বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «   ৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর  » «   ৪০ ঘণ্টা পর মানারত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই নারী জঙ্গির আত্মসমর্পণ  » «   পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «  

চুল শুকাতে সোনার হেয়ার ড্রায়ার!



লাইফ স্টাইল ডেস্ক:: চুল শুকাতে শীত বা গরম সব সময়েই প্রয়োজন হেয়ার ড্রায়ার।বিশেষ করে বড় চুলে হেয়ার ড্রায়ার দিয়ে চুল না শুকালে হতে পারে ঠাণ্ডা জনিত নানা অসুখ।আবার অনেকের মাইগ্রেইন থাকায় যদি মাথায় একটু পানিও থাকে তবে মাথা ব্যথা শুরু হয়ে যায়।

বাজারে নানা রকম হেয়ার ড্রায়ার পাওয়া যায়।তবে এবার বাজারে এসেছে সোনার হেয়ার ড্রায়ার!অবাক হলেও ২৩.৭৫ ক্যারেট সোনার তৈরি হেয়ার ড্রায়ার সত্যিই বাজারে আনা হয়েছে।

যার ডিজাইন তৈরি করেছেন জেমস ডাইসন এবং এর দাম ৩৭,৯০০ টাকা। ডাইসন কোম্পানির প্রধান ইঞ্জিনিয়র, ব্রিটা স্টকিঞ্জার জানিয়েছেন যে, তারা পুরনো শিল্পকে নতুন মোড়কে কাজে লাগিয়েই তৈরি করেছেন সোনার এই হেয়ার ড্রায়ার।

প্রসঙ্গত, ডাইসন সুপারসনিক বিখ্যাত তাদের হেয়ার ড্রায়ারের জন্যই। ডাইসন-এর ওয়েবসাইটেও তাদের নতুন এই পণ্যটি সম্পর্কে তথ্য দেয়া রয়েছে।

আর আগে থেকে অর্ডার প্লেস না করলে পণ্যটি পাওয়া যাবে না বলেই বলা হয়েছে তাদের ওয়েবসাইটে। অবাক করা এই স্বর্ণের হেয়ার ড্রায়ারের ডেলিভারি শুরু হয়েছে ২৮ সেপ্টেম্বর থেকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: