রানা, রুবেল আহমদ, আব্দুল্লাহ আল মারুফ, সুহেল আহমদ, গুলজার আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: