শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!



আন্তর্জাতিক ডেস্ক::আবারও কলঙ্কিত হলো ছাত্রী-শিক্ষক সম্পর্ক। ১০ বছর বয়সী এক নাবালিকাকে ধর্ষণের চেষ্টায হাতেনাতে ধরা পড়ল শিক্ষক। ওই ছাত্রীর অভিভাবকদের তৎপরতায় সেই ঘটনাটি ক্যামেরাবন্দি করা হয়৷

এরপরই নির্যাতিতা নাবালিকা অভিভাবকগণ অভিযুক্ত সেই শিক্ষককে মারধর করে পুলিশের হাতে তুলে দেয়।

ভারতের গাজিয়াবাদের লোনি এলাকায় ন্যাক্কারজনক এ ঘটনাটি ঘটে। খবর কলকাতা২৪।

জানা গেছে, গাজিয়াবাদে লোনির বাসিন্দা ১০ বছরের ওই ছাত্রী সত্যপাল কাশ্যপ নামের এক প্রাইভেট টিচারের কাছে পড়ত। কিন্তু, স্কুল বন্ধ থাকার জন্য সত্যপাল ওই ছাত্রীর বাড়িতে এসেই পড়াত। বেশকিছু দিন ধরেই সত্যপাল ওই ছাত্রীর সঙ্গে অশ্লীল আচরণ থেকে শুরু করে যৌন হেনস্তা করত। সর্বশেষ গত মঙ্গলবার ধর্ষণের চেষ্টা করে বলেও অভিযোগ পাওযায় তার বিরুদ্ধে।

এ নিয়ে ওই ছাত্রী তার পরিবারের কাছে সবকিছু বলে। এর পরের দিন ওই শিক্ষক আসার আগেই ছাত্রীর কক্ষে একটি স্থানে অভিভাবকেরা মোবাইল ক্যামেরা অন করে রেখে দেয়।

ছাত্রীকে পড়াতে আসার পর সত্যপাল তাকে ধর্ষণের চেষ্টা করে যা ওই মোবাইলে ক্যামেরাবন্দি হয়ে যায়। সেই ভিডিওটি দেখার পর ক্ষোভে ফেটে পড়েন সবাই। পরে সেই প্রাইভেট টিচারকে গণধোলাই দেয়া হয়। এরপর পুলিশের হাতে তাকে তুলে দেয়া হয়।

ইতোমধ্যে অভিযুক্তকে আটক করে তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ। ওই শিক্ষকের বিরুদ্ধে পকসো আইনে মামলাও দায়ের করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: