শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «   ‘খালেদা চেয়েছিলেন আমি কারাগারেই মরি’: এরশাদ  » «   রাজনীতিতে ভালবাসার কোনো স্থান নেই : কাদের  » «   ফতুল্লার ব্রাজিল বাড়িতে নিজ দেশের খেলা দেখবেন রাষ্ট্রদূত  » «   সাংবাদিকদের প্রশিক্ষণ দিতে উদ্যোগ নিচ্ছে গুগল  » «   জামিনের ৭ দিন পরে ফের ইয়াবাসহ আটক  » «   প্রিয়জনের রাগ ভাঙাবেন যেভাবে!  » «   নদী ভাঙনে বড়লেখার ৫ গ্রামের মানুষের দুর্ভোগ চরমে  » «   আইসিআরসি প্রেসিডেন্ট আসছেন ৩০ জুন  » «   মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী!  » «   যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২  » «  

ছাত্রের সঙ্গে হোটেলে রাত্রি যাপন, চাকরি হারালেন শিক্ষিকা!



আন্তর্জাতিক ডেস্ক::ছাত্রকে নিয়ে হোটেলে রাত্রি যাপনের কারলে বিপাকে পড়েছেন নারী শিক্ষিকা। ঘটনাটি কয়েক বছর আগের হলেও এতদিন নিজের পদে বহাল ছিলেন ওই শিক্ষিকা। প্রায় দেড় বছর পর গত রবিবার সেই শিক্ষিকাকে চাকরি থেকে বরখাস্ত করে স্কুল কর্তৃপক্ষ। লন্ডনের ব্রিস্টলের ডাউন্ড স্কুলের আইসিটির শিক্ষক ছিলেন ২৮ বছর বয়সী সেই নারী।

জানা গেছে, ২০১৬ সালের শেষ দিকে, সেই দিন ডাউন্ড স্কুলে ছাত্রদের নাচের ক্লাস ছিল। রেবেকা লেসির (২৮) ক্লাসে সেদিন ১১জন ছাত্র উপস্থিত ছিল। ক্লাস শেষে সবাই চলে যাওয়ার পর এক ছাত্রকে নিয়ে তার হোটেলের রুমে যান রেবেকা।

এরপর সেই ছাত্রের সঙ্গে সারা রাত ছিলেন তিনি। ঘটনার পরদিন ভোরে সেই ছাত্রকে গাড়িতে করে তার বাড়ির সামনে নামিয়ে দিয়ে যান। এই ঘটনা সবার চোখে পড়ে। এরপরই ঘটনাটি স্কুল কর্তৃপক্ষের নজরে আসে।

তদন্তে সেই ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কের কোনও অভিযোগ না পাওয়া গেলেও এই ঘটনাকে অপ্রত্যাশিত বলেছে স্কুল কর্তৃপক্ষ। আর এই কারণেই তাকে চাকরিচ্যুত করা হয়েছে। তবে রেবেকার দাবি, ছাত্ররা চলে যাওয়ার সময় স্বাভাবিকভাবেই তাকে জড়িয়ে ধরেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: