বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

ছাত্রলীগকে দিয়ে পেট্রোল বোমা মেরেছে সরকার



12. bombনিউজ ডেস্ক::
বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেছেন, বিএনপির সফল হরতাল ও গণতান্ত্রিক আন্দোলনকে বিতর্কিত করার জন্য সরকারের মদদপুষ্ঠ সোনার ছেলেদের দিয়ে পেট্রোল বোমা মারা হয়েছে। অথচ সরকার প্রচার করেছে পেট্রোল বোমা হামলা করেছে বিএনপি।

সুপ্রিম কোর্ট বার মিলনায়তনে বুধবার দুপুরে ‘পেট্রোল বোমা সন্ত্রাস, নেপথ্যে আওয়ামী লীগ’ শিরোনামের বইয়ের মোড়ক উন্মোচনের সময় তিনি এসব অভিযোগ করেন।

খন্দকার মাহবুব প্রকাশিত বইয়ে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের বোমা হামলার সচিত্র প্রতিবেদন দেখান। বইয়ে বিভিন্ন পত্রিকার প্রতিবেদন সংযুক্ত করা হয়েছে।যেসব প্রতিবেদন ক্ষমতাসীন আওয়ামী লীগকে পেট্রোল বোমা হামলাকারী হিসেবে দায়ী করেছে।
১ জুলাই বইটি প্রকাশ করে মানবাধিকার সেল-বিএনপি। আজ সুপ্রিমকোর্ট বার মিলনায়তনে বিএনপি ও অঙ্গ সংগঠনের ব্যানারে বইটির মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিএনপি ও অঙ্গ সংগঠন এর ব্যানারে আয়োজিত অনুষ্ঠানে বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট জয়নুল আবেদীন, বিএনপির সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ ও বিএনপি নেতা আবেদ রাজা উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: