সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

ছেলেকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল মায়েরও



নিউজ ডেস্ক:: গাজীপুরের শ্রীপুর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলের মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার সকালে উপজেলার কেওয়া বকুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত সেলিনা আক্তার (৩৫) নেত্রকোনার মোহনগঞ্জ থানার খান্না গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী ও তার ছেলে সেলিম হোসেন (১৫)। তারা কেওয়া বকুলতলা এলাকার আবুল হাসানের বাসায় ভাড়া থাকতেন।সেলিনা স্থানীয় পোশাক কারখানায় চাকরি করতেন।

স্থানীয়রা জানান,আনোয়ারের ছয়টি ব্যাটারিচালিত অটোরিকশা রয়েছে।বাসার বারান্দায় তারা অটোরিকশায় চার্জ দিতেন।সকালে ছেলে সেলিম ঘুম থেকে উঠে বারান্দায় অসাবধানতাবশত অটোরিকশায় চার্জ দেয়া তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়।

এ সময় ছেলেকে বাঁচাতে গিয়ে সেলিনাও বিদ্যুৎস্পৃষ্ট হন।পরে গুরুতর অবস্থায় বাড়ির লোকজন উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো.আবু রায়হান বলেন,সকালে স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই মা-ছেলের মৃত্যু হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: