বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে বিপিএলে মাঠে নামছেন মোস্তাফিজ!  » «   ‘গণতন্ত্র অব্যাহত রাখায় অবদান রাখবে সেনাবাহিনী’  » «   সৌদিতে লিফট ছিঁড়ে আহত যুবকের মৃত্যু  » «   নায়করাজই আমাকে তার জীবনী লিখতে বলেছিলেন : ছটকু আহমেদ  » «   জীবনের শেষ চিঠিতে যা লিখে গেলেন এই তরুণী!  » «   ঝরে পড়ার হার অনেক কমেছে: শিক্ষামন্ত্রী  » «   বাংলাদেশ-বার্মা সমঝোতা ২ মাসের মধ্যে বাড়ি ফিরতে শুরু করবে রোহিঙ্গারা  » «   অল্প সময়ের মধ্যেই প্রধান বিচারপতি নিয়োগ দেবেন রাষ্ট্রপতি  » «   আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০  » «   বৃহস্পতিবার সারা দেশে হরতাল  » «   মাদকদ্রব্য বহনকারী প্রাইভেটকার চাপায় নিহত ১  » «   স্কুলজীবনে দেখতে যেমন ছিলেন মিস ওয়ার্ল্ড মানুসী  » «   ইভটিজিং এর প্রতিবাদ করায় হাসপাতালে বাবা ও চাচা  » «   হেলিকপ্টারে উড়ে চট্টগ্রামে মাশরাফি  » «   মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল তিন মোটরসাইকেল আরোহীর  » «  

চ্যাম্পিয়ন্স লিগের ড্র’তে বাংলাদেশি সঞ্চালক!



স্পোর্টস ডেস্ক:: বৃহস্পতিবার মোনাকোতে অনুষ্ঠিত হয়েছে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ড্র। এই অনুষ্ঠানে উপস্থিত হন লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদো, জিয়ানলুইজি বুফনসহ ইউরোপীয় ফুটবল মাতানো আরও অনেক তারকা। জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে ইউরোপ সেরা ফুটবলারের পুরস্কার উঠেছে রিয়াল মাদ্রিদের তারকা রোনালদোর হাতে। মেসি ও বুফনকে পেছনে ফেলে টানা দ্বিতীয়বারের মতো ইউরোপ সেরা হলেন পর্তুগীজ এই তারকা।
বাংলাদেশি ফুটবল ভক্তদের জন্য সুখবর হচ্ছে তারকাখচিত আলো ঝলমলে এই অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্বে ছিলেন বাংলাদেশি বংশোদ্ভূত রেশমিন চৌধুরী।

১৯৭৭ সালে লন্ডনে জন্মগ্রহণ করেন রেশমিন। জন্মসূত্রে ব্রিটিশ হলেও মা-বাবার সুবাদে বাংলাদেশি বংশোদ্ভুত এই নারী সাংবাদিক। বর্তমানে তিনি ইংল্যান্ডের বিটি স্পোর্টসে কর্মরত আছেন। চ্যাম্পিয়ন্স লিগ ও উয়েফা ইউরোপা লিগের মতো ফুটবলের বড় টুর্নামেন্টগুলোতে তিনি নিয়মিত হাজির হন হাতে বিটি স্পোর্টসের বুম নিয়ে। এরই ধারাবাহিকতায় এবার রেশমিনকে দেখা গেছে চ্যাম্পিয়ন্স লিগ ড্রয়ের মূলমঞ্চে সঞ্চালকের ভূমিকায়।

বিবিসি স্পোর্টসেও সংবাদ উপস্থাপনার কাজ করেছেন ৩৯ বছর বয়সী রেশমিন। তার সম্পর্কে ঘাটাঘাটি করে জানা গেছে কিছু চমকপ্রদ তথ্য। ২০০৮ সালে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার পর রোনালদোর প্রথম সাক্ষাৎকারটি নেন রেশমিন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: