রবিবার, ২২ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দিনে শিশু ধর্ষণ, রাতে বন্দুকযুদ্ধে নিহত!  » «   আইফোনে আসছে ডুয়াল সিম সাপোর্ট!  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট : খালেদাকে আদালতে হাজির করার দিন আজ  » «   এবার বিজ্ঞাপনের জুটি নোবেল ও পূর্ণিমা  » «   লন্ডনে প্রধানমন্ত্রী‘চিন্তা করে দেখুন কত বড় সন্ত্রাসী সে’  » «   জাতীয় প্রেসক্লাবে ফখরুল‘অসৎ উদ্দেশ্য বাস্তবায়নে খালেদাকে জেলে রাখা হয়েছে’  » «   ফেসবুকে অধ্যাপক ড. আসিফ নজরুলএতেই তার এতো তেজ, এতো অনাচার!  » «   কাদেরের বক্তব্য ভয়ঙ্কর অশনি সংকেত : ফখরুল  » «   বি.কে.সি স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন  » «   বাজে গল্পের সিরিয়াল ভারতে সামাজিক সমস্যা বাড়াচ্ছে : মমতা  » «   প্রবাসীদের সহযোগিতা দিতে আলাদা সেল গঠন করবে সরকার  » «   নাটোর-৪ আসনসাংসদ-মেয়র-চেয়ারম্যানের বিবাদ তুঙ্গে, হতাশা-বিভক্তি তৃণমূলেও!  » «   আলোচনায় অপু বিশ্বাসের নাচের ভিডিও  » «   পাশবিক! আট মাসের শিশুকে ধর্ষণের পর হত্যা  » «   খসরুর প্রশ্ন‘নির্বাচনে সেনা থাকলে আ’লীগের সমস্যা কি?’  » «  

ছাত্রদল নেতার দোকান থেকে বোমা উদ্ধার!



নিউজ ডেস্ক::কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ছাত্রদল নেতা আবদুল আলিমের দোকান থেকে উদ্ধারের পর ৭টি শক্তিশালী হাত বোমা নিষ্ক্রিয় করছে বোমা ডিসপোজাল ইউনিট।

সোমবার (১৬ এপ্রিল) দুপুরে জেলার বুড়িচং উপজেলার আনন্দ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে একটি দোকান থেকে উদ্ধার হওয়ার ৭টি হাত বোমা নিষ্ক্রিয় করলেন ঢাকা হেড কোয়াটার বোমা নিষ্ক্রিয়কারী বিশেষজ্ঞ ৬ সদস্য ডিসপোজাল একটি দল।

ঢাকা র‌্যাব হেড কোয়াটার ডি.এ.ডি মো: রায়হান আলী এর নেতৃত্বে এবং বুড়িচং থানার ভারপ্রাপ্ত ওসি মনোজ কুমার দে সহ তার সঙ্গীয়দের উপস্থিতে জব্দকৃত বোমাগুলো নিষ্ক্রিয় করা হয়।

পুলিশ ও র‌্যাব সূত্রে জানা যায়, গত ৩ ডিসেম্বর ২০১৭ সনে জেলার বুড়িচং উপজেলায় কুমিল্লা-মীরপুর এম.এ গণি সড়কের আগানগর (দিঘীরচড়) নামক স্থানে রিয়া সেনিটারীর সত্ত্বাধীকারি ও উপজেলার ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও ষোলনল ইউনিয়নের খাড়াতাইয়া গাজীপুর আবদুল রাজ্জাকের ছেলে মো: আলীমের দোকানে র‌্যাব-১১ একটি দল অভিযান পরিচালনা করে ওই দিন ৭টি বোমা উদ্ধার করেছিলেন এবং তার বিরুদ্ধে থানায় একটি মামলা হয়।

যার মামলা নং- ০৩, তারিখ- ৩/১২/২০১৭। এলাকার জনগণের নিরাপত্তার স্বার্থে নিরাপদ স্থানে অবস্থান করার জন্য বোমা গুলো নিষ্ক্রিয় করার আগে মাইকিং করা হয়েছিল।

প্রায় ১ ঘন্টা বিভিন্ন প্রক্রিয়া শেষে দুপুর ১ টা ৫৫ মিনিটে ব্যাপক বিস্ফোরণের মাধ্যমে ৭টি বোমা নিস্ক্রিয় করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন বুড়িচং থানার এসআই ইয়াছিন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: