শনিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আদালতে হাজির করা হবেনা খালেদা জিয়াকে  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হলো আঞ্চলিক ইজতেমা  » «   খালেদা জিয়ার জেল অস্বাভাবিক কিছু নয়  » «   কানাইঘাটে স্বামীর হাতে স্ত্রী খুন,শ্বশুড়-শ্বাশুড়ি আটক  » «   আজ নায়ক মান্নার মৃত্যুবার্ষিকী  » «   সুপারসহ ৫ ভুয়া পরীক্ষার্থী আটক  » «   অনার্স ৪র্থ বর্ষের ফল প্রকাশ  » «   শিশুর মর্মান্তিক মৃত্যু  » «   প্রেসক্লাবে সমাজকল্যাণমন্ত্রী‘খালেদাকে কারাগারের রোজনামচা পাঠানো উচিৎ’  » «   পদত্যাগ করার মতো পরিস্থিতি সৃষ্টি হয়নি : শিক্ষামন্ত্রী  » «   প্রিয়াতে বেসামাল লুঙ্গি!  » «   বিশ্বকাপের জন্য দল ঘোষণা করল ব্রাজিল  » «   শিশু জয়নবের ধর্ষকের মৃত্যুদণ্ড  » «   অবসরে যাচ্ছেন অর্থমন্ত্রী  » «   বিএনপির গণস্বাক্ষর অভিযান আজ  » «  

ছবিতেই নেইমারের বার্সা ছাড়ার কারণটা কী সুস্পষ্ট?



ফুটবল সত্যিই রোমাঞ্চকর। মঙ্গলবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের নতুন আসরের প্রথম দিনেই ফুটবল-প্রেমীরা উপভোগ করলেন তা। গ্রুপ পর্বের প্রথম দিনে বেশ কয়েকটি দলই মাঠে নেমেছিল এদিন। তবে সমর্থকদের আলাদা করেই দৃষ্টি ছিল বার্সেলোনা বনাম জুভেন্টাস এবং সেল্টিক-পিএসজির ম্যাচে।

এটা নিশ্চিত যে, যারা খেলা দেখেছেন তারা দুটি ম্যাচই দারুণ উপভোগ করেছেন। নেইমার ছাড়া চ্যাম্পিয়ন্স লিগের নতুন মৌসুম শুরু করেছে বার্সেলোনা। এই ম্যাচে খেলেছেন উসমান ডেম্বেলে। প্রথমবারের মতো দেখা গেল মেসি-সুয়ারেজ-ডেম্বেলে জুটিকে। তবে নেইমারের অনুপস্থিতি এদিন মোটেও মিস করেনি কাতালান সমর্থকরা।

অন্যদিকে ব্রাজিলিয়ান স্ট্রাইকারকে নিয়ে স্বপ্নের মতো নিজেদের মিশন শুরু করেছে প্যারিসের সফল ক্লাবটি। নেইমারের বার্সা ছাড়ার কারণ হিসেবে অনেকেই অনেক ধরণের মন্তব্য করেছিলেন। তবে ফুটবলবোদ্ধাদের ধারণা ছিল মেসির ছায়া থেকে বের হতেই ন্যু ক্যাম্প ছাড়েন সাবেক সান্তোস ফরোয়ার্ড!

পিএসজিতে সেটাই যেন হয়ে উঠছেন নেইমার। পিএসজিতে প্রথম থেকেই দারুণভাবে নিজেকে মেলে ধরেন তিনি। মঙ্গলবারও তার ব্যতিক্রম ছিল না। পিএসজি এদিন ৫-০ ব্যবধানে হারায় সেল্টিককে। যার শুরুটা করেন নেইমার। গোল করে কিলিয়ান এমবাপ্পেও। কাভানি একাই করেন দুই গোল।

ন্যু ক্যাম্পে মঙ্গলবারও সব আলো নিজের উপর কেড়ে নেন বার্সেলোনার আর্জেন্টাইন স্ট্রাইকার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: