শনিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আদালতে হাজির করা হবেনা খালেদা জিয়াকে  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হলো আঞ্চলিক ইজতেমা  » «   খালেদা জিয়ার জেল অস্বাভাবিক কিছু নয়  » «   কানাইঘাটে স্বামীর হাতে স্ত্রী খুন,শ্বশুড়-শ্বাশুড়ি আটক  » «   আজ নায়ক মান্নার মৃত্যুবার্ষিকী  » «   সুপারসহ ৫ ভুয়া পরীক্ষার্থী আটক  » «   অনার্স ৪র্থ বর্ষের ফল প্রকাশ  » «   শিশুর মর্মান্তিক মৃত্যু  » «   প্রেসক্লাবে সমাজকল্যাণমন্ত্রী‘খালেদাকে কারাগারের রোজনামচা পাঠানো উচিৎ’  » «   পদত্যাগ করার মতো পরিস্থিতি সৃষ্টি হয়নি : শিক্ষামন্ত্রী  » «   প্রিয়াতে বেসামাল লুঙ্গি!  » «   বিশ্বকাপের জন্য দল ঘোষণা করল ব্রাজিল  » «   শিশু জয়নবের ধর্ষকের মৃত্যুদণ্ড  » «   অবসরে যাচ্ছেন অর্থমন্ত্রী  » «   বিএনপির গণস্বাক্ষর অভিযান আজ  » «  

চ্যানেল আই তারকা কণ্ঠশিল্পী বাপ্পী আর নেই



বিনোদন ডেস্ক :: চ্যানেল আই তারকা কণ্ঠশিল্পী এম এইচ বাপ্পী আর নেই। রংপুর নগরীর মাহিগঞ্জ পশ্চিম খাসবাগে নানা বাড়িতে ঘুমন্ত অবস্থায় মারা যান এ শিল্পী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৮ বছর। বাপ্পীর নানি মনোয়ারা বেগম গণমাধ্যমকে এ খবর জানান।

তিনি বলেন, ছোটবেলা থেকেই বাপ্পী আমার কাছে থেকে মানুষ হয়েছে। তার বাবা-মা আলাদা থাকায় আমি বাপ্পীকে আমার কাছে রেখে মানুষ করেছি। বাপ্পীর বাবা কুমিল্লায় আর মা নারায়ণগঞ্জে থাকেন।
সোমবার ভোরে গানের অনুষ্ঠান করে রাত ১টায় বাড়ি ফিরে বাপ্পী। এরপর খাওয়া দাওয়া সেরে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে সে। মঙ্গলবার সকাল ১১টা পর্যন্ত ঘুম থেকে না ওঠায় তিনি বাপ্পীকে ডাকতে থাকেন। কিন্তু কোনো সাড়া শব্দ না পেয়ে লোকজনকে ডেকে দরজা ভেঙে দেখেন বাপ্পীর শরীর ঠান্ডা হয়ে গেছে। দ্রুত ডাক্তারকে খবর দেওয়া হলে ডাক্তার এসে জানান অনেক আগেই তার মৃত্যু হয়েছে।
ডাক্তার জানিয়েছেন, সম্ভবত হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে। চ্যানেল আই মিউজিক প্রিমিয়ার লিগের কণ্ঠশিল্পী বাপ্পী। তিনি চ্যানেল আই’র পালকিসহ বিভিন্ন অনুষ্ঠানে গান পরিবেশন করে দর্শকের কাছে পরিচিতি পেয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: