মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লিপস্টিক যখন মাজাদার খাবার!  » «   কিশোরী ধর্ষণের প্রমান মেলায় ২ নেতার বিরুদ্ধে অভিযোগপত্র  » «   শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ শিক্ষা দিতে হবে- রেজাউল রহিম লাল  » «   মাশরাফির রংপুরের কাছে নাসিরের সিলেটের পরাজয়!  » «   যাত্রীবাহী বাসের ধাক্কায় নারীর মৃত্যু  » «   সালমানের স্ত্রী-সন্তান থাকে বিদেশে!  » «   পুলিশ পেটালো ছাত্রলীগ!  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে একজনের মৃত্যু  » «   বিপিএল পয়েন্ট টেবিলে কে কোথায় দাঁড়িয়ে  » «   আম্পায়ারের সঙ্গে সাকিবের এ কেমন আচরণ!  » «   সংসদে বাদলকে তুলোধুনো করলেন নৌমন্ত্রী  » «   ৭ মার্চ কেন জাতীয় দিবস নয় : হাইকোর্ট  » «   আজ সুফিয়া কামালের জন্মদিন  » «   অভিবাসীবিরোধী নন ট্রাম্প  » «   আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করবেন শাহরুখ  » «  

ছাত্রলীগের ২ বহিষ্কৃত নেতার বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা



ন্যাশনাল ডেস্ক :: রাজধানীর গুলিস্তানে গত বৃহস্পতিবার হকার উচ্ছেদের সময় অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি করার ঘটনায় ছাত্রলীগের বহিষ্কৃত দুই নেতার বিরুদ্ধে শাহবাগ থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার চারদিন পর সোমবার রাতে পুলিশের পক্ষ থেকে এই মামলাটি দায়ের করা হয়। মামলাটির বাদী হয়েছেন শাহবাগ থানার এস আই আবদুল মান্নান। মামলায় ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাব্বির হোসেন ও ওয়ারী থানার ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশিকুর রহমানকে প্রধান করে অজ্ঞাতনামা ৫০-৬০ জনকে আসামি করা হয়েছে।

শাহবাগ থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, উচ্ছেদের ঘটনাস্থলটি পল্টন থানায় হলেও গুলি করার ঘটনা ঘটেছে শাহবাগ থানা এলাকায়। ঘটনাস্থলটি পরীক্ষা করে শাহবাগ থানায় পুলিশের পক্ষ থেকে হত্যা চেষ্টার মামলা দায়ের করা হয়েছে।

মামলায় অভিযোগ করা হয়েছে, ঐ দুই ছাত্রলীগ নেতা তাদের অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে হকারদের লক্ষ্য করে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।

ওসি আরো জানানা, আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়নি বলে আপাতত হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে।

একই ঘটনায় সোমবার পল্টন থানায় হকার সিরাজুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলায় অজ্ঞাত ১৫০ জনকে আসামি করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: