শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

ছয় হাজার নারীর সঙ্গে সম্পর্ক, অতঃপর….



চিত্র বিচিত্র ডেস্ক:: তার কাজই ছিল নারীদের ভুলিয়ে নাইটক্লাবে নিয়ে আসা।এভাবে প্রায় ছয় হাজার নারীর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছিলেন মারিজিও জফান্তি।এ কারণে তিনি ইতালির সবচেয়ে সফল প্রেমিক হিসেবে পরিচিত হয়েছিলেন। সম্প্রতি তার চেয়ে বয়সে প্রায় ৪০ বছরের ছোট এক তরুণীর সঙ্গে অন্তরঙ্গ সময় কাটানোর সময় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন।

অলিভ ত্বকের আকর্ষণীয় দীর্ঘ চুলের দীর্ঘদেহী মারিজিও জফান্তি সহজেই নারীদের দৃষ্টি আকর্ষণ করতেন। ১৯৮৬ সালে ইতালির এল স্প্রেসো নামে এক সংবাদপত্রে লেখা হয়, তিনি ইতালির সবচেয়ে সফল প্রেমিক।

ইতালির সবচেয়ে জনপ্রিয় প্লেবয় খ্যাত ছিলেন ৬৩ বছর বয়সী মারিজিও। চিকিৎসকরা জানিয়েছেন, ২৩ বছরের এক পর্যটকের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটানোর সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন মারিজিও জফান্তি।

মারিজিও ১৯৭০ সালে মাত্র ১৭ বছর বয়সে এক নাইটক্লাবে কাজ করতে শুরু করেন। সে সময় তার কাজ ছিল, রাস্তায় যাতায়াত করছে এমন নারীদের সঙ্গে কথাবার্তা-আলাপ আলোচনা বাড়িয়ে তাদের নাইটক্লাবে আসার জন্য রাজি করানো।

সম্প্রতি ৬২ বছর বয়সেও এক ইউরোপিয়ান তরুণীর সঙ্গে তিনি ঘনিষ্ঠ হয়েছিলেন। এরপর এক পর্যায়ে তিনি হৃদরোগে আক্রান্ত হন এবং সেখানেই মারা যান।অসুস্থ হওয়ার পর ওই তরুণী জরুরি নম্বরে ফোন করেন। কিন্তু চিকিৎসকরা এসে বহু চেষ্টা করেও তাকে বাঁচাতে পারেননি।

ইতালির সংবাদমাধ্যম জানিয়েছে, এর আগে তিনি এভাবেই মৃত্যুবরণ করতে চেয়েছিলেন। বাস্তবেও তাই হলো।

সূত্র : ডেইলি মেইল

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: