শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে বিপিএলে মাঠে নামছেন মোস্তাফিজ!  » «   ‘গণতন্ত্র অব্যাহত রাখায় অবদান রাখবে সেনাবাহিনী’  » «   সৌদিতে লিফট ছিঁড়ে আহত যুবকের মৃত্যু  » «   নায়করাজই আমাকে তার জীবনী লিখতে বলেছিলেন : ছটকু আহমেদ  » «   জীবনের শেষ চিঠিতে যা লিখে গেলেন এই তরুণী!  » «   ঝরে পড়ার হার অনেক কমেছে: শিক্ষামন্ত্রী  » «   বাংলাদেশ-বার্মা সমঝোতা ২ মাসের মধ্যে বাড়ি ফিরতে শুরু করবে রোহিঙ্গারা  » «   অল্প সময়ের মধ্যেই প্রধান বিচারপতি নিয়োগ দেবেন রাষ্ট্রপতি  » «   আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০  » «   বৃহস্পতিবার সারা দেশে হরতাল  » «   মাদকদ্রব্য বহনকারী প্রাইভেটকার চাপায় নিহত ১  » «   স্কুলজীবনে দেখতে যেমন ছিলেন মিস ওয়ার্ল্ড মানুসী  » «   ইভটিজিং এর প্রতিবাদ করায় হাসপাতালে বাবা ও চাচা  » «   হেলিকপ্টারে উড়ে চট্টগ্রামে মাশরাফি  » «   মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল তিন মোটরসাইকেল আরোহীর  » «  

ছাগলের ছবি শেয়ার করে গ্রেফতার সাংবাদিক!



নিউজ ডেস্ক::ছাগলের মৃত্যুর খবর ফেসবুকে শেয়ার করায় খুলনার এক সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭ ধারার মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার হওয়া সাংবাদিকের নাম আব্দুল লতিফ মোড়ল। তিনি খুলনার স্থানীয় দৈনিক প্রবাহের ডুমুরিয়া উপজেলা প্রতিনিধি।

৫৭ ধারায় মামলা হওয়ার কয়েক ঘণ্টার মধ্যে গতকাল সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে ডুমুরিয়া উপজেলা সদরের বাসা থেকে সাংবাদিক আব্দুল লতিফ মোড়লকে গ্রেফতার করা হয়।

ডুমুরিয়া থানার-পুলিশ জানায়, গতকাল রাত ৯টার দিকে সুব্রত ফৌজদার নামের এক ব্যক্তি লতিফের বিরুদ্ধে ৫৭ ধারায় মামলাটি করেন। পরে আসামিকে গ্রেফতার করা হয়েছে।

ডুমুরিয়া থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস সকালে বলেন, মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দের ছবি দিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করে তার মানহানি করেছেন আব্দুল লতিফ। এমন অভিযোগ করে সুব্রত ফৌজদার নামের এক ব্যক্তি সোমবার রাতে লতিফের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭ ধারায় মামলা দায়েন করেন।

তিনি আরো বলেন, মামলার সঙ্গে কিছু নথি জমা দিয়েছেন বাদী। বাদীর নথি দেখে আমরা দেখি সংবাদ ফেসবুকে শেয়ার দেওয়া আলামত রয়েছে। মামলার পর তদন্তের ভিক্তিতে আসামি লতিফকে গ্রেফতার করা হয়। তদন্ত করে দেখা হবে বিষয়টা।

স্থানীয় সূত্রের ভাষ্য, পুলিশ ও স্থানীয় সূত্রের ভাষ্য, গত ২৯ জুলাই মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ তাঁর নিজ এলাকা ডুমুরিয়ায় কয়েকজন দুস্থের মাঝে হাঁস, মুরগি ও ছাগল বিতরণ করেন। জুলফিকার আলী নামের এক ব্যক্তির পাওয়া ছাগল এদিন রাতেই মারা যায় বলে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। এবং আব্দুল লতিফ তার নিজ ফেসবুকে শেয়ার করেন।

ডুমুরিয়া থানার-পুলিশ জানায়, গতকাল রাতে গ্রেপ্তারের পর আজ (মঙ্গলবার) সকালে লতিফকে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: