রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে প্রধানমন্ত্রীর হো‌টে‌লের সাম‌নে বৃষ্টি উপেক্ষা করে বিএন‌পির বিক্ষোভ  » «   বিশ্বের চতুর্থ ভয়ঙ্করতম সংগঠন মাওবাদী!  » «   ফেঁসে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ড আবেদনকারীরা  » «   শাবিপ্রবিতে ছাত্রী হলের পানিতে মিলছে কেঁচো-জোঁক!  » «   সিলেটের ওসমানীনগরে বাস চাপায় নিহত ২, আহত ৩  » «   বনে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ১১ সিংহের মৃত্যু  » «   তাবলিগের সংকট নিরসনে সরকারের পাঁচ নির্দেশনা  » «   গাজীপুরে বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ  » «   শূন্যপদের সঠিক তথ্য দিচ্ছে না শিক্ষা প্রতিষ্ঠানগুলো  » «   আজ ঢাকায় আসছেন বিশ্বব্যাংকের ভাইস প্রেসিডেন্ট  » «   এবার ক্ষুধার্ত পদ্মার পেটে যাচ্ছে শিবচর  » «   আইসিসি নিজেই মিয়ানমারের বিচারে সক্ষম: জাতিসংঘ মহাসচিব  » «   নাইজেরিয়ায় কলেরা সংক্রমণ; ৯৭ জনের মৃত্যু  » «   ধানের শিষ এখন পেটের বিষ: ওবায়দুল কাদের  » «   যুদ্ধের জন্য প্রস্তুত, তবে শান্তির পথও খোলা: পাকিস্তান আর্মি  » «  

ছাত্রীদের স্কুল ভবনের ছাদে নিয়ে যা করেন এই শিক্ষক!



নিউজ ডেস্ক::স্কুল ছাত্রীদের বিভিন্ন সময় শ্লিলতাহানীর ঘটনায় ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার হরিয়ারঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক গোলাম কিবরিয়াকে (৫৮) পুলিশ গ্রেফতার করেছে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে কুষ্টিয়ার হাতিয়া আবদালপুর গ্রাম থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। তিনি একই গ্রামের দরগাপাড়ার আব্দুল জব্বারের ছেলে।

এ ঘটনায় হরিয়ারঘাট গ্রামের নজরুল ইসলাম বাদী হয়ে হরিণাকুন্ডু থানায় একটি মামলা করেছেন।

হরিণাকুন্ডু থানার ওসি কে এম শওকত আলী জানান, হরিয়ারঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক গোলাম কিবরিয়া চতুর্থ শ্রেনীর চার শিশু শিক্ষার্থীকে স্কুলের দ্বিতল ভবনের ছাদে নিয়ে প্রায়ই ছাত্রীদের আপত্তিকর স্থানে হাত দিত। ছাত্রীরা এ সময় প্রতিবাদ করার চেষ্টা করলে মারধরের হুমকি দিত।

স্কুল থেকে বাড়ি ফিরে ঘটনাটি শনিবার রাতে নির্যাতিত ওই শিক্ষার্থীরা তাদের অভিভাবকদের জানালে ছাত্রীদের নিয়ে অভিভাবকরা হরিণাকুন্ডু থানায় উপস্থিত হয় এবং মামলা দায়ের করেন। পুলিশ অভিযোগ পেয়ে শনিবার রাত সাড়ে ৯টার দিকে অভিযুক্ত ওই শিক্ষককে গ্রেফতার করে।

এলাকাবাসি জানায়, শিক্ষক গোলাম কিবরিয়াকে ইতিপুর্বে স্কুল কমিটি এমন অভিযোগ পেয়ে ৭ বার সতর্ক করে নোটিশ দেন। কিন্তু তারপরও তিনি এমন কাজ থেকে বিরত হননি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: