শনিবার, ২৬ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমারের ওপর অবরোধ আরোপের সুপারিশ কানাডিয়ান দূতের  » «   সালমান খানের সঙ্গে শাকিব খানের তুলনা করলেন পায়েল  » «   বিশ্বকাপ মিশনে নামার আগে মক্কায় পগবা  » «   সিটি নির্বাচনের প্রচারে এমপিরা কি অংশ নিতে পারবেন?  » «   তালিকা অনুযায়ী সবাইকে ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আমজাদ হোসেনের জার্মানি পতাকা এবার সাড়ে পাঁচ কিলোমিটার  » «   ভক্তদের প্রশ্নের জবাব দিয়ে কক্সবাজার ছাড়লেন প্রিয়াঙ্কা  » «   জাপানে বন্ধুর ক্লাবই নতুন ঠিকানা ইনিয়েস্তার  » «   মুক্তামনির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   ‘ভারত থেকে এক বালতি পানিও আনতে পারেননি প্রধানমন্ত্রী’-রিজভী  » «   চৌদ্দগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত  » «   জবিতে কোটা সংস্কার আন্দোলন নেতার ওপর হামলা  » «   নারীর মন-শরীর নিয়ন্ত্রণ করে পুরুষ আধিপত্য চায়: বিদ্যা  » «   আখাউড়ায় হচ্ছে ইন্টিগ্রেটেড চেকপোস্ট  » «   ২১ ঘণ্টা রোজা রাখছেন ৪ দেশের ধর্মপ্রাণ মুসলমান!  » «  

ছাতকে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১৫



ছাতক প্রতিনিধি:: ছাতকে চলাচলের রাস্তায় পানি ফেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ১৫ ব্যক্তি আহত হয়েছে। গুরুতর আহত ৩ জনকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।

মঙ্গলবার বিকেলে শহরের মোগলপাড়া এলাকায় হারিছ মিয়ার পুত্র বুরহান মিয়া ও মজার মিয়ার পুত্র সাইফুল আলম পক্ষদ্বয়ের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, মোগলপাড়া এলাকার বুরহান মিয়ার বাসার ভেতর থেকে যাতায়াতের রাস্তায় পানি ফেলা নিয়ে সাইফুল আলমের সাথে বুরহান মিয়ার বাগ-বিতন্ডা ঘটে। এ ঘটনার জের ধরে উভয় পক্ষের লোকজন তুমুল সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় আধঘন্টা ব্যাপী সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের ১৫ ব্যক্তি আহত হয়। গুরুতর আহত নাছিমা বেগম(৫০), আছির মিয়া(৪৫) ও সাইফুল আলম(২৪)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জালাল(১২), নাছির মিয়া(৪৫), শাহীন(২০), রূপিয়া বেগম(৪০), বুরহান মিয়া(৩০), মমতা বেগম(২৫), রাসেল মিয়া(৩৫), শাহানা বেগম(২৫), দুলন আহমদ(২০)সহ অন্যান্য আহতদের ছাতক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: