বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

ছাত্রলীগ সভাপতির উপর হামলা, রেলপথ অবরোধ



নিউজ ডেস্ক::কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমনকে রবিবার দুপুরে সদর বাজারের মোল্লার খাবার হোটেলে ঢুকে অতর্কিতভাবে হামলা করে তাকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে গুরুতর আহত করার ঘটনায় ঢাকা-কুমিল্লা-চট্টগ্রাম-সিলেট-চাঁদপুর-নোয়াখালী রেলপথে অগ্নিসংযোগ করে প্রায় এক ঘন্টা ধরে রেলপথ অবরোধ করে রাখে উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা।

এ ঘটনায় ঢাকা থেকে চট্টগ্রামী কর্ণফুলি এক্সপ্রেস ঘটনাস্থলে আটকে থাকে। এছাড়া হাসানপুর এলাকায় ঢাকাগামী মহানগর গৌধুলী আটকে ছিল।

রবিবার (৪ মার্চ) বিকেল ৪ টা থেকে রেলপথ অবরোধ করে ছাত্রলীগ নেতাকর্মীরা। বিকেল ৫ টায় থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নেতাকর্মীদের রেলপথ থেকে সরিয়ে আনেন। ঘটনার পর বাজারের দোকানপাট বন্ধ রয়েছে। চারদিকে থমথমে পরিবেশ বিরাজ করছে।

স্থানীয় সূত্র জানায়, দুপুর দেড়টায় উপজেলার নাঙ্গলকোট বাজারের একটি রেস্টুরেন্টে ঢুকে চায়নিজ কুড়াল দিয়ে ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমনকে কুপিয়ে আহত করে ছাত্রলীগের অপর গ্রুপ। তারপর আহত সুমনকে নাঙ্গলকোট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া যায়। ঘটনার পর বাজারের দোকানপাট বন্ধ করে দেওয়া হয়।

এ ঘটনার জের ধরে উপজেলা ছাত্রলীগ নেতা মিশুর বাড়িতে হামলা করে আহত ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমনের নেতাকর্মীরা। এরপর বিকেল ৪ টায় রেলপথ অবরোধ করে বিক্ষুদ্ধ ছাত্রলীগ নেতাকর্মীরা ।

এরপর বিকেল ৫ টায় থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে রেলপথে অবস্থানরত নেতাকর্মীদের বুঝিয়ে রেলপথ থেকে সরিয়ে আনেন। ঘটনাস্থলে আটকে থাকা ঢাকা থেকে চট্টগ্রামী কর্ণফুলি এক্সপ্রেস সোয়া ৫ টায় ঘটনাস্থল ত্যাগ করেছে।

নাঙ্গলকোট থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. আশরাফুল ইসলাম জানান, তার উপর হামলা হয়েছে শুনেছি। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। বিষয়টি নিয়ে অনুসন্ধান চলছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: