মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পর্নোগ্রাফির মামলা নিয়ে ভাবছেন না কুসুম শিকদার  » «   ডেঙ্গু জ্বরে আক্রান্ত আশরাফুল  » «   ভুয়া মুক্তিযোদ্ধা সন্তান পরিচয় দিয়ে পুলিশ কনস্টেবল পদে চাকুরী  » «   মানববন্ধনে রিজভীচাল নেই: সরকারি গোডাউনে ইঁদুর খেলা করছে  » «   নতুন বিয়ে নিয়ে মুখ খুললেন ময়ূরী  » «   ‘যৌন নিপীড়ন বন্ধে বাংলাদেশ জিরো টলারেন্স নীতি নিয়েছে’  » «   মৌলভীবাজারে অং সান সুচির কুশপুত্তলিকা দাহ  » «   ইংলিশ মিডিয়ামে পড়ুয়াদের অভিভাবকের নাম অন্তর্ভুক্তি চেয়ে রিট  » «   পদ্মায় নিখোঁজ কনস্টেবলের মরদেহ ২৪ ঘন্টায় উদ্ধার হয়নি  » «   রাজধানীর পানিতে ঝুঁকিপূর্ণ জীবন  » «   উপজেলা পর্যায়ে চালু হচ্ছে ওএমএস  » «   ‘মধ্যরাতে আমাকে ঘিরে ধরে মাতালেরা, এরপর শুরু করে…’  » «   ভদ্র চালকদের জন্য পুরস্কার  » «   শাহজালালে সিগারেটসহ ৬ ভারতীয় নাগরিক আটক  » «   ৮ সন্তানকে আনতে পেরেছি আরেকজন জেলে  » «  

ছাগলের ছবি শেয়ার করে গ্রেফতার সাংবাদিক!



নিউজ ডেস্ক::ছাগলের মৃত্যুর খবর ফেসবুকে শেয়ার করায় খুলনার এক সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭ ধারার মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার হওয়া সাংবাদিকের নাম আব্দুল লতিফ মোড়ল। তিনি খুলনার স্থানীয় দৈনিক প্রবাহের ডুমুরিয়া উপজেলা প্রতিনিধি।

৫৭ ধারায় মামলা হওয়ার কয়েক ঘণ্টার মধ্যে গতকাল সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে ডুমুরিয়া উপজেলা সদরের বাসা থেকে সাংবাদিক আব্দুল লতিফ মোড়লকে গ্রেফতার করা হয়।

ডুমুরিয়া থানার-পুলিশ জানায়, গতকাল রাত ৯টার দিকে সুব্রত ফৌজদার নামের এক ব্যক্তি লতিফের বিরুদ্ধে ৫৭ ধারায় মামলাটি করেন। পরে আসামিকে গ্রেফতার করা হয়েছে।

ডুমুরিয়া থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস সকালে বলেন, মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দের ছবি দিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করে তার মানহানি করেছেন আব্দুল লতিফ। এমন অভিযোগ করে সুব্রত ফৌজদার নামের এক ব্যক্তি সোমবার রাতে লতিফের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭ ধারায় মামলা দায়েন করেন।

তিনি আরো বলেন, মামলার সঙ্গে কিছু নথি জমা দিয়েছেন বাদী। বাদীর নথি দেখে আমরা দেখি সংবাদ ফেসবুকে শেয়ার দেওয়া আলামত রয়েছে। মামলার পর তদন্তের ভিক্তিতে আসামি লতিফকে গ্রেফতার করা হয়। তদন্ত করে দেখা হবে বিষয়টা।

স্থানীয় সূত্রের ভাষ্য, পুলিশ ও স্থানীয় সূত্রের ভাষ্য, গত ২৯ জুলাই মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ তাঁর নিজ এলাকা ডুমুরিয়ায় কয়েকজন দুস্থের মাঝে হাঁস, মুরগি ও ছাগল বিতরণ করেন। জুলফিকার আলী নামের এক ব্যক্তির পাওয়া ছাগল এদিন রাতেই মারা যায় বলে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। এবং আব্দুল লতিফ তার নিজ ফেসবুকে শেয়ার করেন।

ডুমুরিয়া থানার-পুলিশ জানায়, গতকাল রাতে গ্রেপ্তারের পর আজ (মঙ্গলবার) সকালে লতিফকে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: