সোমবার, ১৫ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
টিকটক ভিডিও বানাতে গিয়ে নদীতে ঝাঁপ, ৪৮ ঘণ্টা পর লাশ উদ্ধার  » «   ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবিতে সিলেট পিজিএস’র মানববন্ধন  » «   সিলেটে হোমিও শিক্ষায় বেড়েছে আগ্রহ,সহযোগিতায় সরকারের হস্তক্ষেপ কামনা  » «   ভারী বৃষ্টিপাতে সিলেটের পাহাড়ি এলাকায় ধসের পূর্বাভাস  » «   জীবন দিয়ে হলেও এরশাদের মরদেহ রংপুরে আটকে দেয়ার ঘোষণা  » «   শেষ মুহূর্তে থেমে গেল ভারতের চন্দ্রযান ২-এর অভিযান  » «   এবার সংবাদ সম্মেলনে মুখ খুললেন মিন্নি  » «   হজ নিয়ে সৌদি-কাতার পাল্টাপাল্টি অভিযোগ  » «   এরশাদের সন্তানরা কে কোথায়  » «   ওবামার সঙ্গে জেদের কারণেই ইরানের সঙ্গে যুক্তরাষ্ট্রের চুক্তি বাতিল!  » «   প্রধানমন্ত্রী সময় দিলে জুলাইয়েই ই-পাসপোর্ট উদ্বোধন  » «   লাইফ জ্যাকেট ছাড়াই পাঁচদিন বঙ্গোপসাগরে ভারতীয় জেলে! উদ্ধার চট্রগ্রামে  » «   বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা  » «   অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে ম্যাজিস্ট্রেটের ওপর হামলা  » «   পদোন্নতি পেয়ে মন্ত্রী হচ্ছেন সিলেটের ইমরান আহমদ  » «  

চ্যাম্পিয়ন্স লিগের ড্র’তে বাংলাদেশি সঞ্চালক!



স্পোর্টস ডেস্ক:: বৃহস্পতিবার মোনাকোতে অনুষ্ঠিত হয়েছে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ড্র। এই অনুষ্ঠানে উপস্থিত হন লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদো, জিয়ানলুইজি বুফনসহ ইউরোপীয় ফুটবল মাতানো আরও অনেক তারকা। জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে ইউরোপ সেরা ফুটবলারের পুরস্কার উঠেছে রিয়াল মাদ্রিদের তারকা রোনালদোর হাতে। মেসি ও বুফনকে পেছনে ফেলে টানা দ্বিতীয়বারের মতো ইউরোপ সেরা হলেন পর্তুগীজ এই তারকা।
বাংলাদেশি ফুটবল ভক্তদের জন্য সুখবর হচ্ছে তারকাখচিত আলো ঝলমলে এই অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্বে ছিলেন বাংলাদেশি বংশোদ্ভূত রেশমিন চৌধুরী।

১৯৭৭ সালে লন্ডনে জন্মগ্রহণ করেন রেশমিন। জন্মসূত্রে ব্রিটিশ হলেও মা-বাবার সুবাদে বাংলাদেশি বংশোদ্ভুত এই নারী সাংবাদিক। বর্তমানে তিনি ইংল্যান্ডের বিটি স্পোর্টসে কর্মরত আছেন। চ্যাম্পিয়ন্স লিগ ও উয়েফা ইউরোপা লিগের মতো ফুটবলের বড় টুর্নামেন্টগুলোতে তিনি নিয়মিত হাজির হন হাতে বিটি স্পোর্টসের বুম নিয়ে। এরই ধারাবাহিকতায় এবার রেশমিনকে দেখা গেছে চ্যাম্পিয়ন্স লিগ ড্রয়ের মূলমঞ্চে সঞ্চালকের ভূমিকায়।

বিবিসি স্পোর্টসেও সংবাদ উপস্থাপনার কাজ করেছেন ৩৯ বছর বয়সী রেশমিন। তার সম্পর্কে ঘাটাঘাটি করে জানা গেছে কিছু চমকপ্রদ তথ্য। ২০০৮ সালে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার পর রোনালদোর প্রথম সাক্ষাৎকারটি নেন রেশমিন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: