রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

ছাতকে ভারতীয় নাগরিককে নাগরিকত্ব সনদ প্রদান নিয়ে তোলপাড়



downloadনিউজ ডেস্ক :: ছাতকে ভারতীয় নাগরিকের পক্ষে নাগরিকত্ব সনদ প্রদান করা নিয়ে ইউনিয়ন পরিষদে চলছে তোলপাড়। প্রায় অর্ধশত বছর আগে দেশ ত্যাগ করা ব্যক্তির পক্ষে নাগরিকত্ব সনদ প্রদান করে এক ইউপি সদস্য পড়েছেন বিপাকে। ঘটনাটি ঘটেছে উপজেলার ইসলামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডে।
জানা যায়, ইউনিয়নের ২নং ওয়ার্ডের রাসনগর গ্রামের এক সময়ের বাসিন্দা মৃত রাস মোহন শর্মার পুত্র রাজেন্দ্র শর্মার নামে ভুল তথ্য প্রদান করে একই গ্রামের জনৈক নিশিকান্ত সিংহ ২০১৩ সালের ২ জুলাই নাগরিকত্ব সনদ গ্রহন করেন । দীর্ঘদিন পর বিষয়টি জানতে পেরে এলাকার লোকজনের মাঝে পড়ে যায় হৈ-চৈ। এলাকার অনেকেই মনে করছেন,অসৎ কোন উদ্দেশ্যে ভারতে স্থায়ীভাবে বসবাসরত রাজেন্দ্র শর্মার নামে নাগরিকত্ব সনদ গ্রহণ করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট ইউপি সদস্য নূরুল হক জানান, নিশিকান্ত সিংহ ভুল তথ্য দিয়ে চেয়ারম্যান ও তার অজান্তে কৌশলে রাজেন্দ্র মোহন শর্মার নামে নাগরিকত্ব সনদ গ্রহণ করেছিল। প্রতারণা করায় এ নাগরিকত্ব সনদ বাতিল বলে গণ্য হবে। ইউপি চেয়ারম্যান এডভোটেক সুফি আলম সোহেল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ইউপি সদস্য ও তার চোখে ধুলো দিয়ে রাজেন্দ্র শর্মার নামে নিশিকান্ত সিংহ নাগরিকত্ব সনদ গ্রহণ করে। বিষয়টি দুর্নীতি দমন কমিশন(দুদক) পর্যন্ত গড়িছে বলে জানা গেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: