বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «   ২০ দলীয় জোট থেকে বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি  » «   মতবিরোধ থাকলেও সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা সম্ভব: সিইসি  » «   সিলেটে জনসভার মধ্যেদিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের আনুষ্ঠানিক যাত্রা  » «   সৌদির প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, সব ক্রু নিহত  » «   ডিজিটাল আইনের ৯টি ধারা সংশোধন চেয়ে আইনি নোটিশ  » «   ট্রাম্পের বিরুদ্ধে স্টর্মির মানহানি মামলা খারিজ  » «   জঙ্গি আস্তানায় অভিযান শুরু,দফায় দফায় আসছে গুলির শব্দ  » «   সাত বছরেও চালু হয়নি হাসপাতালের কার্যক্রম  » «   হযরত মুহাম্মাদ (সা:) কে নিয়ে যা বললেন মমতা ব্যানার্জী  » «   নির্বাচন কমিশন তো জাতিসংঘের নিরাপত্তা পরিষদ নয় : কাদের  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলার রায় ২৯ অক্টোবর  » «   মির্জাপুরে ট্রাক উল্টে একই পরিবারের ৩ জন নিহত  » «   আস্তানায় বেশ কয়েকজন জঙ্গি ও গোলাবারুদ রয়েছে: সিটিটিসি প্রধান  » «  

চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত



নিউজ ডেস্ক::চুয়াডাঙ্গার সদর উপজেলার ভালাইপুর হঠাৎ পাড়ায় মোটরসাইকেলর ধাক্কায় নজির হোসেন (৬৮) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ই আগস্ট) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।নিহত নজির হোসেন সদর উপজেলার ভালাইপুর হঠাৎ পাড়ার মৃত হতো মন্ডলের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাতে নজির হোসেন বাড়ি থেকে বের হয়ে পাশ্ববর্তী ভালাইপুর বাজারের যাচ্ছিল। এসময় চুয়াডাঙ্গা শহর থেকে ছেড়ে আসা একটি মোটরসাইকেল পিছন থেকে ধাক্কা দিলে নজির হোসেন গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা: আওলিয়ার রহমান তাকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ পেলে আইননানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: