শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

ছাত্রীদের স্কুল ভবনের ছাদে নিয়ে যা করেন এই শিক্ষক!



নিউজ ডেস্ক::স্কুল ছাত্রীদের বিভিন্ন সময় শ্লিলতাহানীর ঘটনায় ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার হরিয়ারঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক গোলাম কিবরিয়াকে (৫৮) পুলিশ গ্রেফতার করেছে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে কুষ্টিয়ার হাতিয়া আবদালপুর গ্রাম থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। তিনি একই গ্রামের দরগাপাড়ার আব্দুল জব্বারের ছেলে।

এ ঘটনায় হরিয়ারঘাট গ্রামের নজরুল ইসলাম বাদী হয়ে হরিণাকুন্ডু থানায় একটি মামলা করেছেন।

হরিণাকুন্ডু থানার ওসি কে এম শওকত আলী জানান, হরিয়ারঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক গোলাম কিবরিয়া চতুর্থ শ্রেনীর চার শিশু শিক্ষার্থীকে স্কুলের দ্বিতল ভবনের ছাদে নিয়ে প্রায়ই ছাত্রীদের আপত্তিকর স্থানে হাত দিত। ছাত্রীরা এ সময় প্রতিবাদ করার চেষ্টা করলে মারধরের হুমকি দিত।

স্কুল থেকে বাড়ি ফিরে ঘটনাটি শনিবার রাতে নির্যাতিত ওই শিক্ষার্থীরা তাদের অভিভাবকদের জানালে ছাত্রীদের নিয়ে অভিভাবকরা হরিণাকুন্ডু থানায় উপস্থিত হয় এবং মামলা দায়ের করেন। পুলিশ অভিযোগ পেয়ে শনিবার রাত সাড়ে ৯টার দিকে অভিযুক্ত ওই শিক্ষককে গ্রেফতার করে।

এলাকাবাসি জানায়, শিক্ষক গোলাম কিবরিয়াকে ইতিপুর্বে স্কুল কমিটি এমন অভিযোগ পেয়ে ৭ বার সতর্ক করে নোটিশ দেন। কিন্তু তারপরও তিনি এমন কাজ থেকে বিরত হননি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: