মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «   আ.লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করছেন শেখ হাসিনা  » «   সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «  

চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত



নিউজ ডেস্ক::চুয়াডাঙ্গার সদর উপজেলার ভালাইপুর হঠাৎ পাড়ায় মোটরসাইকেলর ধাক্কায় নজির হোসেন (৬৮) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ই আগস্ট) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।নিহত নজির হোসেন সদর উপজেলার ভালাইপুর হঠাৎ পাড়ার মৃত হতো মন্ডলের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাতে নজির হোসেন বাড়ি থেকে বের হয়ে পাশ্ববর্তী ভালাইপুর বাজারের যাচ্ছিল। এসময় চুয়াডাঙ্গা শহর থেকে ছেড়ে আসা একটি মোটরসাইকেল পিছন থেকে ধাক্কা দিলে নজির হোসেন গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা: আওলিয়ার রহমান তাকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ পেলে আইননানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: