বুধবার, ২২ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
১৪৪ ধারা ভঙ্গের অপরাধে ৩ জনকে জরিমানা, দায়িত্বে অবহেলায় ৪ জনকে অব্যাহতি  » «   মুক্তিযোদ্ধা হতে একাত্তরে ন্যূনতম বয়স নিয়ে রুল  » «   এবার নেচে গেয়ে দর্শক মাতাবেন শামীম ওসমান  » «   বাংলাদেশ সচেতন ছাত্র ফোরামের উদ্যেগে দুঃস্থ ও এতিমদের নিয়ে তারেক রহমানের ৫৩তম জন্মদিন পালন  » «   বিশ্ববিদ্যালয়ের বাস ভাংচুর মামলার আসামী যখন বিশ্ববিদ্যালয়ের ভর্তিচ্ছু পরীক্ষার্থী  » «   ভর্তি জালিয়াতি চক্রের দুইজন আটক  » «   পাবনায় আইডিবি’র ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিক উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত  » «   তারেক রহমানের ৫৩তম জন্মদিন পালন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল ফ্রান্স শাখা  » «   আরব সভ্যতা টিকবে না : আদোনিস  » «   জন্মদিনে তারেকের সুস্থতা কামনা করে খালেদার টুইট  » «   তনুর পরিবারকে ঢাকায় ডেকেছে সিআইডি  » «   যৌন হয়রানির শিকার উত্তর কোরিয়ার নারী সৈন্যরা  » «   মোদির বিরুদ্ধে আঙুল তুললে কেটে ফেলা হবে, হুমকি বিজেপি নেতার  » «   কমলগঞ্জে সংখ্যালঘুর বাড়িতে হামলা: পিইসি পরীক্ষার্থী সহ আহত ৩  » «   নাতির সঙ্গে পিএসপি পরীক্ষা দিচ্ছেন নানি  » «  

ছবিতেই নেইমারের বার্সা ছাড়ার কারণটা কী সুস্পষ্ট?



ফুটবল সত্যিই রোমাঞ্চকর। মঙ্গলবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের নতুন আসরের প্রথম দিনেই ফুটবল-প্রেমীরা উপভোগ করলেন তা। গ্রুপ পর্বের প্রথম দিনে বেশ কয়েকটি দলই মাঠে নেমেছিল এদিন। তবে সমর্থকদের আলাদা করেই দৃষ্টি ছিল বার্সেলোনা বনাম জুভেন্টাস এবং সেল্টিক-পিএসজির ম্যাচে।

এটা নিশ্চিত যে, যারা খেলা দেখেছেন তারা দুটি ম্যাচই দারুণ উপভোগ করেছেন। নেইমার ছাড়া চ্যাম্পিয়ন্স লিগের নতুন মৌসুম শুরু করেছে বার্সেলোনা। এই ম্যাচে খেলেছেন উসমান ডেম্বেলে। প্রথমবারের মতো দেখা গেল মেসি-সুয়ারেজ-ডেম্বেলে জুটিকে। তবে নেইমারের অনুপস্থিতি এদিন মোটেও মিস করেনি কাতালান সমর্থকরা।

অন্যদিকে ব্রাজিলিয়ান স্ট্রাইকারকে নিয়ে স্বপ্নের মতো নিজেদের মিশন শুরু করেছে প্যারিসের সফল ক্লাবটি। নেইমারের বার্সা ছাড়ার কারণ হিসেবে অনেকেই অনেক ধরণের মন্তব্য করেছিলেন। তবে ফুটবলবোদ্ধাদের ধারণা ছিল মেসির ছায়া থেকে বের হতেই ন্যু ক্যাম্প ছাড়েন সাবেক সান্তোস ফরোয়ার্ড!

পিএসজিতে সেটাই যেন হয়ে উঠছেন নেইমার। পিএসজিতে প্রথম থেকেই দারুণভাবে নিজেকে মেলে ধরেন তিনি। মঙ্গলবারও তার ব্যতিক্রম ছিল না। পিএসজি এদিন ৫-০ ব্যবধানে হারায় সেল্টিককে। যার শুরুটা করেন নেইমার। গোল করে কিলিয়ান এমবাপ্পেও। কাভানি একাই করেন দুই গোল।

ন্যু ক্যাম্পে মঙ্গলবারও সব আলো নিজের উপর কেড়ে নেন বার্সেলোনার আর্জেন্টাইন স্ট্রাইকার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: