বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারবিরোধী হলে ৩০ ডিসেম্বরের পরই রাস্তায় নামতাম : ভিপি নুর  » «   আজ ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   সিধুকে নিয়ে করা ইমরান খানের মন্তব্য ভাইরাল  » «   পায়ের ওপর দিয়ে বাস, মৃত্যুর কাছে হার মানলেন সেই নারী  » «   পুরোনো বগিতে অতিরিক্ত যাত্রী নিয়ে চলছিল উদয়ন  » «   ট্রেন দুর্ঘটনা: লাশ হয়ে বাড়ি ফিরছেন চাঁদপুরের দম্পতি  » «   ট্রেন দুর্ঘটনায় নিহত ১০ জনের পরিচয় মিলেছে  » «   মুক্তিযোদ্ধা কোটায় চাকরিতে প্রতারণা: রাজস্ব কর্মকর্তার ৭ বছরের জেল  » «   সিগন্যাল অমান্য করায় তূর্ণা এক্সপ্রেসের চালক-গার্ডসহ ৩ জন বরখাস্ত  » «   ট্রেন দুর্ঘটনায় ১ লাখ টাকা করে পাবে নিহতদের প্রতি পরিবার  » «   তূর্ণার চালক সিগনাল অমান্য করায় এই ভয়াবহ দুর্ঘটনা?  » «   ট্রেন দুর্ঘটনা: হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি নিহত  » «   ‘বাংলা বন্ড’ চালু বিশ্ব অর্থনীতিতে বাংলাদেশের একটি বড় পদক্ষেপ  » «   কাউকেই খুঁজে পাচ্ছে না ট্রেন দুর্ঘটনায় আহত শিশুটি  » «   ট্রেন দুর্ঘটনা দেখতে এসে চাচা-চাচির লাশ পেলেন শাহাদৎ  » «  

চ্যাম্পিয়ন্স লিগে কঠিন গ্রুপে রিয়াল-বার্সা



স্পোর্টস ডেস্ক:: জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ফ্রান্সের শহর মোনাকোয় উয়েফা সদর দপ্তরে অনুষ্ঠিত হয়ে গেলো জমজমাট চ্যাম্পিয়ন্স লিগের ড্র। ৩২ দলের এই টুর্নামেন্টের গ্রুপ পর্বেই দেখা যাচ্ছে কঠিন পরীক্ষায় পড়েছে দুই স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা।

গ্রুপ পর্বের বাধা টপকাতে রিয়াল মাদ্রিদকে মোকাবেলা করতে হবে এমবাপে, নেইমার (এখনও পিএসজিতেই আছেন), কাভানি, ডি মারিয়াদের ক্লাব পিএসজির। ‘এ’ গ্রুপেই দু’দল পরস্পরের মোকাবেলা করবে।

অন্যদিকে আরেক স্প্যানিশ জায়ান্ট, লিওনেল মেসির দল বার্সেলোনাকে মোকাবেলা করতে হবে কঠিন দুই প্রতিপক্ষের। জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ড এবং ইতালিয়ান জায়ান্ট ইন্টার মিলানের। গ্রুপ ‘এফ’- এ পড়েছে তারা।

বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল খুব একটা কঠিন গ্রুপে পড়েনি। ‘ই’ গ্রুপে তাদের মোকাবেলা করতে প্রস্তুতি নেবে ইতালিয়ান ক্লাব ন্যাপোলি, অস্ট্রিয়ার ক্লাব রেড বুল সালজবার্গ এবং বেলজিয়ামের জেঙ্ক।

মোনাকোয় অনুষ্ঠিত এই অনুষ্ঠানে আবার তুলে দেয়া হয়েছে বর্ষসেরা উইরোপ ফুটবলারের পুরস্কার। মেসি-রোনালদোকে পেছনে ফেলে এই পুরস্কার জিতে নিয়েছেন লিভারপুলের ডিফেন্ডার ভিরগিল ফন ডিক। একই অনুষ্ঠানের মধ্য দিয়ে আনুষ্ঠানিকতা শুরু হলো আগামী মৌসুমের।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: