শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

ছয় হাজার নারীর সঙ্গে সম্পর্ক, অতঃপর….



চিত্র বিচিত্র ডেস্ক:: তার কাজই ছিল নারীদের ভুলিয়ে নাইটক্লাবে নিয়ে আসা।এভাবে প্রায় ছয় হাজার নারীর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছিলেন মারিজিও জফান্তি।এ কারণে তিনি ইতালির সবচেয়ে সফল প্রেমিক হিসেবে পরিচিত হয়েছিলেন। সম্প্রতি তার চেয়ে বয়সে প্রায় ৪০ বছরের ছোট এক তরুণীর সঙ্গে অন্তরঙ্গ সময় কাটানোর সময় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন।

অলিভ ত্বকের আকর্ষণীয় দীর্ঘ চুলের দীর্ঘদেহী মারিজিও জফান্তি সহজেই নারীদের দৃষ্টি আকর্ষণ করতেন। ১৯৮৬ সালে ইতালির এল স্প্রেসো নামে এক সংবাদপত্রে লেখা হয়, তিনি ইতালির সবচেয়ে সফল প্রেমিক।

ইতালির সবচেয়ে জনপ্রিয় প্লেবয় খ্যাত ছিলেন ৬৩ বছর বয়সী মারিজিও। চিকিৎসকরা জানিয়েছেন, ২৩ বছরের এক পর্যটকের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটানোর সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন মারিজিও জফান্তি।

মারিজিও ১৯৭০ সালে মাত্র ১৭ বছর বয়সে এক নাইটক্লাবে কাজ করতে শুরু করেন। সে সময় তার কাজ ছিল, রাস্তায় যাতায়াত করছে এমন নারীদের সঙ্গে কথাবার্তা-আলাপ আলোচনা বাড়িয়ে তাদের নাইটক্লাবে আসার জন্য রাজি করানো।

সম্প্রতি ৬২ বছর বয়সেও এক ইউরোপিয়ান তরুণীর সঙ্গে তিনি ঘনিষ্ঠ হয়েছিলেন। এরপর এক পর্যায়ে তিনি হৃদরোগে আক্রান্ত হন এবং সেখানেই মারা যান।অসুস্থ হওয়ার পর ওই তরুণী জরুরি নম্বরে ফোন করেন। কিন্তু চিকিৎসকরা এসে বহু চেষ্টা করেও তাকে বাঁচাতে পারেননি।

ইতালির সংবাদমাধ্যম জানিয়েছে, এর আগে তিনি এভাবেই মৃত্যুবরণ করতে চেয়েছিলেন। বাস্তবেও তাই হলো।

সূত্র : ডেইলি মেইল

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: