শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জনসমাগম দেখলেই আতঙ্কে ভোগে আ’লীগ সরকার: ফখরুল  » «   ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে ঢাকা-নারায়ণগঞ্জে নিহত ২  » «   দুর্নীতি শব্দটি কীভাবে আসলো আই হ্যাভ নো আইডিয়া: ইকবাল মাহমুদ  » «   সেই প্রিয়া সাহাকে নিয়ে মিললো চাঞ্চল্যকর তথ্য  » «   লবণ সংকটে কোরবানির চামড়া নিয়ে উদ্বেগ  » «   দেশদ্রোহী হিসেবে প্রিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: সেতুমন্ত্রী  » «   মিন্নিকে আইনি সহায়তা দিতে ঢাকা থেকে ৪০ আইনজীবী যাচ্ছেন বরগুনায়!  » «   আলো-পানি ছাড়াই রাত কাটল আটক প্রিয়াঙ্কার  » «   মক্কা-মদিনায় ফ্রি ইন্টারনেট ও সিম পাচ্ছেন হাজিরা!  » «   পানিতে সাপের কামড়ে মৃত্যু ,পানিতেই জানাজা-দাফন  » «   নেত্রকোনায় শিশুর কাটা মাথা কাণ্ডে যা জানলো পুলিশ  » «   লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী, আজ দূত সম্মেলন  » «   ব্রিটিশ ট্যাংকার আটক করেছে ইরান, উত্তেজনা চরমে  » «   নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «  

ছেঁড়া জুতা পরায় চাকরিটা হলো না!



লাইফ স্টাইল ডেস্ক:: টাকা উপার্জনের সঙ্গে সঙ্গেই খরচ হয়ে যাচ্ছে? কিছুতেই সঞ্চয় করতে পারছেন না? এদিকে একের পর এক অভাবও লেগে আছে? শাস্ত্রজ্ঞরা বলছেন, জুতা পরার ধরন, জুতার গড়নও বলে দিতে পারে আপনার ভাগ্যে কী লেখা আছে। বাস্তুশাস্ত্র বলছে, জুতোর ধরন লিখে দিতে পারে আপনার অর্থভাগ্যের অবনতি। দেখে নিন লক্ষণগুলো-

কোন জুতা পরবেন না?
উপহার পাওয়া জুতা না পরাই ভালো। কোনোভাবে পাল্টে যাওয়া জুতা বা অন্য কারোর চটি পরেও না চলাই ভালো এতে পরিস্থিতি আরও খারাপ হয়।

ছেঁড়া জুতা
ছেঁড়া বা ফাটা জুতা না পরাই ভালো। বিশেষত কোনো বড় ইন্টারভিউ বা পরীক্ষার সময় এইদিকের খেয়াল রাখতে হবে। শাস্ত্রজ্ঞদের দাবি জুতা ছেঁড়া হলে তা পরিবারের পক্ষে শুভ হয়।

কোন রঙের জুতা পরবেন না?
যাদের পড়াশুনোর দিকে ঝোঁক রয়েছে, তারা ভুল করেও কিছুতেই চকোলেট রঙের জুতা পরবেন না। ব্রাউন রঙের জুতাও এদের পক্ষে শুভ নয়।

ব্যাঙ্কিং সেক্টরে যারা রয়েছেন তাদের জন্য
ব্যাঙ্কিং সেক্টরে যারা কাজ করেন, তাদের জন্য জন্য কফি রঙের বা গাঢ় ব্রাউন রঙের জুতো খুব একটা ভালো হয় না অর্থভাগ্যের জন্য।

এমন ধারণা পুরোটাই বাস্তুশাস্ত্রের। মানা কিংবা না মানা পুরোটাই আপনার বিশ্বাসের ওপর নির্ভর করে। এবার আপনিই সিদ্ধান্ত নেবেন। যেহেতু আপনার চিন্তাশক্তি রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: