মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «   বিভাগীয় শহরে হচ্ছে পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসাকেন্দ্র  » «   মৌলভীবাজার থেকে হত্যা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার  » «   হবিগঞ্জে বিজিবির অভিযানে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   উপজেলা নির্বাচন: হবিগঞ্জ আ.লীগের ১০ বিদ্রোহী প্রার্থীকে শোকজের চিঠি  » «   রোমে যে কারণে আলোচিত প্রবাসী বাংলাদেশি তরুণ  » «   বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «   শর্ত ভেঙে ‘অযোগ্য’ প্রতিষ্ঠানকে কাজ দিচ্ছে গণপূর্ত  » «   মেট্রোরেলের জন্য আলাদা পুলিশ ইউনিট গঠনের নির্দেশ  » «  

চ্যাম্পিয়ন্স লিগে কঠিন গ্রুপে রিয়াল-বার্সা



স্পোর্টস ডেস্ক:: জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ফ্রান্সের শহর মোনাকোয় উয়েফা সদর দপ্তরে অনুষ্ঠিত হয়ে গেলো জমজমাট চ্যাম্পিয়ন্স লিগের ড্র। ৩২ দলের এই টুর্নামেন্টের গ্রুপ পর্বেই দেখা যাচ্ছে কঠিন পরীক্ষায় পড়েছে দুই স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা।

গ্রুপ পর্বের বাধা টপকাতে রিয়াল মাদ্রিদকে মোকাবেলা করতে হবে এমবাপে, নেইমার (এখনও পিএসজিতেই আছেন), কাভানি, ডি মারিয়াদের ক্লাব পিএসজির। ‘এ’ গ্রুপেই দু’দল পরস্পরের মোকাবেলা করবে।

অন্যদিকে আরেক স্প্যানিশ জায়ান্ট, লিওনেল মেসির দল বার্সেলোনাকে মোকাবেলা করতে হবে কঠিন দুই প্রতিপক্ষের। জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ড এবং ইতালিয়ান জায়ান্ট ইন্টার মিলানের। গ্রুপ ‘এফ’- এ পড়েছে তারা।

বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল খুব একটা কঠিন গ্রুপে পড়েনি। ‘ই’ গ্রুপে তাদের মোকাবেলা করতে প্রস্তুতি নেবে ইতালিয়ান ক্লাব ন্যাপোলি, অস্ট্রিয়ার ক্লাব রেড বুল সালজবার্গ এবং বেলজিয়ামের জেঙ্ক।

মোনাকোয় অনুষ্ঠিত এই অনুষ্ঠানে আবার তুলে দেয়া হয়েছে বর্ষসেরা উইরোপ ফুটবলারের পুরস্কার। মেসি-রোনালদোকে পেছনে ফেলে এই পুরস্কার জিতে নিয়েছেন লিভারপুলের ডিফেন্ডার ভিরগিল ফন ডিক। একই অনুষ্ঠানের মধ্য দিয়ে আনুষ্ঠানিকতা শুরু হলো আগামী মৌসুমের।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: