শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আফগানিস্তানে হাসপাতালে ভয়াবহ হামলা, নিহত ২০  » «   রাজনীতিতে যোগ দেবেন নুর, জানালেন দলের নাম  » «   নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা  » «   মোদিকে আকাশপথ ব্যবহারের অনুমতি দিলোনা পাকিস্তান  » «   ৮ ভোটে হেরে গেলেন ছাত্রদলের সেই শ্রাবণ  » «   সিলেটের ৬ জনসহ বদলি হলেন ৫৩ বিচারক  » «   ক্যাসিনোর টাকার ভাগ কে কে পেতেন, নাম বলছেন খালেদ  » «   অমর নায়ক সালমানের জন্মবার্ষিকী আজ  » «   ছাত্রদলের সভাপতি খোকন, সাধারণ সম্পাদক শ্যামল  » «   মাদরাসা ছাত্রীকে জিনে নিয়ে গেছে!  » «   রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিয়ে কোটিপতি!  » «   প্রধানমন্ত্রীর পদ হারাচ্ছেন নেতানিয়াহু!  » «   ৬০ নম্বরের পরীক্ষা দিয়ে হতে হবে ছাত্রলীগ নেতা  » «   মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «  

ছয় হাজার নারীর সঙ্গে সম্পর্ক, অতঃপর….



চিত্র বিচিত্র ডেস্ক:: তার কাজই ছিল নারীদের ভুলিয়ে নাইটক্লাবে নিয়ে আসা।এভাবে প্রায় ছয় হাজার নারীর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছিলেন মারিজিও জফান্তি।এ কারণে তিনি ইতালির সবচেয়ে সফল প্রেমিক হিসেবে পরিচিত হয়েছিলেন। সম্প্রতি তার চেয়ে বয়সে প্রায় ৪০ বছরের ছোট এক তরুণীর সঙ্গে অন্তরঙ্গ সময় কাটানোর সময় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন।

অলিভ ত্বকের আকর্ষণীয় দীর্ঘ চুলের দীর্ঘদেহী মারিজিও জফান্তি সহজেই নারীদের দৃষ্টি আকর্ষণ করতেন। ১৯৮৬ সালে ইতালির এল স্প্রেসো নামে এক সংবাদপত্রে লেখা হয়, তিনি ইতালির সবচেয়ে সফল প্রেমিক।

ইতালির সবচেয়ে জনপ্রিয় প্লেবয় খ্যাত ছিলেন ৬৩ বছর বয়সী মারিজিও। চিকিৎসকরা জানিয়েছেন, ২৩ বছরের এক পর্যটকের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটানোর সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন মারিজিও জফান্তি।

মারিজিও ১৯৭০ সালে মাত্র ১৭ বছর বয়সে এক নাইটক্লাবে কাজ করতে শুরু করেন। সে সময় তার কাজ ছিল, রাস্তায় যাতায়াত করছে এমন নারীদের সঙ্গে কথাবার্তা-আলাপ আলোচনা বাড়িয়ে তাদের নাইটক্লাবে আসার জন্য রাজি করানো।

সম্প্রতি ৬২ বছর বয়সেও এক ইউরোপিয়ান তরুণীর সঙ্গে তিনি ঘনিষ্ঠ হয়েছিলেন। এরপর এক পর্যায়ে তিনি হৃদরোগে আক্রান্ত হন এবং সেখানেই মারা যান।অসুস্থ হওয়ার পর ওই তরুণী জরুরি নম্বরে ফোন করেন। কিন্তু চিকিৎসকরা এসে বহু চেষ্টা করেও তাকে বাঁচাতে পারেননি।

ইতালির সংবাদমাধ্যম জানিয়েছে, এর আগে তিনি এভাবেই মৃত্যুবরণ করতে চেয়েছিলেন। বাস্তবেও তাই হলো।

সূত্র : ডেইলি মেইল

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: