শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

ছাত্রীদের স্কুল ভবনের ছাদে নিয়ে যা করেন এই শিক্ষক!



নিউজ ডেস্ক::স্কুল ছাত্রীদের বিভিন্ন সময় শ্লিলতাহানীর ঘটনায় ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার হরিয়ারঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক গোলাম কিবরিয়াকে (৫৮) পুলিশ গ্রেফতার করেছে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে কুষ্টিয়ার হাতিয়া আবদালপুর গ্রাম থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। তিনি একই গ্রামের দরগাপাড়ার আব্দুল জব্বারের ছেলে।

এ ঘটনায় হরিয়ারঘাট গ্রামের নজরুল ইসলাম বাদী হয়ে হরিণাকুন্ডু থানায় একটি মামলা করেছেন।

হরিণাকুন্ডু থানার ওসি কে এম শওকত আলী জানান, হরিয়ারঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক গোলাম কিবরিয়া চতুর্থ শ্রেনীর চার শিশু শিক্ষার্থীকে স্কুলের দ্বিতল ভবনের ছাদে নিয়ে প্রায়ই ছাত্রীদের আপত্তিকর স্থানে হাত দিত। ছাত্রীরা এ সময় প্রতিবাদ করার চেষ্টা করলে মারধরের হুমকি দিত।

স্কুল থেকে বাড়ি ফিরে ঘটনাটি শনিবার রাতে নির্যাতিত ওই শিক্ষার্থীরা তাদের অভিভাবকদের জানালে ছাত্রীদের নিয়ে অভিভাবকরা হরিণাকুন্ডু থানায় উপস্থিত হয় এবং মামলা দায়ের করেন। পুলিশ অভিযোগ পেয়ে শনিবার রাত সাড়ে ৯টার দিকে অভিযুক্ত ওই শিক্ষককে গ্রেফতার করে।

এলাকাবাসি জানায়, শিক্ষক গোলাম কিবরিয়াকে ইতিপুর্বে স্কুল কমিটি এমন অভিযোগ পেয়ে ৭ বার সতর্ক করে নোটিশ দেন। কিন্তু তারপরও তিনি এমন কাজ থেকে বিরত হননি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: