মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

ছবিতেই নেইমারের বার্সা ছাড়ার কারণটা কী সুস্পষ্ট?



ফুটবল সত্যিই রোমাঞ্চকর। মঙ্গলবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের নতুন আসরের প্রথম দিনেই ফুটবল-প্রেমীরা উপভোগ করলেন তা। গ্রুপ পর্বের প্রথম দিনে বেশ কয়েকটি দলই মাঠে নেমেছিল এদিন। তবে সমর্থকদের আলাদা করেই দৃষ্টি ছিল বার্সেলোনা বনাম জুভেন্টাস এবং সেল্টিক-পিএসজির ম্যাচে।

এটা নিশ্চিত যে, যারা খেলা দেখেছেন তারা দুটি ম্যাচই দারুণ উপভোগ করেছেন। নেইমার ছাড়া চ্যাম্পিয়ন্স লিগের নতুন মৌসুম শুরু করেছে বার্সেলোনা। এই ম্যাচে খেলেছেন উসমান ডেম্বেলে। প্রথমবারের মতো দেখা গেল মেসি-সুয়ারেজ-ডেম্বেলে জুটিকে। তবে নেইমারের অনুপস্থিতি এদিন মোটেও মিস করেনি কাতালান সমর্থকরা।

অন্যদিকে ব্রাজিলিয়ান স্ট্রাইকারকে নিয়ে স্বপ্নের মতো নিজেদের মিশন শুরু করেছে প্যারিসের সফল ক্লাবটি। নেইমারের বার্সা ছাড়ার কারণ হিসেবে অনেকেই অনেক ধরণের মন্তব্য করেছিলেন। তবে ফুটবলবোদ্ধাদের ধারণা ছিল মেসির ছায়া থেকে বের হতেই ন্যু ক্যাম্প ছাড়েন সাবেক সান্তোস ফরোয়ার্ড!

পিএসজিতে সেটাই যেন হয়ে উঠছেন নেইমার। পিএসজিতে প্রথম থেকেই দারুণভাবে নিজেকে মেলে ধরেন তিনি। মঙ্গলবারও তার ব্যতিক্রম ছিল না। পিএসজি এদিন ৫-০ ব্যবধানে হারায় সেল্টিককে। যার শুরুটা করেন নেইমার। গোল করে কিলিয়ান এমবাপ্পেও। কাভানি একাই করেন দুই গোল।

ন্যু ক্যাম্পে মঙ্গলবারও সব আলো নিজের উপর কেড়ে নেন বার্সেলোনার আর্জেন্টাইন স্ট্রাইকার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: