সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

ছাতকে নিখোঁজের দশদিন পর কিশোরের কঙ্কাল উদ্ধার



নিউজ ডেস্ক:: সুনামগঞ্জের ছাতকে নিখোঁজের দশদিন পর এক কিশোরের কঙ্কাল উদ্ধার করা হয়েছে। তারেক আহমদ (১৭) নামের ওই কিশোর গত ২৭ জুলাই নিখোঁজ হয়েছিল। সে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডিগারকান্দি গ্রামের মুজিবুর রহমানের ছেলে। সোমবার সন্ধ্যায় সুহিতপুর হাওর থেকে তার কঙ্কাল এবং পরনের কাপড় উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানায়, তারেক আহমদ ছাতকের গোবিন্দগঞ্জ সৈদেরগাওঁ ইউনিয়নের সুহিতপুরস্থ সালাম এন্ড ব্রাদার্সের মালিকের বাসায় কাজ করতো। ঘটনার দিন সকালে সে মাছ শিকারের উদ্দেশ্যে হাওরে যায়। এরপর থেকে তার কোনো খোঁজ মিলছিল না।

সালাম এন্ড ব্রাদার্সের প্রোপাইটর জামাল উদ্দিন জানান, তারেক আহমদ তাদের বাসায় কাজ করতো। তবে সে আলাদা ঘরে থাকতো। প্রত্যেকদিন ৯টার দিকে নাস্তা করার জন্য তাদের বাসায় আসতো। ওইদিন ১২টা পর্যন্ত অপেক্ষা করে তার ঘর তালাবদ্ধ অবস্থায় পাওয়া যায়। মোবাইল ফোনে যোগাযোগ করেও সেটির সংযোগ বিচ্ছিন্ন মিলে। এ ব্যাপারে গত ২৮ জুলাই ছাতক থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তার বাবা মুজিবুর রহমান।

ছাতক থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল জানান, হাওর থেকে একটি কঙ্কাল পাওয়া গেছে। প্রাথমিক আলামতে ধারণা করা হচ্ছে এটা নিখোঁজ তারেক আহমেদের হতে পারে। ময়নাতদন্তের মাধ্যমে আসল ঘটনা জানা যাবে। তবে তারেক আহমদের পিতা মুজিবুর রহমান উদ্ধারকৃত কঙ্কাল এবং কাপড় তার ছেলের বলে নিশ্চিত করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: