সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

ছাত্রলীগের ২ বহিষ্কৃত নেতার বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা



ন্যাশনাল ডেস্ক :: রাজধানীর গুলিস্তানে গত বৃহস্পতিবার হকার উচ্ছেদের সময় অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি করার ঘটনায় ছাত্রলীগের বহিষ্কৃত দুই নেতার বিরুদ্ধে শাহবাগ থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার চারদিন পর সোমবার রাতে পুলিশের পক্ষ থেকে এই মামলাটি দায়ের করা হয়। মামলাটির বাদী হয়েছেন শাহবাগ থানার এস আই আবদুল মান্নান। মামলায় ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাব্বির হোসেন ও ওয়ারী থানার ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশিকুর রহমানকে প্রধান করে অজ্ঞাতনামা ৫০-৬০ জনকে আসামি করা হয়েছে।

শাহবাগ থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, উচ্ছেদের ঘটনাস্থলটি পল্টন থানায় হলেও গুলি করার ঘটনা ঘটেছে শাহবাগ থানা এলাকায়। ঘটনাস্থলটি পরীক্ষা করে শাহবাগ থানায় পুলিশের পক্ষ থেকে হত্যা চেষ্টার মামলা দায়ের করা হয়েছে।

মামলায় অভিযোগ করা হয়েছে, ঐ দুই ছাত্রলীগ নেতা তাদের অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে হকারদের লক্ষ্য করে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।

ওসি আরো জানানা, আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়নি বলে আপাতত হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে।

একই ঘটনায় সোমবার পল্টন থানায় হকার সিরাজুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলায় অজ্ঞাত ১৫০ জনকে আসামি করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: