সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

ছাত্রলীগের ৮ কর্মী দগ্ধ



নিউজ ডেস্ক::রাইদা বাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ছাত্রলীগের ৮ কর্মী গুরুতর আহত হয়েছেন। তাৎক্ষণিক আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে বলে জানা যায়।

শনিবার (৬ জানুয়ারি) ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আয়োজিত আনন্দ র‌্যালিতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- মেহেদি হাসান, রওশন, আকাশ, রানা, রিফাত, রায়হান, সৌরভ ও কাব্য। অন্যদের পরিচয় এখনো জানা যায়নি।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজারুল ইসলাম জানান, রাইদা পরিবহন নামে একটি বাসে করে কিছু যুবক শাহবাগে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালিতে যাচ্ছিলো। বাসটি ফার্মগেট আলরাজী হাসপাতালের সামনে এলে এ দুর্ঘটনা ঘটে।

ধারণা করা হচ্ছে, সিগারেটের আগুন থেকে এ দুর্ঘটনা ঘটেছে।

বার্ন ইউনিটের আবাসিক সার্জন পার্থ শংকর জানান, দগ্ধদের সবাই আশঙ্কামুক্ত। অধিকাংশেরই হাত ও মুখে সামান্য বার্ন হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: