বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

ছাতকে নিখোঁজের দশদিন পর কিশোরের কঙ্কাল উদ্ধার



নিউজ ডেস্ক:: সুনামগঞ্জের ছাতকে নিখোঁজের দশদিন পর এক কিশোরের কঙ্কাল উদ্ধার করা হয়েছে। তারেক আহমদ (১৭) নামের ওই কিশোর গত ২৭ জুলাই নিখোঁজ হয়েছিল। সে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডিগারকান্দি গ্রামের মুজিবুর রহমানের ছেলে। সোমবার সন্ধ্যায় সুহিতপুর হাওর থেকে তার কঙ্কাল এবং পরনের কাপড় উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানায়, তারেক আহমদ ছাতকের গোবিন্দগঞ্জ সৈদেরগাওঁ ইউনিয়নের সুহিতপুরস্থ সালাম এন্ড ব্রাদার্সের মালিকের বাসায় কাজ করতো। ঘটনার দিন সকালে সে মাছ শিকারের উদ্দেশ্যে হাওরে যায়। এরপর থেকে তার কোনো খোঁজ মিলছিল না।

সালাম এন্ড ব্রাদার্সের প্রোপাইটর জামাল উদ্দিন জানান, তারেক আহমদ তাদের বাসায় কাজ করতো। তবে সে আলাদা ঘরে থাকতো। প্রত্যেকদিন ৯টার দিকে নাস্তা করার জন্য তাদের বাসায় আসতো। ওইদিন ১২টা পর্যন্ত অপেক্ষা করে তার ঘর তালাবদ্ধ অবস্থায় পাওয়া যায়। মোবাইল ফোনে যোগাযোগ করেও সেটির সংযোগ বিচ্ছিন্ন মিলে। এ ব্যাপারে গত ২৮ জুলাই ছাতক থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তার বাবা মুজিবুর রহমান।

ছাতক থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল জানান, হাওর থেকে একটি কঙ্কাল পাওয়া গেছে। প্রাথমিক আলামতে ধারণা করা হচ্ছে এটা নিখোঁজ তারেক আহমেদের হতে পারে। ময়নাতদন্তের মাধ্যমে আসল ঘটনা জানা যাবে। তবে তারেক আহমদের পিতা মুজিবুর রহমান উদ্ধারকৃত কঙ্কাল এবং কাপড় তার ছেলের বলে নিশ্চিত করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: