সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

ছাত্রলীগ কর্মীদের উপর হামলায় শিবিরের দায়িত্বপ্রাপ্তসহ গ্রেফতার ৭



নিউজ ডেস্ক:: সিলেট নগরীর সোবহানীঘাটে জালালাবাদ কলেজের সামনে ছাত্রলীগ কর্মী শাহীন আহমদ ও আবুল কালাম আসিফের উপর হামলার ঘটনায় ৭ শিবির নেতাকে গ্রেফতার করা হয়েছে।
রোববার রাতভর অভিযান চালিয়ে কোতোয়ালী থানা পুলিশ নগরীর শাহপরাণ থানাধীন এলাকার বিভিন্ন মেস থেকে তাদের গ্রেফতার করে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) গৌসুল হোসেন।
গ্রেফতারকৃতরা হচ্ছেন ফয়সল আহমদ (২৮), তোফায়েল আহমদ (২৪), সেলিম উদ্দিন (২২), রেজাউল করিম (২২), এমদাদ হোসেন (২১), কামিল আহমদ (২০) ও তারেক আহমদ (২২)।
তিনি আরোও জানান, গ্রেফতারকৃতদের মধ্যে ফয়সল আহমদ সিলেট সরকারী কলেজ ছাত্রশিবিরের সাধারণ সম্পাদক, তোফায়েল আহমদ ছাত্রশিবিরের সাথী ও সেলিম উদ্দিন ছাত্রশিবিরের কর্মী। বাকি ৪ জনও ছাত্রশিবিরের রাজনীতির সাথে জড়িত বলে সন্দেহ করা হচ্ছে বলে জানান ওসি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: