মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পর্নোগ্রাফির মামলা নিয়ে ভাবছেন না কুসুম শিকদার  » «   ডেঙ্গু জ্বরে আক্রান্ত আশরাফুল  » «   ভুয়া মুক্তিযোদ্ধা সন্তান পরিচয় দিয়ে পুলিশ কনস্টেবল পদে চাকুরী  » «   মানববন্ধনে রিজভীচাল নেই: সরকারি গোডাউনে ইঁদুর খেলা করছে  » «   নতুন বিয়ে নিয়ে মুখ খুললেন ময়ূরী  » «   ‘যৌন নিপীড়ন বন্ধে বাংলাদেশ জিরো টলারেন্স নীতি নিয়েছে’  » «   মৌলভীবাজারে অং সান সুচির কুশপুত্তলিকা দাহ  » «   ইংলিশ মিডিয়ামে পড়ুয়াদের অভিভাবকের নাম অন্তর্ভুক্তি চেয়ে রিট  » «   পদ্মায় নিখোঁজ কনস্টেবলের মরদেহ ২৪ ঘন্টায় উদ্ধার হয়নি  » «   রাজধানীর পানিতে ঝুঁকিপূর্ণ জীবন  » «   উপজেলা পর্যায়ে চালু হচ্ছে ওএমএস  » «   ‘মধ্যরাতে আমাকে ঘিরে ধরে মাতালেরা, এরপর শুরু করে…’  » «   ভদ্র চালকদের জন্য পুরস্কার  » «   শাহজালালে সিগারেটসহ ৬ ভারতীয় নাগরিক আটক  » «   ৮ সন্তানকে আনতে পেরেছি আরেকজন জেলে  » «  

ছাত্রলীগ নেতা নিপু জেল হাজতে



15নিউজ ডেস্ক :: সিলেট জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হিরণ মাহমুদ নিপুকে (৩২) জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সোমবার দুপুরে পুলিশ হিরণ মাহমুদ নিপুকে সিলেটের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুজ্জামান হিরোর আদালতে হাজির করে। দুপুর সাড়ে ১২টায় আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন বলে আদালত সূত্র জানায়। সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমের সমাবেশে হামলা ও সিলেট শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী নজরুল হাকিমকে প্রাণনাশের হুমকি প্রদানের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এর আগে রোববার রাত পৌনে ১১টায় শহরতলীর বালুচর এলাকা থেকে তাকে গ্রেফতার করে শাহপরান থানা পুলিশ। তার বিরুদ্ধে এমসি কলেজে মারামারি ঘটনায় দায়ের করা একটি মামলায় (নম্বর-২২/২৯.০৪.২০১৪) ওয়ারেন্ট রয়েছে। এছাড়া, কোতয়ালী থানায়ও তার বিরুদ্ধে একটি নন জিআর মামলা (১৬/১৩) রয়েছে।

এসএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর দক্ষিণ) জানান, নিপুর বিরুদ্ধে একটি মামলায় ওয়ারেন্ট ছিল। পাশাপাশি থানায় তার বিরুদ্ধে একটি নিয়মিত মামলাও রয়েছে। এ কারণে তাকে গ্রেফতার করা হয়। গত সোমবার তাকে কোর্টে চালান দেয়া হয় বলে জানান তিনি।

২০১৩ সালের ১৫ সেপ্টেম্বর সিলেট নগরীর কোর্ট পয়েন্টে সিপিবি-বাসদের সমাবেশে নিপুর নেতৃত্বে হামলা চালানো হয়। এতে সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমসহ আরো কয়েকজন আহত হন। এছাড়া, গত এপ্রিল মাসে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী নজরুল হাকিমকে নিজ অফিসে হত্যার হুমকি দিয়ে আলোচিত হন নিপু। এ ঘটনায় ওই প্রকৌশলী সিলেট কোতয়ালী থানায় একটি জিডিও করেন।

নিপু সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার লুদরপুর গ্রামের ইয়াদ আলীর পুত্র। বর্তমানে সে নগরীর বালুচরে বসবাস করে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: