বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «   রিয়াদ পৌঁছেছেন প্রধানমন্ত্রী  » «   খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «   ২০ দলীয় জোট থেকে বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি  » «  

ছাতকে ভারতীয় নাগরিককে নাগরিকত্ব সনদ প্রদান নিয়ে তোলপাড়



downloadনিউজ ডেস্ক :: ছাতকে ভারতীয় নাগরিকের পক্ষে নাগরিকত্ব সনদ প্রদান করা নিয়ে ইউনিয়ন পরিষদে চলছে তোলপাড়। প্রায় অর্ধশত বছর আগে দেশ ত্যাগ করা ব্যক্তির পক্ষে নাগরিকত্ব সনদ প্রদান করে এক ইউপি সদস্য পড়েছেন বিপাকে। ঘটনাটি ঘটেছে উপজেলার ইসলামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডে।
জানা যায়, ইউনিয়নের ২নং ওয়ার্ডের রাসনগর গ্রামের এক সময়ের বাসিন্দা মৃত রাস মোহন শর্মার পুত্র রাজেন্দ্র শর্মার নামে ভুল তথ্য প্রদান করে একই গ্রামের জনৈক নিশিকান্ত সিংহ ২০১৩ সালের ২ জুলাই নাগরিকত্ব সনদ গ্রহন করেন । দীর্ঘদিন পর বিষয়টি জানতে পেরে এলাকার লোকজনের মাঝে পড়ে যায় হৈ-চৈ। এলাকার অনেকেই মনে করছেন,অসৎ কোন উদ্দেশ্যে ভারতে স্থায়ীভাবে বসবাসরত রাজেন্দ্র শর্মার নামে নাগরিকত্ব সনদ গ্রহণ করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট ইউপি সদস্য নূরুল হক জানান, নিশিকান্ত সিংহ ভুল তথ্য দিয়ে চেয়ারম্যান ও তার অজান্তে কৌশলে রাজেন্দ্র মোহন শর্মার নামে নাগরিকত্ব সনদ গ্রহণ করেছিল। প্রতারণা করায় এ নাগরিকত্ব সনদ বাতিল বলে গণ্য হবে। ইউপি চেয়ারম্যান এডভোটেক সুফি আলম সোহেল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ইউপি সদস্য ও তার চোখে ধুলো দিয়ে রাজেন্দ্র শর্মার নামে নিশিকান্ত সিংহ নাগরিকত্ব সনদ গ্রহণ করে। বিষয়টি দুর্নীতি দমন কমিশন(দুদক) পর্যন্ত গড়িছে বলে জানা গেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: