রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

ছাত্রত্ব ফিরে পেল কমার্স কলেজের সেই ৯ জন



full_1117717496_1463408470নিউজ ডেস্ক:: প্রেমের প্রস্তাবের একটি ভিডিও ভাইরাল হয়ে যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে গত ১২ মার্চ দুইজনকে বহিস্কার করা হয়। বর্তি বাতিল করা হয় ৯ জনের। ভর্তি বাতিলের শিকার রাজধানীর কমার্স কলেজের সেই ৯ শিক্ষার্থী ছাত্রত্ব ফিরে পেয়েছে। তবে ওই প্রেমিক যুগলের শাস্তি বহাল রয়েছে বলে জানা গেছে।
আজ সোমবার সন্ধ্যায় কলেজের অধ্যক্ষ সাঈদ এ তথ্য নিশ্চিত করে বলেন, ওই শিক্ষার্থীদের অভিভাবকরা আমাদের কাছে এসেছিলেন। তারা নিশ্চিত করেছেন এমন ভুল তাদের সন্তানরা আর করবে না। এ কারণেই তাদের বিষয়টি মানবিকভাবে বিবেচনা করা হয়েছে। তবে বহিষ্কৃতদের (যুগলের) ক্ষমা করা হয়নি।
৯ শিক্ষার্থীকে সুযোগ দেয়ার পরপরই পুনরায় ভর্তি হয়েছে আট শিক্ষার্থী। কলেজ সূত্রে এমনটাই জানা গেছে। অন্য একজনও মঙ্গলবারের মধ্যে ভর্তি হবে কলেজ সূত্র জানিয়েছে।
সপ্তাহখানেক আগের ঘটনা। রাস্তায় দাঁড়িয়ে আছেন কয়েকজন শিক্ষার্থী। একটু পরে বাকি শিক্ষার্থীরা হাতে হাত ধরে দুজনকে আলাদা করে মানববৃত্তের ভেতরে নিয়ে আসে। এরপর? বৃত্তের ভেতরে ছেলেটি হাঁটু গেড়ে বসে মেয়েটির হাতে একটি আংটি পরিয়ে প্রপোজ করে। মেয়েটি ছেলের প্রপোজে সায় দেয় ও পরস্পরকে জড়িয়ে ধরে। এরপরে ১২ মার্চ এক নোটিশের মাধ্যমে দুইজনকে বহিস্কার ও ৯ জনের ভর্তি বাতিল করে কলেজ কর্তৃপক্ষ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: