সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

চ্যাম্পিয়ন্স লিগের ড্র’তে বাংলাদেশি সঞ্চালক!



স্পোর্টস ডেস্ক:: বৃহস্পতিবার মোনাকোতে অনুষ্ঠিত হয়েছে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ড্র। এই অনুষ্ঠানে উপস্থিত হন লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদো, জিয়ানলুইজি বুফনসহ ইউরোপীয় ফুটবল মাতানো আরও অনেক তারকা। জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে ইউরোপ সেরা ফুটবলারের পুরস্কার উঠেছে রিয়াল মাদ্রিদের তারকা রোনালদোর হাতে। মেসি ও বুফনকে পেছনে ফেলে টানা দ্বিতীয়বারের মতো ইউরোপ সেরা হলেন পর্তুগীজ এই তারকা।
বাংলাদেশি ফুটবল ভক্তদের জন্য সুখবর হচ্ছে তারকাখচিত আলো ঝলমলে এই অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্বে ছিলেন বাংলাদেশি বংশোদ্ভূত রেশমিন চৌধুরী।

১৯৭৭ সালে লন্ডনে জন্মগ্রহণ করেন রেশমিন। জন্মসূত্রে ব্রিটিশ হলেও মা-বাবার সুবাদে বাংলাদেশি বংশোদ্ভুত এই নারী সাংবাদিক। বর্তমানে তিনি ইংল্যান্ডের বিটি স্পোর্টসে কর্মরত আছেন। চ্যাম্পিয়ন্স লিগ ও উয়েফা ইউরোপা লিগের মতো ফুটবলের বড় টুর্নামেন্টগুলোতে তিনি নিয়মিত হাজির হন হাতে বিটি স্পোর্টসের বুম নিয়ে। এরই ধারাবাহিকতায় এবার রেশমিনকে দেখা গেছে চ্যাম্পিয়ন্স লিগ ড্রয়ের মূলমঞ্চে সঞ্চালকের ভূমিকায়।

বিবিসি স্পোর্টসেও সংবাদ উপস্থাপনার কাজ করেছেন ৩৯ বছর বয়সী রেশমিন। তার সম্পর্কে ঘাটাঘাটি করে জানা গেছে কিছু চমকপ্রদ তথ্য। ২০০৮ সালে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার পর রোনালদোর প্রথম সাক্ষাৎকারটি নেন রেশমিন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: