বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «   প্রশ্নফাঁস ও কোচিং বাণিজ্য বন্ধসহ ৫ নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী  » «  

ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!



আন্তর্জাতিক ডেস্ক::আবারও কলঙ্কিত হলো ছাত্রী-শিক্ষক সম্পর্ক। ১০ বছর বয়সী এক নাবালিকাকে ধর্ষণের চেষ্টায হাতেনাতে ধরা পড়ল শিক্ষক। ওই ছাত্রীর অভিভাবকদের তৎপরতায় সেই ঘটনাটি ক্যামেরাবন্দি করা হয়৷

এরপরই নির্যাতিতা নাবালিকা অভিভাবকগণ অভিযুক্ত সেই শিক্ষককে মারধর করে পুলিশের হাতে তুলে দেয়।

ভারতের গাজিয়াবাদের লোনি এলাকায় ন্যাক্কারজনক এ ঘটনাটি ঘটে। খবর কলকাতা২৪।

জানা গেছে, গাজিয়াবাদে লোনির বাসিন্দা ১০ বছরের ওই ছাত্রী সত্যপাল কাশ্যপ নামের এক প্রাইভেট টিচারের কাছে পড়ত। কিন্তু, স্কুল বন্ধ থাকার জন্য সত্যপাল ওই ছাত্রীর বাড়িতে এসেই পড়াত। বেশকিছু দিন ধরেই সত্যপাল ওই ছাত্রীর সঙ্গে অশ্লীল আচরণ থেকে শুরু করে যৌন হেনস্তা করত। সর্বশেষ গত মঙ্গলবার ধর্ষণের চেষ্টা করে বলেও অভিযোগ পাওযায় তার বিরুদ্ধে।

এ নিয়ে ওই ছাত্রী তার পরিবারের কাছে সবকিছু বলে। এর পরের দিন ওই শিক্ষক আসার আগেই ছাত্রীর কক্ষে একটি স্থানে অভিভাবকেরা মোবাইল ক্যামেরা অন করে রেখে দেয়।

ছাত্রীকে পড়াতে আসার পর সত্যপাল তাকে ধর্ষণের চেষ্টা করে যা ওই মোবাইলে ক্যামেরাবন্দি হয়ে যায়। সেই ভিডিওটি দেখার পর ক্ষোভে ফেটে পড়েন সবাই। পরে সেই প্রাইভেট টিচারকে গণধোলাই দেয়া হয়। এরপর পুলিশের হাতে তাকে তুলে দেয়া হয়।

ইতোমধ্যে অভিযুক্তকে আটক করে তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ। ওই শিক্ষকের বিরুদ্ধে পকসো আইনে মামলাও দায়ের করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: