বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

ছাত্রলীগের ২ বহিষ্কৃত নেতার বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা



ন্যাশনাল ডেস্ক :: রাজধানীর গুলিস্তানে গত বৃহস্পতিবার হকার উচ্ছেদের সময় অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি করার ঘটনায় ছাত্রলীগের বহিষ্কৃত দুই নেতার বিরুদ্ধে শাহবাগ থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার চারদিন পর সোমবার রাতে পুলিশের পক্ষ থেকে এই মামলাটি দায়ের করা হয়। মামলাটির বাদী হয়েছেন শাহবাগ থানার এস আই আবদুল মান্নান। মামলায় ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাব্বির হোসেন ও ওয়ারী থানার ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশিকুর রহমানকে প্রধান করে অজ্ঞাতনামা ৫০-৬০ জনকে আসামি করা হয়েছে।

শাহবাগ থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, উচ্ছেদের ঘটনাস্থলটি পল্টন থানায় হলেও গুলি করার ঘটনা ঘটেছে শাহবাগ থানা এলাকায়। ঘটনাস্থলটি পরীক্ষা করে শাহবাগ থানায় পুলিশের পক্ষ থেকে হত্যা চেষ্টার মামলা দায়ের করা হয়েছে।

মামলায় অভিযোগ করা হয়েছে, ঐ দুই ছাত্রলীগ নেতা তাদের অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে হকারদের লক্ষ্য করে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।

ওসি আরো জানানা, আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়নি বলে আপাতত হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে।

একই ঘটনায় সোমবার পল্টন থানায় হকার সিরাজুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলায় অজ্ঞাত ১৫০ জনকে আসামি করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: