বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নতুন সড়ক পরিবহন আইন কার্যকরের ‘বিরোধিতায়’ ১১ জেলায় বাস চালানো বন্ধ  » «   নগরীতে ৪৫ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে পিয়াজ, ক্রেতাদের দীর্ঘ লাইন  » «   বলিভিয়ার অশান্তির নেপথ্যে ‘সাদা সোনা’, যা পরবর্তী বিশ্বের আকাঙ্ক্ষিত বস্তু  » «   আবরার হত্যা: পলাতক চারজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি  » «   ‘অপকর্মে’ সংকুচিত দ. কোরিয়ার শ্রমবাজার  » «   ৩০০ টাকার পিয়াজ সরকারের দিনবদলের সনদ: ডাকসু ভিপি নুর  » «   অযোধ্যা রায় পুনর্বিবেচনার আবেদন করছে মুসলিমরা  » «   ভাঙছে শরিক দল সঙ্কটে ঐক্যফ্রন্ট  » «   হলি আর্টিসান হামলা: রায় ২৭ নভেম্বর  » «   চাকা ফেটেছে নভোএয়ারের, ভাগ্যগুণে বেঁচে গেলেন ৩৩ যাত্রী  » «   হাত-পা ছাড়াই মুখে ভর করে লিখে পিইসি দিচ্ছে লিতুন  » «   প্রধানমন্ত্রীকে দেয়া বিএনপির চিঠিতে আবরার হত্যার বর্ণনা  » «   ১৫০ যাত্রী নিয়ে মাঝ আকাশে বিপাকে ভারতীয় বিমান, রক্ষা করল পাকিস্তান  » «   বিমান ছাড়াও ট্রেন, ট্রাক, বাসে করে আসছে পেঁয়াজ: সিলেটে পরিকল্পনামন্ত্রী  » «   চুক্তির তথ্য জানতে প্রধানমন্ত্রীকে চিঠি দিল বিএনপি  » «  

ছেলেধরা সন্দেহে গণপিটুনীতে নিহত ৩



2015_08_25_13_59_48_EKhKECjZQTD0rrKrHWkDJRdjPbvH2u_originalনিউজ ডেস্ক: পাবনার সাঁথিয়া উপজেলার সিঅ্যান্ডবি চতুরহাট বাজারের কাঠপট্টিতে ছেলেধরা সন্দেহে গণপিটুনীতে অজ্ঞাত তিন ব্যক্তির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। নিহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। তবে স্থানীয়রা দাবী করছেন, নিহতরা সবাই আওয়ামী লীগের কর্মী।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরেই সাঁথিয়ায় অপহরণ আতঙ্ক চলছিল। দুপুর সাড়ে ১২টার দিকে স্থানীয় একটি স্কুলের সামনে থেকে নিহতরা একটি শিশুকে অপহরণের চেষ্টাকালে শিশুটির চিৎকালে স্থানীয়রা ছুটে আসে। এ সময় অবস্থা বেগতিক দেখে অপহরণকারীরা পালিয়ে যাবার সময় স্থানীয় জনতা তাদের ধরে গণপিটুনী দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয় একটি সূত্র দাবি করছেন, অপহরণের অভিযোগে গণপিটুনীতে নিহত তিনজনই আওয়ামী লীগের কর্মী। তবে তাদের নাম পরিচয় এখনও পাওয়া যায়নি।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আবুল কাশেম এ তথ্য নিশ্চিত করে জানান, পুলিশ লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: