শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভালোবাসা দিবসে সিলেটে ‘জুটির মেলা’  » «   ছেলেকে নকল দিতে গিয়ে বাবা আটক  » «   সড়কের বিপজ্জনক খুঁটি সরাতে হবে ৬০ দিনের মধ্যে  » «   মুক্তি ভবন: যে হোটেলে শুধু মরার জন্য যায় মানুষ  » «   ইজতেমায় দায়িত্বশীলদের ব্যর্থতা বরদাশত করা হবে না: র‍্যাব ডিজি  » «   সিরিয়া ইস্যুতে বৈঠকে বসছে রাশিয়া, তুরস্ক ও ইরান  » «   হাসপাতালে গিয়ে সিরিয়ালের জন্য অপেক্ষা করলেন অর্থমন্ত্রী লোটাস কামাল!  » «   তুরাগ তীরে আগামীকাল ইজতেমা শুরু, প্রস্তুত লাখো মুসল্লি  » «   বাংলাদেশের প্রতি সহযোগিতা অব্যাহত থাকবে: জাপানের রাষ্ট্রদূত  » «   আবারো মিয়ানমারের মানচিত্রে সেন্ট মার্টিন্স, রাষ্ট্রদূতকে তলব  » «   ১৪ ফেব্রুয়ারি ‘স্বৈরাচার প্রতিরোধ দিবস’, কী ঘটেছিল সেদিন ঢাকায়?  » «   সৌদি নারীদের নিয়ন্ত্রণে অ্যাপ, তদন্ত করবে অ্যাপল  » «   কোনো আপস করার প্রয়োজন নেই, রিটার্নিং কর্মকর্তাদের সিইসি  » «   জার্মানির উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী  » «   আজ থেকে শুরু হজের নিবন্ধন, চলবে ১০ মার্চ পর্যন্ত  » «  

চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত



নিউজ ডেস্ক::চুয়াডাঙ্গার সদর উপজেলার ভালাইপুর হঠাৎ পাড়ায় মোটরসাইকেলর ধাক্কায় নজির হোসেন (৬৮) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ই আগস্ট) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।নিহত নজির হোসেন সদর উপজেলার ভালাইপুর হঠাৎ পাড়ার মৃত হতো মন্ডলের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাতে নজির হোসেন বাড়ি থেকে বের হয়ে পাশ্ববর্তী ভালাইপুর বাজারের যাচ্ছিল। এসময় চুয়াডাঙ্গা শহর থেকে ছেড়ে আসা একটি মোটরসাইকেল পিছন থেকে ধাক্কা দিলে নজির হোসেন গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা: আওলিয়ার রহমান তাকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ পেলে আইননানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: