শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

ছাত্রদল নেতার দোকান থেকে বোমা উদ্ধার!



নিউজ ডেস্ক::কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ছাত্রদল নেতা আবদুল আলিমের দোকান থেকে উদ্ধারের পর ৭টি শক্তিশালী হাত বোমা নিষ্ক্রিয় করছে বোমা ডিসপোজাল ইউনিট।

সোমবার (১৬ এপ্রিল) দুপুরে জেলার বুড়িচং উপজেলার আনন্দ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে একটি দোকান থেকে উদ্ধার হওয়ার ৭টি হাত বোমা নিষ্ক্রিয় করলেন ঢাকা হেড কোয়াটার বোমা নিষ্ক্রিয়কারী বিশেষজ্ঞ ৬ সদস্য ডিসপোজাল একটি দল।

ঢাকা র‌্যাব হেড কোয়াটার ডি.এ.ডি মো: রায়হান আলী এর নেতৃত্বে এবং বুড়িচং থানার ভারপ্রাপ্ত ওসি মনোজ কুমার দে সহ তার সঙ্গীয়দের উপস্থিতে জব্দকৃত বোমাগুলো নিষ্ক্রিয় করা হয়।

পুলিশ ও র‌্যাব সূত্রে জানা যায়, গত ৩ ডিসেম্বর ২০১৭ সনে জেলার বুড়িচং উপজেলায় কুমিল্লা-মীরপুর এম.এ গণি সড়কের আগানগর (দিঘীরচড়) নামক স্থানে রিয়া সেনিটারীর সত্ত্বাধীকারি ও উপজেলার ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও ষোলনল ইউনিয়নের খাড়াতাইয়া গাজীপুর আবদুল রাজ্জাকের ছেলে মো: আলীমের দোকানে র‌্যাব-১১ একটি দল অভিযান পরিচালনা করে ওই দিন ৭টি বোমা উদ্ধার করেছিলেন এবং তার বিরুদ্ধে থানায় একটি মামলা হয়।

যার মামলা নং- ০৩, তারিখ- ৩/১২/২০১৭। এলাকার জনগণের নিরাপত্তার স্বার্থে নিরাপদ স্থানে অবস্থান করার জন্য বোমা গুলো নিষ্ক্রিয় করার আগে মাইকিং করা হয়েছিল।

প্রায় ১ ঘন্টা বিভিন্ন প্রক্রিয়া শেষে দুপুর ১ টা ৫৫ মিনিটে ব্যাপক বিস্ফোরণের মাধ্যমে ৭টি বোমা নিস্ক্রিয় করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন বুড়িচং থানার এসআই ইয়াছিন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: