মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

ছুটিতে সাকিব, টেস্ট দল ফিরলেন মাহমুদউল্লাহ-রুবেল



স্পোর্টস ডেস্ক:: ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের পর বাংলাদেশের সামনে এবার দক্ষিণ আফ্রিকা মিশন। নয় বছর পর পূর্ণাঙ্গ সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকা সফরে যাবে বাংলাদেশ। এই সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টেস্ট ক্রিকেট থেকে স্বেচ্ছায় ছয় মাসের বিরতির আবেদন করায় এই দলে রাখা হয়নি তারকা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। দলে ফিরেছেন মাহমুদউল্লাহ রিয়াদ ও ডানহাতি ফাস্ট বোলার রুবেল হোসেন। 

চলতি মাসের ২৮ তারিখ পচেফস্ট্রম সেনওয়েস পার্কে শুরু হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট ব্লুমফন্টেইনে। এই দুই টেস্টের জন্য ঘোষিত দল থেকে বাদ পড়েছেন অলরাউন্ডার নাসির হোসেন। তার পরিবর্তে দলে ডাক পেয়েছেন অস্ট্রেলিয়া সিরিজ থেকে বাদ পড়া মাহমুদুল্লাহ। দলে আছেন ফাস্ট বোলার রুবেল হোসেনও। মাহমুদউল্লাহ ও রুবেলের মতো ফিরেছেন পেসার শুভাশিষ রায়ও।

ছয় মাসের বিরতি চেয়ে বিসিবিতে আবেদন করেন বিশ্বসেরা অলরাউবন্ডার সাকিব। ছয় মাসের ছুটি না পেলেও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ থেকে ছুটি মিলেছে সাকিবের। সাকিবের জন্য খোলা রয়েছে অন্য রাস্তাও। চাইলে খেলতে পারবেন প্রোটিয়াদের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টও।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাব্বির রহমান, মুশফিকুর রহিম (অধিনায়ক ও উইকেটরক্ষক), মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, লিটন দাস, তাইজুল ইসলাম, শফিউল ইসলাম, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও শুভাশিষ রায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: