বুধবার, ১৫ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘সৎ বাবার ধর্ষণে’ ১২ বছরের মেয়ে অন্তঃসত্ত্বা!  » «   ‘যুক্তরাষ্ট্রের সব ইলেকট্রনিক পণ্য বর্জন করবে তুরস্ক’  » «   রাইফার পরিবারকে ক্ষতিপূরণ দিতে হাইকোর্টের রুল  » «   ভারতে হামলার প্রস্তুতি নিচ্ছে আল-কায়েদাঃ জাতিসংঘ  » «   সোশ্যাল মিডিয়ার আপত্তিকর কন্টেন্ট বিশ্লেষণে পৃথক ইউনিট  » «   যুক্তরাষ্ট্র থেকে আরো বেশি তুলা আমদানি করতে চায় বাংলাদেশ  » «   গজনিতে তালেবান সংঘর্ষ, নিহত বেড়ে ৩০০  » «   আবারও উত্তপ্ত ভারত-চীন, লাদাখ সীমান্তে মুখোমুখি সেনারা  » «   ঈদুল আজহার প্রধান জামাত জাতীয় ঈদগাহে সকাল ৮টায়  » «   ৩ হাজার ৮৮ কোটি ব্যয়ে ৯ প্রকল্পের অনুমোদন  » «   আরও এক মামলায় খালেদার জামিন  » «   ১৫ আগস্টে নিরাপত্তা নিয়ে কোনো শঙ্কা নেই  » «   মোদির জন্য কনে দেখতে চেয়েছিলেন ট্রাম্প!  » «   রাজু হত্যাকান্ড: রকিব,দেলোয়ারসহ ২৩ জনকে আসামী করে মামলা  » «   ডিভোর্সের নোটিস পেয়ে শ্বশুরবাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ স্বামীর  » «  

ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!



আন্তর্জাতিক ডেস্ক::আবারও কলঙ্কিত হলো ছাত্রী-শিক্ষক সম্পর্ক। ১০ বছর বয়সী এক নাবালিকাকে ধর্ষণের চেষ্টায হাতেনাতে ধরা পড়ল শিক্ষক। ওই ছাত্রীর অভিভাবকদের তৎপরতায় সেই ঘটনাটি ক্যামেরাবন্দি করা হয়৷

এরপরই নির্যাতিতা নাবালিকা অভিভাবকগণ অভিযুক্ত সেই শিক্ষককে মারধর করে পুলিশের হাতে তুলে দেয়।

ভারতের গাজিয়াবাদের লোনি এলাকায় ন্যাক্কারজনক এ ঘটনাটি ঘটে। খবর কলকাতা২৪।

জানা গেছে, গাজিয়াবাদে লোনির বাসিন্দা ১০ বছরের ওই ছাত্রী সত্যপাল কাশ্যপ নামের এক প্রাইভেট টিচারের কাছে পড়ত। কিন্তু, স্কুল বন্ধ থাকার জন্য সত্যপাল ওই ছাত্রীর বাড়িতে এসেই পড়াত। বেশকিছু দিন ধরেই সত্যপাল ওই ছাত্রীর সঙ্গে অশ্লীল আচরণ থেকে শুরু করে যৌন হেনস্তা করত। সর্বশেষ গত মঙ্গলবার ধর্ষণের চেষ্টা করে বলেও অভিযোগ পাওযায় তার বিরুদ্ধে।

এ নিয়ে ওই ছাত্রী তার পরিবারের কাছে সবকিছু বলে। এর পরের দিন ওই শিক্ষক আসার আগেই ছাত্রীর কক্ষে একটি স্থানে অভিভাবকেরা মোবাইল ক্যামেরা অন করে রেখে দেয়।

ছাত্রীকে পড়াতে আসার পর সত্যপাল তাকে ধর্ষণের চেষ্টা করে যা ওই মোবাইলে ক্যামেরাবন্দি হয়ে যায়। সেই ভিডিওটি দেখার পর ক্ষোভে ফেটে পড়েন সবাই। পরে সেই প্রাইভেট টিচারকে গণধোলাই দেয়া হয়। এরপর পুলিশের হাতে তাকে তুলে দেয়া হয়।

ইতোমধ্যে অভিযুক্তকে আটক করে তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ। ওই শিক্ষকের বিরুদ্ধে পকসো আইনে মামলাও দায়ের করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: