মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

চ্যানেল আই তারকা কণ্ঠশিল্পী বাপ্পী আর নেই



বিনোদন ডেস্ক :: চ্যানেল আই তারকা কণ্ঠশিল্পী এম এইচ বাপ্পী আর নেই। রংপুর নগরীর মাহিগঞ্জ পশ্চিম খাসবাগে নানা বাড়িতে ঘুমন্ত অবস্থায় মারা যান এ শিল্পী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৮ বছর। বাপ্পীর নানি মনোয়ারা বেগম গণমাধ্যমকে এ খবর জানান।

তিনি বলেন, ছোটবেলা থেকেই বাপ্পী আমার কাছে থেকে মানুষ হয়েছে। তার বাবা-মা আলাদা থাকায় আমি বাপ্পীকে আমার কাছে রেখে মানুষ করেছি। বাপ্পীর বাবা কুমিল্লায় আর মা নারায়ণগঞ্জে থাকেন।
সোমবার ভোরে গানের অনুষ্ঠান করে রাত ১টায় বাড়ি ফিরে বাপ্পী। এরপর খাওয়া দাওয়া সেরে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে সে। মঙ্গলবার সকাল ১১টা পর্যন্ত ঘুম থেকে না ওঠায় তিনি বাপ্পীকে ডাকতে থাকেন। কিন্তু কোনো সাড়া শব্দ না পেয়ে লোকজনকে ডেকে দরজা ভেঙে দেখেন বাপ্পীর শরীর ঠান্ডা হয়ে গেছে। দ্রুত ডাক্তারকে খবর দেওয়া হলে ডাক্তার এসে জানান অনেক আগেই তার মৃত্যু হয়েছে।
ডাক্তার জানিয়েছেন, সম্ভবত হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে। চ্যানেল আই মিউজিক প্রিমিয়ার লিগের কণ্ঠশিল্পী বাপ্পী। তিনি চ্যানেল আই’র পালকিসহ বিভিন্ন অনুষ্ঠানে গান পরিবেশন করে দর্শকের কাছে পরিচিতি পেয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: