রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ঘনিষ্ঠ দৃশ্যে আপত্তি ঐশ্বরিয়ার  » «   কুলাউড়ায় ‘পাগলা হাতির’ আক্রমণে প্রাণ গেল মাহুতের  » «   রোহিঙ্গা সংকটফের বসছে নিরাপত্তা পরিষদ, আসতে পারে কঠোর চাপ  » «   আজ থেকে ত্রাণ বিতরণ করবে সেনাবাহিনী  » «   স্বামীর পরকীয়া দেখে ফেলায় স্ত্রীর সঙ্গে অদ্ভুত কান্ড!  » «   চীনের পাতা ফাঁদে মিয়ানমার  » «   আইটেম গানে নাচবেন শাকিব-মিম  » «   মডেল থেকে জঙ্গি : ল্যাপটপে চাঞ্চল্যকর তথ্য!  » «   ‘উত্তর কোরিয়ার পাগলকে শিক্ষা দিতে যাচ্ছি’  » «   বাড্ডায় অগ্নিকাণ্ডে নিহত ১, দগ্ধ ২  » «   সাপাহারে দূর্গা পূজার প্রতিমা তৈরীর কাজ শেষ: বাঁকী প্রতিমার সাজ সজ্জা  » «   দিনাজপুরে বজ্রপাতে ৮ জনের মৃত্যু  » «   এবার ধর্ষণের অভিযোগে ফলপ্রিয় ‘ফলাহারি বাবা’ গ্রেফতার  » «   ‘হালে পানি না পেয়ে প্রধানমন্ত্রীর নিখুঁত প্রচেষ্টায় খুঁত ধরার অপচেষ্টা বিএনপির’  » «   মেক্সিকোয় ভূমিকম্পে ৮ বিদেশি নাগরিক নিহত  » «  

ছবিতেই নেইমারের বার্সা ছাড়ার কারণটা কী সুস্পষ্ট?



ফুটবল সত্যিই রোমাঞ্চকর। মঙ্গলবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের নতুন আসরের প্রথম দিনেই ফুটবল-প্রেমীরা উপভোগ করলেন তা। গ্রুপ পর্বের প্রথম দিনে বেশ কয়েকটি দলই মাঠে নেমেছিল এদিন। তবে সমর্থকদের আলাদা করেই দৃষ্টি ছিল বার্সেলোনা বনাম জুভেন্টাস এবং সেল্টিক-পিএসজির ম্যাচে।

এটা নিশ্চিত যে, যারা খেলা দেখেছেন তারা দুটি ম্যাচই দারুণ উপভোগ করেছেন। নেইমার ছাড়া চ্যাম্পিয়ন্স লিগের নতুন মৌসুম শুরু করেছে বার্সেলোনা। এই ম্যাচে খেলেছেন উসমান ডেম্বেলে। প্রথমবারের মতো দেখা গেল মেসি-সুয়ারেজ-ডেম্বেলে জুটিকে। তবে নেইমারের অনুপস্থিতি এদিন মোটেও মিস করেনি কাতালান সমর্থকরা।

অন্যদিকে ব্রাজিলিয়ান স্ট্রাইকারকে নিয়ে স্বপ্নের মতো নিজেদের মিশন শুরু করেছে প্যারিসের সফল ক্লাবটি। নেইমারের বার্সা ছাড়ার কারণ হিসেবে অনেকেই অনেক ধরণের মন্তব্য করেছিলেন। তবে ফুটবলবোদ্ধাদের ধারণা ছিল মেসির ছায়া থেকে বের হতেই ন্যু ক্যাম্প ছাড়েন সাবেক সান্তোস ফরোয়ার্ড!

পিএসজিতে সেটাই যেন হয়ে উঠছেন নেইমার। পিএসজিতে প্রথম থেকেই দারুণভাবে নিজেকে মেলে ধরেন তিনি। মঙ্গলবারও তার ব্যতিক্রম ছিল না। পিএসজি এদিন ৫-০ ব্যবধানে হারায় সেল্টিককে। যার শুরুটা করেন নেইমার। গোল করে কিলিয়ান এমবাপ্পেও। কাভানি একাই করেন দুই গোল।

ন্যু ক্যাম্পে মঙ্গলবারও সব আলো নিজের উপর কেড়ে নেন বার্সেলোনার আর্জেন্টাইন স্ট্রাইকার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: