সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দালালদের দেখানো ‘সোনার হরিণ’ থেকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী  » «   পানি ছেড়ে ভারতকে ডোবাচ্ছে পাকিস্তান  » «   শুধু ডিসি নয় ওই নারীকেও আইনের আওতায় আনা হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী  » «   রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের ওপর চাপ সহ্য করবে না চীন  » «   ছাতকে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্র নিহত, আটক ১  » «   সৌদিতে আরো এক হাজির মৃত্যু, মৃতের সংখ্যা ১০০ ছাড়াল  » «   মহানবীর নামে ইউরোপে সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন  » «   সিন্ডিকেটে লোপাট হচ্ছে প্রাথমিক বিদ্যালয়ের কোটি কোটি টাকা  » «   খাসদবিরে আবাসিক হোটেল থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার  » «   হঠাৎ রুমিন ফারহানাকে নিয়ে বিএনপিতে সমালোচনার ঝড়  » «   সৌদিতে সড়কে ঝরলো ৪ বাংলাদেশির প্রাণ  » «   অ্যামাজন বন পুড়ছে কেন! নেপথ্যে যে রহস্য  » «   দেশে বঙ্গবন্ধুর আদর্শের উল্টো কাজ হচ্ছে: ড. কামাল  » «   ভারতের সাবেক অর্থমন্ত্রী অরুণ জেটলি আর নেই  » «   লাইভে এসে প্রবাসীদের পা ছুঁয়ে সালাম করতে চাইলেন ব্যারিস্টার সুমন  » «  

ছাতকে আ.লীগের দু’গ্রুপে সংঘর্ষে নিহত ১, আহত ৩৫



নিউজ ডেস্ক:: সুনামগঞ্জের ছাতক উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে শাহাব উদ্দিন নামের শ্রমিক লীগের ১ কর্মী নিহত হয়েছেন।মঙ্গলবার (১৪ মে) রাতে এ ছাতক পৌর শহরের জালালিয়া মাদ্রাসার সামনে সংঘর্ষের সময় গুলিবিদ্ধ হয়ে তিনি মারা যান। শাহাব উদ্দিন ছাতক পৌর এলাকার আব্দুস সোবাহানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ছাতক পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল কালাম চৌধুরী ও তার ছোট ভাই আওয়ামী লীগ নেতা শামীম চৌধুরীর মধ্যে ব্যবসা নিয়ে কিছু দিন যাবৎ দ্বন্দ্ব চলছিল। এরই জের ধরে মঙ্গলবার রাতে সংঘর্ষে জড়িয়ে পড়ে কালাম ও শামীমের সমর্থকরা। দুই পক্ষের মধ্যে দীর্ঘ সময় গুলি বিনিময় হয়। এ সময় শ্রমিক লীগের কর্মী শাহাব উদ্দিন গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পুলিশসহ উভয় পক্ষের প্রায় ৩৫ জন আহত হয়েছে। সংঘর্ষের ঘটনায় ছাতক পৌর শহরে থমথমে পরিস্থিতি বিরাজ করেছে। পরিস্থিতি শান্ত রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

পুলিশ সুপার বরকউল্লাহ খান নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। পুলিশ জানিয়েছে এখন পর্যন্ত এ ঘটনায় ২৫ জনকে আটক করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: