সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জি কে শামীম ও খালেদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ  » «   ‘মোদি হলেন সন্ত্রাসী,’ হাউসটনে বিক্ষোভে শিখ-কাশ্মীরিরা (ভিডিও)  » «   সাপের ছোবল থেকে রক্ষা পেতে চা বাগানে স্বর্পভাস্কর্য  » «   মাছ উৎপাদনে বিশ্বে অষ্টম বাংলাদেশ  » «   কোরআনের উদ্ধৃতি দিয়ে চমকে দিলেন পুতিন  » «   নবীগঞ্জে ভুয়া সাংবাদিক মনি গ্রেপ্তার  » «   ফতুল্লার ‘জঙ্গি আস্তানায়’ অভিযান শুরু  » «   সৌদিতে শূলে চড়িয়ে শিরশ্ছেদ করে ১৩৪ জনের মৃত্যুদণ্ড কার্যকর  » «   কৃষিতে স্বাবলম্বী কামালবাজারের অনেক কৃষক  » «   মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «  

ছাতকে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্র নিহত, আটক ১



নিউজ ডেস্ক:: সুনামগঞ্জের ছাতকে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে খালেদ আহমদ (১০) নামের তৃতীয় শ্রেণির ছাত্র এক নিহত হয়েছে। শনিবার (২৪ আগষ্ট) দুপুরে নিহতের বাড়ি সংলগ্ন হাওরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। খালেদ আহমদ উপজেলার ভাতগাঁও ইউনিয়নের পাগনারপাড় গ্রামের নূরুল ইসলামের পুত্র ও ছাতারপই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে বাড়ি সংলগ্ন হাওরে ঠেলাজাল দিয়ে মাছ ধরতে যায় খালেদ আহমদ। এক পর্যায়ে প্রতিপক্ষের জমিতে গিয়ে মাছ ধরার চেষ্টা করলে জমির মালিক জাউয়া ইউনিয়নের রহিমপুর-গনীপুর গ্রামের চন্দন মিয়ার পুত্র আবুল হাসনাত এতে বাধা দেয়। এ নিয়ে দু’জনের মধ্যে বাক-বিতন্ডার এক পর্যায়ে আবুল হাসনাত তার সাথে থাকা ছুরি দিয়ে খালেদ আহমদকে উপর্যুপরি ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। পরে লাঠি দিয়ে এলোপাতারী আঘাত করে খালেদ আহমদরে মৃত্যু নিশ্চিত করে জমিতে থাকা কচুরিপানার নিচে লাশ লুকিয়ে রেখে পালিয়ে যায় আবুল হাসনাত।

খবর পেয়ে তার পরিবারের লোকজন ঘটনাস্থল থেকে খালেদ আহমদের লাশ উদ্ধার করে কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে আবুল হাসনাতকে তার নিজ বাড়িতে আটক করে রাখে স্থানয়ীরা।

খবর পেয়ে জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক নির্মল চন্দ্র দেব রহিমপুর-গনীপুর গ্রাম থেকে আবুল হাসনাতকে গ্রেপ্তার করেন। পরে হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করে পুলিশ। এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল ও ছাতক থানার ওসি মোস্তফা কামাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: